আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

 পোশাক হিসেবে পাঞ্জাবি আমাদের সবারই সেরা পছন্দ হিসেবে বিবেচিত। এখন প্রশ্ন হলো কোথায় কিনবেন আপনার পছন্দের পাঞ্জাবি।  আমাদের অনেকেই উৎসব এলেই  পাঞ্জাবির খোঁজে মার্কেটে নেমে পড়ি।  আগে থেকে একবার খুঁজেও দেখি না কোথায় পাওয়া যাবে আপনার পছন্দের পাঞ্জাবি।
দেশের বিভিন্ন বিভাগীয় শহর, জেলা শহর এমনকি যে কোন ধরনের ছোট পোশাকের মার্কেটেই পাঞ্জাবী পাওয়া যায়। এ ধরনের মার্কেট গুলো থেকে আপনারা সহজেই আপনার পছন্দের পাঞ্জাবি কিনে নিতে পারবেন।
আজকে আমি আপনাদের মাঝে রাজধানী ঢাকার কিছু মার্কেটের ঠিকানা তুলো ধরবো যেখান থেকে সহজেই আপনার পছন্দের পাঞ্জাবি কিনতে পারেন।
ঢাকার পোশাক বিতান গুলির মধ্যে ওটু, অঞ্জনস, দেশাল, নগরদোলা, সাদা-কালো, শৈশব, অন্যমেলা, বাংলার মেলা অন্যতম।  এ ছাড়া ঢাকার নিউমার্কেট, এলিফ্যান্ট রোড, ঢাকা কলেজ এলাকা, পল্টন, মতিঝিল, গুলিস্তানসহ বিভিন্ন এলাকার বিক্রেতাদের কাছ থেকেও ছোট বড় সব বয়সী মানুষের পাঞ্জাবি কিনতে পাবেন।
এতো গেল গোলমাল পূর্ণ গ্যাদারিং এ ভরা কিছু শপিংমলের কথা। এখন থেকে আপনি ঘরে বসেও আপনার পছন্দের পাঞ্জাবি অনলাইন শপিং সেন্টার গুলোতে অর্ডার দিয়ে সহজেই কিনতে পারবেন। বিভিন্ন ধরনের অনলাইন শপিং ওয়েব সাইট রয়েছে। যেমন:
আজকেরডিল ডটকম, স্কাইশপবিডি ডটকম, উপহারবিডি ডটকম, ইবাঙ্গালিস্টাইল ডটকম ও বাংলাদেশীব্র্যান্ড ডটকম ইত্যাদি।

*ফ্যাশন* *পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *ঈদশপিং* *ঈদেরসাজ* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন