বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

অনলাইন শপিংয়ে দুর্দান্ত পারফরমেন্স দিতে নান্দনিক সব ফিচার নিয়ে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিলের মোবাইল অ্যাপস। নতুন এই অ্যাপসে ব্যবহারকারীদের জন্য থাকছে নতুন নতুন সব অফার! এবারের রিলিজে অ্যাপের মাধ্যমে আরও বেশি আয় করার সুবর্ণ সুযোগ রয়েছে। অ্যাপসটিতে যুক্ত করা হয়েছে গ্রুপ শপিং ফিচার যার সাহায্যে গ্রুপ তৈরী করে বিশাল ছাড়ে ক্রেতারা পণ্য কিনতে পারবেন। যুক্ত আছে স্পিন হুইল যার সাহায্যে স্পিন করে যেকোন পণ্যের উপর ৭০-৮০% ছাড় পাওয়া সম্ভব। এছাড়াও দেশে এই প্রথমবারের মতো শপিং প্লাটফর্ম-এ আজকেরডিল নিয়ে এসেছে ‘সোশ্যাল শপিং’ ফিচার। চলুন কিভাবে আয় করবেন আর কি কি থাকছে অ্যাপসে জেনে নেওয়া যাক। 

গ্রুপ শপিং


গ্রুপ শপিংয়ের মাধ্যমে আয় করতে পারবেন আজকেরডিলের নতুন অ্যাপস থেকে। এজন্য আপনাকে প্রথমেই যেকোন একটি প্রোডাক্টের জন্য গ্রুপ তৈরী করতে হবে ও প্রোডাক্টির দামের সমপরিমান টাকা অগ্রিম গ্রুপ ফি হিসেবে জমা রাখতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে গ্রুপ সফলভাবে শেষ হলে আপনার অগ্রিম টাকা ও প্রযোজ্য বোনাস আয় একসাথে ফেরত পাবেন। গ্রুপ সম্পূর্ণ না হলেও অগ্রিম দেওয়া গ্রুপ ফি ৭ দিনের মধ্যে ফেরত পাবেন।

প্রোডাক্ট ফ্রি নিবেন যেভাবে


যে প্রোডাক্টটি আপনি ফ্রি কিনতে চান সেটি ফ্রি নিতে হলে আপনাকে পণ্যটির সমপরিমান টাকা জমা দিতে হবে। এরপর ঐ প্রোডাক্টটি কিনতে ১০ জনের গ্রুপ তৈরী করতে হবে। গ্রুপের ঐ ১০জন যদি পণ্যটি কেনে তাহলে আপনি পণ্যটি ফ্রি পাবেন এবং সাথে সাথে অগ্রিম জমা দেওয়া টাকা ফেরত পাবেন। এবং আপনার গ্রুপের যে ১০ জন পণ্যটি কিনবে তারাও ৫০% ছাড় পাবে। ধরুন পণ্যের দাম ৭০০ টাকা। এটা যদি গ্রুপ এর মাধ্যমে ক্রয় করে তাহলে ১০ জনই পন্যটি ৩৫০ টাকায় কিনতে পারবে। আর আপনি যেহেতু গ্রুপ তৈরী করেছেন সেকারণে আপনি পণ্যটি ফ্রিতে পেয়ে যাবেন।

স্পিন হুইল

স্পিন হুইল হচ্ছে ‘খেলুন – জিতুন’ শপিং গেম। প্রতিদিন একজন অ্যাপ ব্যবহারকারী সর্বোচ্চ তিনবার এই অ্যাপের মাধ্যমে 'স্পিন দা হুইল’ গেমটি খেলতে পারবে এবং তার পছন্দের প্রোডাক্টের উপর বিভিন্ন ছাড় (৭০% পর্যন্ত), একটা কিনলে একটা ফ্রি অফার, ফ্রি ডেলিভারি বা ফ্রি রাইড নিতে পারবে। " অফার টি উপভোগ করতে আজকেরডিল ‘মোবাইল অ্যাপ’ গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে হবে। "

যেভাবে আরও পয়েন্ট কামাতে পারবেন:


আপনাকে প্রথমে গুগলের প্লে স্টোরের এই ঠিকানায় গিয়ে আজকেরডিলের শপিং অ্যাপসটি আপনার স্মার্টফোনে ইন্সটল করতে হবে। "প্রথমবার অ্যাপ ইন্সটল করলেই আপনি ১০০ পয়েন্ট পেয়ে যাবেন এবং লগইন করার সাথে সাথে আরও এক্সট্রা ৫০ পয়েন্ট পাবেন। এছাড়াও প্রোডাক্ট শেয়ার, প্রতিদিন অ্যাপস ভিজিট, প্রশ্নোত্তর , রিভিউ, রেটিং ইত্যাদি কার্যক্রম অব্যাহত রাখলে পয়েন্ট আয় হবে। যতবেশি পয়েন্ট আয় করবেন ততবেশি ইনকাম হবে। এই পয়েন্ট গুলোকে আপনি টাকায় কনভার্ট করে আজকেরডিল থেকে ইচ্ছেমত শপিং করতে পারবেন।

তাহলে আর দেরী কেন বন্ধুরা, আজই গুগল প্লে স্টোর থেকে আজকেরডিলের মোবাইল অ্যাপস নামিয়ে বিভিন্ন অফার লুফে নিন। আজকেরডিল ডটকমের মোবাইল অ্যাপস ডাউনলোড করতে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে। গুগল প্লে স্টোরে গিয়ে AjkerDeal Online Shopping BD লিখে সার্চ করে অ্যাপসটি ইনস্টল করুন। অথবা এই লিংক goo.gl/2G6AQK এ ক্লিক করুন।

*অ্যাপস* *আজকেরডিল* *আজকেরডিলমোবাইলঅ্যাপস* *বেশতো* *স্মার্টশপিং*