বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

ফ্যাশনের ট্রেন্ড সব সময় পরিবর্তনশীল। হাল ফ্যাশনে ছেলে মেয়েরা একই রকমের পোশাক পরতে অভ্যস্ত। ফ্যাশানের পুরানো ভাব ধারা থেকে বেরিয়ে এসেছে মেয়েরা। মেয়েরা এখন আর শুধু শাড়ি,সালোয়ার কামিজ কিংবা বাঙালির এই তথাকথিত রক্ষণশীল ফ্যাশনে অভ্যস্থ নয়। ফ্যাশন দুনিয়ার সমসাময়িকতার সাথে মিলিয়ে নারীরও হয়ে উঠেছে অধিক ফ্যাশনেবল। ফ্যাশন সচেতন মেয়েরাও পরিধেয় হিসেবে চিরাচরিত সালোয়ারের জায়গায় বেছে নিচ্ছে নানা ধরনের প্যান্ট। সাধারণত কম বয়সী তরুণী কিংবা শিক্ষার্থীদের মধ্যেই আরামদায়ক পোশাক হিসেবে প্যান্টকে বেছে নেয়ার প্রবণতা বেশি দেখা যেত। কিন্তু আজকাল কোনো বয়সের সীমাবদ্ধতায় এই পোশাককে ফেলা যায় না। তাই ফ্যাশন প্রিয় নারীদের জন্য আজকের আয়োজন পালাজ্জো আর লেগিংস নিয়ে।

লেগিংস

 

সময় পেরিয়ে লেগিংস এখন আরামদায়ক পোশাকের পাশাপাশি ফ্যাশনেও যোগ করছে ভিন্নমাত্রা। রোজকার ফ্যাশনে তরুণীদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে লেগিংস। পায়ের সঙ্গে লেগে থাকা এই পোশাকের উপস্থাপন এখন পেয়েছে ভিন্ন মাত্রা।

 

ফ্যাশনের এই সময়টাতে লেগিংস হতে পারে উপযুক্ত পোশাক। এটি দেখতে বেশ ফ্যাশনেবল, তেমনি আরামদায়ক। লেগিংসের রং ও ডিজাইনে রয়েছে বেশ বৈচিত্র্য। তাই আপনিও বেছে নিতে পারেন ফ্যাশনেবল লেগিংস। সব গুলো শপিং মলেই এটি কিনতে পাবেন। ঝামেলাহীন শপিং এর জন্য অনলাইনশপ আজকেরডিল কে বেছে নিতে পারেন।


পালাজ্জো

 

জনপ্রিয়তার মাপকাঠিতে পালাজ্জো এখন বেশ এগিয়ে। ঢিলেঢালা আর ফ্যাশনেবল বলে পালাজ্জোর দিকেই আগ্রহ বেশি এখনকার তরুণীদের। ওপরের দিকটা মাঝারি চাপানো হলেও নিচের দিকটা বেশ ছড়ানো।

 
কামিজ, কুর্তি কিংবা টপ সবকিছুর সঙ্গেই মানানসই এ পালাজ্জো। কিছু পালাজ্জো এতটাই আয়তনে ছড়ানো হয়ে থাকে যে হঠাৎ দেখলে মনে হবে বুঝি স্কার্ট। স্কার্টের মতো দেখতে হলেও এটি এক ধরনের প্যান্ট। নিজের ফ্যাশনে আউটলুক ফুটিয়ে তুলতে আপনিও পালাজ্জো পরতে পারেন।

যারা ঝামেলাহীন শপিং করতে পছন্দ করেন তারা ঘরে বসে আপনার পছন্দমত পালাজ্জো আর লেগিংস কিনতে পারবেন দেশের সবচেয়ে বড় অনলাইনশপ আজকেরডিল থেকে। আজকেরডিলে আছে হরেক রকম প্যান্টের সবচেয়ে লেটেস্ট কালেকশন। আপনি আপনার পছন্দমত প্যান্ট কিনতে এখানে ক্লিক করুন

*লেগিংস* *পালাজ্জো* *স্মার্টশপিং* *আজকেরডিল* *স্পন্সরডকনটেন্ট*