অনি: একটি বেশব্লগ লিখেছে

 আমেরিকাকে 'গুডবাই' জানালেন বাংলাদেশি শিল্পী দম্পতি। প্রবাস দীর্ঘদিনের ক্লান্তির অবসান ঘটাতে সপরিবারে দেশে ফিরে যাচ্ছেন প্রবাসের জনপ্রিয় শিল্পী সহিদুল সরকার ও সাকিনা ডেনী। চলতি মাসের শেষেই তাঁরা বাংলাদেশের উদ্দেশে যুক্তরাষ্ট্র ত্যাগ করবেন।   
দেশে একদিন তো ফিরে যেতেই হবে। তাই মাটি ও দেশের টানে অগ্রিম অবসর নিতে একেবারেই স্বদেশে ফিরে যাবার সিদ্ধান্ত নিয়েছেন বলে তাঁরা জানান। নিউ ইয়র্কের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা পৃথক পৃথকভাবে সংবর্ধনা দিতে ব্যস্ত হয়ে উঠেছে।
গত শুক্রবার সন্ধ্যায় ব্রঙ্কসের একটি রেস্তোরাঁয় আয়োজন করা হয় এক বিদায়ী সংবর্ধনার। আইনিজীবি মোহাম্মদ এন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা সভায় স্বদেশে ফিরে যাবার অনুভুতির কথা জানাতে গিয়ে আবেগাপ্লুত হয় এ দম্পতি। প্রবাসের অসংখ্য ভক্ত ও শুভান্যধ্যায়ীদের ভালোবাসায় সিক্ত হয়ে উঠেন শিল্পী সহিদুল সরকার ও সাকিনা ডেনী। অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন কবি সোনিয়া কাদের, রোটারিয়ান রেক্সোনা মজুমদার, মাকসুদা আহমেদ, আম্বিয়া বেগম অন্তরা, পলি প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। কথা, কবিতা, ও গানের মাধ্যমে প্রিয় শিল্পীদ্বয়কে বিদায় জানান তারা। তুলে ধরা হয় শিল্পী দম্পতির দীর্ঘ প্রায় ২৮ বছরের বর্ণাঢ্য প্রবাস জীবনের নানা দিক। এ সময় স্মৃতিচারণ করতে অনেকের চোখ অশ্রুসিক্ত হয়ে পড়ে। বক্তারা তাঁদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন। তাদের দেশের বাড়ি নীলফামারি জেলায়। - See more at: http://www.kalerkantho.com/online/nrb/2014/11/25/155156#sthash.4vx4CT3e.b71Qkj55.dpuf
*বিদেশ* *স্বদেশ*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত