বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

ট্রেন্ড এখন বাহারি ছন্দের। বাহারি মোটিভ আর ছন্দে ছন্দে ভরে উঠেছে টি-শার্টের দুনিয়া। তরুন তরুণীদেরও বাহারি এসব টিশার্ট খুব পছন্দ। কি হিংসে হয়? দাদা খেয়ে এসেছেন, নাকি গিয়ে খাবেন? নাম বললে চাকরি থাকবে না! এই ধরনের বাহারি ছন্দে ভরা টি-শার্ট বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। শুধু ছন্দ আর ডিজাইনের কারণেই যে জনপ্রিয় তা নয় হাল ফ্যাশনের সবচেয়ে আরামদায়ক পোশাক বলতে টি-শার্টকেই বোঝায়। এ যুগের ফ্যাশনেবল ছেলে মেয়েদের যদি প্রশ্ন করা হয় গরমে আরামের সবচেয়ে জনপ্রিয় পোশাক কোনটি? ৯০ ভাগের উত্তর হবে টি-শার্ট।

 
টি-শার্ট এখন ফ্যাশনেরও অন্যতম অংশ। সমসাময়িক নানা ঘটনা, বিশেষ দিবস মোটিফ হিসেবে ব্যবহৃত হচ্ছে টি- শার্টে। ফ্যাশনে টি-শার্ট অন্যতম অনুষঙ্গ। যা অনেক আরামদায়ক পোশাক। সব বয়সের পুরুষের নিত্য ব্যবহার্য পোশাকও বটে। অবশ্য নারীরাও বেছে নিচ্ছেন টি- শার্ট। টি-শার্ট সার্বজনীন পোশাক হলেও স্টাইল পরিবর্তনে এর জুড়ি মেলা ভার। বাজারে এখন বাহারি রং, ব্লক, বাটিক স্ক্রিনপ্রিন্টের টি-শার্টের সমারোহ।

  
পছন্দ অনুযায়ী সাদা, নীল, ছাই, ঘন নীল, সবুজ, মেরুন, চাপা সাদা, হলুদ, হালকা ফিরোজা, গোলাপি, লালচে ইত্যাদি রঙের টি-শার্ট পরতে পারেন। এই গরমে টিশার্টে আপনাকে বেশ ভালো মানাবে। সেই সাথে যারা অতিরিক্ত ফ্যাশন প্রিয় বা ভিন্ন কিছু পরতে চান তারা কিন্তু চায়ের মগ আর সিগারেট প্রিন্টকৃত টি-শার্টটি পরে সকালের নাস্তা সেরে ফেলতে পারেন।

 

ছন্দ তো আছেই সেই সাথে নানা রকম ডিজাইনের টিশার্ট তরুণরা বেশি পরছে। টি-শার্টে ব্যক্তিত্ব আর মনের ভাব ফুটিয়ে তুলছে সবাই। টির্শাটের ছাপায় লাভ আর তার মাঝখান দিয়ে তীর ঢুকে রক্ত ঝরছে এমন ডিজাইন দেখে ধরেই নেওয়া যেতে পারে ছেলেটি প্রেমে ধরা খেয়েছে। কেউ বা আবার পরেছে “নো গার্ল ফ্রেন্ড নো প্যারা” লেখা টিশার্ট, বুঝতে হবে বেচারার গার্ল ফ্রেন্ড নাই প্যারাও নাই। এরকম হাজারও ছন্দ আর স্লোগানে ভরা টিশার্ট গুলো এখন চলছে।

 

টি-শার্ট জিন্স, গ্যাবাডিন কিংবা অন্য প্যান্টের সঙ্গে আরাম করে পরতে পারবেন। ব্যক্তিত্ব ফুটিয়ে তুলতে একরঙা টি-শার্ট গুলো বেছে নিতে পারেন। ভালো মানের টি-শার্ট কিনলে তা অনেক দিন পরতে পারবেন। একটু কোয়ালিটি ভালো হলে যেকোন পার্টি কিংবা অনুষ্ঠানে পরে যেতে নিষেধ নেই।

  
দেশজুড়ে বিভিন্ন ফ্যাশন হাউস আধুনিক স্টাইলের টিশার্ট পাওয়া যাবে। তবে যারা বাধাহীন মার্কেটে অভ্যস্থ তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডটকমের ওয়েবসাইটে গিয়ে অনলাইনে অর্ডার করে পছন্দের টি-শার্ট কিনতে পারবেন। অনলাইনে অসংখ্য টি-শার্টের কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*