বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

প্রযুক্তির সেরা সংযোজন গুলোর মধ্যে স্মার্ট ওয়াচ একটি। সাধারণ হাত ঘড়ির প্রযুক্তিগত বিকল্প হচ্ছে স্মার্টওয়াচ। এটি একটি ফ্যাশনেবল স্মার্ট হাতঘড়ি। প্রযুক্তি নির্ভর এই হাতঘড়িটির ব্যবহার শুধু সময় দেখার মধ্যে সীমাবন্ধ নেই বরং এতে যুক্ত হয়েছে ডিজিটাল সব ফিচার। শুধু সময় দেখা নয় মোবাইলের বিকল্প হিসেবেও কাজ করবে এই স্মার্টওয়াচ। এখন আর কষ্ট করে পকেটের স্মার্টফোন বারবার বের করার প্রয়োজন হয় না। একটি স্মার্ট ওয়াচ হাতে থাকলেই যথেষ্ঠ।

 
ঘড়ির টাইম ঠিক থাক আর না থাক স্টাইলিশ ফ্যাশনের জন্য হাতে ঘড়ি থাকা চাই-ই-চাই। আপনার হাতেও যদি একটি স্টাইলিশ ঘড়ি থাকে তাহলে আপনার মন ভাল থাকবে আর ফ্যাশেনের মুড হবে একটু অন্য রকম। আপনাদের ফ্যাশনে অন্যরকম ভাব দিতে আপনাদের পছন্দকে প্রাধান্য দিয়ে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে বিভিন্ন ব্র্যান্ডের বেস্ট স্মার্টওয়াচ এর বেটার কালেকশন। চলুন সবচেয়ে কমদামে সেরা কিছু স্মার্টওয়াচ দেখে নেই।

  

যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলো এটার মধ্যে পুরো একটি অপারেটিং সিস্টেম লোড করা আছে। এটি স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন।

 

ধুরুন আপনি অফিসে কোন গুরুত্বপূর্ণ মিটিং এ ব্যস্ত, এমন সময় আপনার বাসা থেকে কোন জরুরী বার্তা (Message) এল। মিটিং চলাকালীন তো আর মুঠোফোন বের করে মেসেজের রিপ্লাই দেয়া যায় না। আবার মেসেজের রিপ্লাই দেয়াটাও হয়তো খুব জরুরী হতে পারে। অগত্যা আপনার কিছু করার নেই। আবার ধরুন, নিজেই গাড়ি চালাচ্ছেন এমন সময় বেজে উঠলো ফোন। ব্যস্ত রাস্তায় গাড়ি চালাতে চালাতে তো আর পকেট থেকে মোবাইল বের করে কল রিসিভ করা যায় না। একটি স্মার্ট ওয়াচ আপনি আপনার হাতে পড়ে এমন সব বিড়ম্বনা খুব সহজেই এড়াতে পারেন।

আপনার ফোন পকেটে আছে হেডফোন কানে লাগিয়ে গান শুনছেন, গান চেঞ্জ করবেন ঘড়ির মিউজিক অ্যাপটা ওপেন করেন তারপর গান চেঞ্জ করেন, ভলিউম বাড়ান কমান, প্লে পজ করেন। নতুন ম্যাসেজ আসছে কিন্তু মোবাইল পকেট থেকে বের করতে ইচ্ছা করছে না সমস্যা নেই ম্যাসেজিং অ্যাপ দিয়ে ঘড়িতেই পড়ে ফেলতে পারবেন ম্যাসেজটি। এমনকি প্রিডিফাইন্ড রিপ্লাই বা কল ব্যাক ও করতে পারবেন যাস্ট টাচ করেই। যার অর্থ এইটা একটা ঘড়ি হলেও আপনার মোবাইলের রিমোট কন্ট্রোল হিসাবে কাজ করবে। আর চাইলে আপনি অনেক স্মার্ট ওয়াচে সিমও লাগিয়ে নিতে পারবেন। অ্যালার্ম দিয়ে রাখতে পারবেন, ক্যালেন্ডার ও ক্যালকুলেটর সুবিধা পাবেন। ছবি উঠাতে পারবেন, ভিডিও রেকর্ড করতে পারবেন। অডিও রেকর্ড করতে পারবেন। ইমেজ ভিউ ও ভিডিও প্লেয়ার হিসেবে ব্যবহার করতে পারবেন।

বর্তমান বাজারে দেশের বিভিন্ন ইলেকট্রিক এক্সেসরিজ, কম্পিউটারশপ গুলোতেই স্মার্ট ওয়াচ কিনতে পারবেন। তবে বিশ্বস্থতার সাথে ঘরে বসে ভাল মানের স্মার্টওয়াচ কিনতে চাইলে ভরসা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল এর উপর। আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের অনেকগুলো স্মার্টওয়াচের কালেকশন রয়েছে। দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে অর্ডার করে আপনি আপনার পছন্দমত স্মার্টওয়াচ কিনে নিতে পারবেন। আজকের ডিল কর্তৃপক্ষ আপনার অর্ডারকৃত পণ্যটি দ্রুত আপনার ঠিকানা বরাবার পৌঁছে দেবে। আজকের ডিল থেকে স্মার্ট ওয়াচ কিনতে এখানে ক্লিক করুন

*স্পন্সরডকনটেন্ট* *স্মার্টশপিং* *আজকেরডিল*