শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি  এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই। 
 
কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাঙ্ক 
পাওয়ার ব্যাঙ্ক ( power bank )  দুঃসময়ের সঙ্গী। রাস্তা ঘাটে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করে আপনার ফোনে চার্জ দিতে পারবেন। ৫৯০ টাকা মুল্যমানের MI ব্রান্ডের সুদৃশ্য এই পোর্টেবল Li-Polymer ব্যাটারির পাওয়ার ব্যাঙ্কটি একবার চার্জ দিয়ে ৪-৫ বার আপনার ফোন চার্জ দিতে পারেন। অফিসে কিংবা বাইরে বেরুতে হয় যাদের ফোনে চার্জ দেয়া নিয়ে তাদের দুশ্চিন্তা দুর করে দিবে এটি।
পাওয়ার ব্যাঙ্কটির ক্যাপাসিটি: 10400mAh ।  এটির সাহায্যে USB কানেক্টর দিয়ে খুব সহজেই যেকোন স্মার্ট ডিভাইস চার্জ দেওয়া যায়। পাওয়ার ধারণক্ষমতা 5 V। 
 
3 IN 1 মোবাইল ক্যামেরা লেন্স
মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য মাত্র ৫৪৯ টাকায় রয়েছে ৩ টি ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন।
এই লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।
 
 
WIFI IP ক্যামেরা
জোভিশান ব্র্যান্ডের IP ক্যামেরা ব্যবহার করে আপনি আপনার অফিস কিংবা বাসাবাড়ির নিরাপত্তা ব্যবস্থাকে পুরোপুরি ডিজিটালাইজড করে ফেলতে পারেন। বাসার শতভাগ নিরাপত্তায়  এটির উপর নিশ্চিত আস্থা রাখতে পারবেন। এটি যে কোন স্থান থেকে ব্যবহার করতে পারবেন। এটিতে অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে। আপনার স্মার্ট ফোন ও ট্যাবের মাধ্যমে ব্যবহার করে প্রয়োজনী কথাও বলতে পারবেন। এ ক্যামেরা দিয়ে 720P HD কোয়ালিটির ভিডিও এবং স্থির ছবি রেকর্ড করতে পারেন।
 
 
পোর্টেবল USB স্পিকার
৬৫০ টাকা দামের এই স্পিকার একসাথ আপনি আপনার স্মার্টফোনে, ল্যাপটপে, ডিভিডি প্লেয়ারে কানেক্ট করে মিউজিক শুনতে পারেন। এর শব্দ একেবারে নিখুত । গান শোনার জন্য যদি বাইরে যেতে চান তাহলে এই স্পিকারটি সঙ্গে নিতে পারেন। এটি স্পিকারের মানের দিক দিয়ে অত্যন্ত উন্নত। পাশাপাশি এর ব্যবহারও সুবিধাজনক।
 
 
 
স্মার্ট ওয়াচ

প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন। 

(কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে আপনি গ্যাজেট গুলো সম্পর্কে জানতে পারবেন)

 
*গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টডিভাইস* *মোবাইললেন্স* *আইপিক্যামেরা* *পাওয়ারব্যাংক* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত