গাজী আজিজ: একটি বেশব্লগ লিখেছে

আমাদের দেশের কিছু ছেলেরা অদ্ভুত কিছু আচরন / সাজ সজ্জা করে । এদের বয়স ১৫ – ২৫ বছর । কেন যে এই অদ্ভুত আচরন / সাজ সজ্জা তারা করে চেষ্টা করেও তার ঊত্তর জানতে বা বুঝতে পারিনি ।

প্রায়শই তাদের দেখা যায় গার্লস স্কুল / কোচিং সেন্টারের আশে পাশে আড্ডা দেয় , অর্ধ পোষাক পরা অবস্হায় । অনেকে কান ছিদ্র করে তাতে দুল ঝুলিয়েছে । চুলের সামনের দিকটা হাঁসের লেজের মত । আবার কারো কানের পাশটাতে চুল নেই । মাথার মাঝে চুল গুলো ঝাউ গাছের মত ।হাতে অনেক গুলো চুরির মত কি যেন দেখা যায় । অনেকের হাতে এক গোছা লাল সুতা বাধা থাকে । কথা বলার সময় কিছু ভূলভাল ইংরেজী এবং তার সাথে কিছু হিন্দির মিশ্রণ । কোন মেয়ে যখন সামনে দিয়ে হেটে যায় অযথাই অশ্লীল হাহাকার শুরু করে । এক পর্যায়ে কোন কাজ না থাকলে সংঘবদ্ধ হয়ে ধুমপান করে । ইভটিজিং করে নিজেকে গর্বিত মনে করে ।
কেনরে ভাই এসব অদ্ভুত কাজ ? মেয়েদের দৃষ্টি আকর্ষণ করার জন্য ?

*ইভটিজিং* *হালেরফ্যাশন* *টিনএজ*
কমেন্ট
আরও টি কমেন্ট সবগুলো দেখো

(হাসান)সাঈদ: গাজী আজিজ সাহেব যাদের কথা বলতে চেয়েছেন তেমন টাইপের ছেলেরা বেশতো বা এ রকম সাইটে আসে না,তাই তারা কোনো দিন ও জানতে পারে না তাদের কে আমরা বা বাংলার সচেতন মানুষেরা কোন দৃষ্টি তে দেখে l

1428040095000 ভালো ১

গাজী আজিজ: (জোস)(ভালো)

1428040804000 ভালো ০

(হাসান)সাঈদ: ধন্যবাদ

1428042379000 ভালো ০

ডট: বিনোদন এর মাধ্যম গুলো পরিবর্তন হয়েছে।

1463506755000 ভালো ০

ডট: বিনোদন এর মাধ্যম গুলো পরিবর্তন হয়েছে।খেলাধুলার পরিবর্তে অশালীন মিউজিক শোনে,মুভি দেখে প্রভাবিত হয় এরা। পারিবারিক শিক্ষা এবং শাসন এর অভাব ও আছে।

1463506756000 ভালো ০

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত