এক পশলা বৃষ্টি বেশব্লগটি শেয়ার করেছে
"একটাই কথা দিন শেষে "আমি মিস করছি""

বিশেষত যারা অনিয়মিত তারাই বলে বেশতোতে এই নাই, তাই নাই, হাবিজাবি,,,
আসলে বেশতোতে যারা নিয়মিত তারা এখানকার নয়, এই দেশটার ভালো মানসিকতার সবচেয়ে ভালো মানুষগুলো! যারা অনিয়মিত বিশেষত যারা বলে বেশতোয় কিছু নাই নিয়মিত আসার মত তাদের চাওয়াটা আসলে আমার মনে হয় অন্য জায়গায়! ফেসবুকে ফেক আইডি খুলে ইচ্ছা মত বাজে আর অশ্লীল ছবি পোস্ট করে মিনিটে অথবা ঘন্টায় শত শত অথবা হাজার হাজার লাইক/কমেন্ট পেতে যাদের ভালো লাগে তাদের কাছে কেমনে এই ভদ্র পল্লী ভালো লাগবে??? 

যেখানে মন মানসিকতা নোংরামিতে ভরা সেখানে বাহ্যিকতায় ভদ্রতা তো কপটতারই নামান্তর!(মন্দ) 

বেশতোর প্লাটফর্মে যারা মিলিত হয়েছেন গতকাল তারা জানে কে বা কাদের সাথে মিলিত হয়েছেন! হতে পারে সবাই সম্পুর্ন অপরিচিত কিন্তু মানসিকতায়, আন্তরিকতায় তারা যে কত বড় মনের যারা নতুন গিয়েছিল তারা বুঝেছে! অনেকেই তো বহুদিন ধরে ফেসবুক বা অন্য সামাজিক মাধ্যম ব্যবহার করেছেন কয়টা *গেট-টুগেদার* করেছেন এ পর্যন্ত !  আমার সন্দেহ আদৌ কেউ করেছেন কিনা! বড়জোর চ্যাট পর্যন্ত!! এর বেশি কখনো যেতে পারবেননা! আর গেলে হয় ঠকবেন না হয় অনৈতিকতায় ডুববেন অথবা ডুবাবেন !! 

বেশতোর কল্যানে অনেকের সাথে মিশেছি, জেনেছি, শিখছি,,, অনেক কিছু,,,, গেট-টুগেদারে অনেক মজা করেছি,,, আমি জোর দিয়ে বলব-- এসব অসম্ভব অন্য মাধ্যমগুলোতে!!

বেশতো কখনো তার ইউজারদের খাটো করে দেখেনি,, বরং বিভিন্ন সময়ে বিভিন্ন উপায়ে তার ইউজারদের প্রাপ্য সম্মানের চেয়ে বেশি টুকু দেয়ার চেষ্টা করেই যাচ্ছে,,, সুতরাং এতেও যারা খুশি নন তারা আদৌ খুশি হবেননা একথা ঠিক! 

সমালোচকদের বলছি আপনাদের মনের হীন বাসনা অন্তত এই বেশতোতে কখনো পূরণ হবে না,, ভালো হন, নিজের কাছে ভালো লাগবে; অন্যের কাছেও ভালো হবেন, অন্যের ভালোবাসাও পাবেন l হুম বেশতোর এখনো অনেক কিছুর আপডেট প্রয়োজন ! কিন্তু এত অল্প সময়ে আমাদের মতন দেশে বেশতো যে অনেক এগিয়েছে সেটা নি:সন্দেহ l আরো সময় দেন আরো বেশি গ্রহণযোগ্যতা বেশতো অবশ্যই পাবে! ধন্যবাদ এখানকার ভালো মানুষগুলোকে! আর স্বাগতম জানাই নতুনদের! এস সবাই মিলি ভালোর মোহনায়!!!  

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন