আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

“জ্যোতিষবিদ্যা বলছে জিতবে বাংলাদেশ”
কে জিতবে ম্যাচ? বাংলাদেশ নাকি ভারত। এই আলোচনা এখন ক্রিকেট বিশ্বের সবখানে। চলছে চুলচেরা বিশ্লেষণ।

চিরন্তন সত্য, বিধাতাই ভবিষ্যত নির্ধারণ করেন। একমাত্র তিনিই বলতে পারেন কাল কী হবে। তবে পৃথিবীতে অনেকেই জ্যোতিষে বিশ্বাস করেন; মানেন ভাগ্যরেখা বলে কিছু আছে। তাদের জন্য সুখবর হলো আগামীকালের কোয়ার্টার ফাইনাল ম্যাচে ভারতের বিপক্ষে জয় পাবে বাংলাদেশ।

এরইমধ্যে শোনা গেছে ভারতীয়রা দুই বিখ্যাত ধর্মগুরুর দ্বারস্থ হয়েছেন খেলার আগাম ফল জানতে।

গুরুরা শিষ্যদের শুনিয়ে দিয়েছেন, ‘ভারত ভালো খেলবে। তবে সেমিফাইনালে যাবে বাংলাদেশ।’ এই যখন অবস্থা তখন কথা বলা হয় দেশবরেণ্য জ্যোতিষ ও হস্তরেখাবিদ ড. আনিসুল হকের সাথে। দেশপ্রেমে বলীয়ান এই মানুষটি প্রথমে বাংলাদেশের জয় নিয়ে কোন ভাগ্য পরীক্ষায় যেতে রাজি হননি। তবে পেশাদারীত্বের জায়গা থেকে হিসেব নিকেশ করে জানালেন, জয় এবার টাইগারদের।

আনিসুল হক বলেন, ‘আমি একজন বাংলাদেশি। ভারতের সাথে আমার দল জিতবে এটাই আমার প্রার্থনা। কোনরকম হিসেব নিকেশে আমি যেতে রাজি নই। তারপরও যদি নিরপেক্ষ দৃষ্টিতে জানতে চান তবে জেনে রাখুন জ্যোতিষবিদ্যাও এবার টাইগারদের পক্ষে।

‘বাংলাদেশ’ শব্দটির মান দাঁড়ায় ৫। আর ইন্ডিয়া শব্দটির মান দাঁড়ায় ৩। ৫ কে জ্যোতিষ শাস্ত্রে বলা হয় বুধ সংখ্যা। এটি শিশু সংখ্যা নামেও পরিচিত। এই সংখ্যার নিয়তি ভালো। আরেকটি ব্যাপার হলো খেলা হবে ১৯ তারিখ। ১৯ এর ১ আর ৯ যোগ করলে হয় ১০। ১০ কে সমান ভাগে ভাগ করলে পাওয়া যায় ৫।

BD Funny Pick
কোথাও ৩ এর দেখা নেই আপাতত (হা হা হা)! সবদিক বিবেচনা করে তাই মনে হচ্ছে সেমিফাইনালে বাংলাদেশ। আমি মাশরাফিদের অগ্রীম শুভেচ্ছা জানিয়ে রাখলাম। প্রসঙ্গত, ড. হক এশিয়ান অ্যাস্ট্রোলজার্স কংগ্রেসের চেয়ারম্যান ও বাংলাদেশ সুফি মজলিসের সভাপতি। গত বছরের অক্টোবরে চট্টগ্রামে অনুষ্ঠিত এশিয়ান অ্যাস্ট্রোলজার্স কনফারেন্সের উদ্বোধনীতে ভারতের সেন্টার অব অ্যাস্ট্রলজিক্যাল স্ট্যাডি অ্যান্ড রিসার্স ফর পাবলিক ওয়েলফেয়ার বাংলাদেশের স্বনামখ্যাত জ্যোতিষী ও হস্তরেখাবিদ ড. মুহম্মদ আনিসুল হককে `মহর্ষি` উপাধিতে ভূষিত করে।
*বাংলাদেশ* *বাংলাদেশ-না-ভারত* *বিশ্বকাপ২০১৪* *ক্রিকেটরঙ্গ*
*বাংলাদেশ-না-ভারত* *বিশ্বকাপ২০১৪* *ক্রিকেটরঙ্গ*
কমেন্ট
আরও টি কমেন্ট সবগুলো দেখো

ঝিঁঝিপোকা: ইস, যদি সত্যিই তাই হতো!! (খুশীতেআউলা)

1426677416000 ভালো ৪

মি"ল"ন: (চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)(চুম্মা)

1426683955000 ভালো ২

তোফায়েল আহমদ: নো টেনশন (লালালা) আগামীকাল আমরাই জিতব (গ্যাংনাম)

1426685979000 ভালো ১

বাংলার বেদুঈন: জয় আমাদের হবেই ইন-শা-আল্লাহ।

1426689486000 ভালো ২

মাসুম: ইন-শা-আল্লাহ।(দোয়া)

1426696458000 ভালো ২

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত