শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাবা পৃথিবীর পরম শ্রদ্ধেয় একজন মানুষ। ছোটবেলা থেকে বন্ধুর মত বাবার হাত ধরেই আমাদের পথচলা শুরু হয়েছে। তাই যে কোন উপলক্ষ্যতে বাবাকে নতুন কিছু উপহার দিতে পারলে মনের মধ্যে কি জানি একটা প্রশান্তি বয়ে যায়। আসছে ইংরেজী নতুন বছর। নতুন বছরের প্রথম দিনটাতে  আমরা কি বাবাদের জন্য কোনো বিশেষ উপহার দিতে পারি না? চুপি চুপি বেশ কিছু এমন বিশেষ উপহার সামগ্রী যা বাবারা পেলে হয়তো খুবই খুশি হবেন এমন উপহার দিয়ে বাবাদের খুশি করালে কেমন হয়? বেশ কিছু উপহার সামগ্রীর লিস্ট নিচে তুলে ধরলাম আপনি আপনার বাবার  জন্য সেরাটি বেছে নিন। 

শাল/চাদর

বাবার জন্য নতুন বছরের শুভেচ্ছা উপহার হওয়া উচিত শাল। কারণ  নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে। এক্ষেত্রে বা্বার পছন্দ অনুযায়ী শাল/চাদর উপহার দিতে পারেন। যে রংটা বাবার ভালো লাগে সেই রঙের শাল কিনুন। বর্তমান বাজারে ভাল মানের অনেক শাল পাওয়া যায় পছন্দ অনুযায়ী সেরাটি কিনে আপনি আপনার বাবাকে উপহার দিতে পারেন। তবে তালিকার শীর্ষে রাখতে পারেন কাশ্মীরি শাল।

চশমা
 
নতুন বছরে বাবাকে দিতে পারেন চশমা কিংবা চশমার ফ্রেম। অনেক বাবা আছেন যারা চশমা পরেন তাদের জন্য বাবা দিবসে এটিই হতে পারে সন্তানের কাছ থেকে পাওয়া সবচেয়ে বড় উপহার। বাবার বয়েস ভেদে চশমার ডিজাইন বেছে নিন। বয়স খুব একটা বেশি না হলে স্টাইলিশ চশমা উপহার হিসেবে নিতে পারেন। 

শেভার/সেভিং ক্রিম
সব বাবাই পরিপাটি থাকতে ভালোবাসে। তাই বাবার পরিপাটির সামগ্রী হিসেবে আপনি বাবাকে সেভিং ক্রিম ও শেভার উপহার হিসেবে দিতে পারেন। সাথে ফ্রেশ ওয়াস ‍কিংবা আফটার সেভিং ক্রিমও দিতে পারেন। নতুন বছরে এটি হতে পারে বাবাের জন্য বিশেষ উপহার। বাজারে এখন ইলেকট্রনিক্স সেভিং মেশিন পাওয়া যাচ্ছে যা সহজেই রিচার্জেবুল। আপনি এই প্রডাক্টটি বেছে নিতে পারেন। 

টি শার্ট
নতুন বছরে বাবার জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডে টি শার্ট। বাবার পছন্দের কালারের টিশার্ট কিনলে আরো ভালো হয়। কারণ দিনটা তো বাবার জন্যই স্পেশাল। এছাড়াও সাথে সৌখিন বাবারা যারা আছেন তারা তো কিছু নতুনত্ব চান। তাই বাবাকে যদি আরো নতুন কিছু উপহার দিতে চান তবে তাকে দিতে পারেন কোট কিংবা শার্টের পিন বোতাম। এগুলোর সাথে ইচ্ছে করলে টাইও দিতে পারেন। 

মোবাইল ফোন
বাবার মোবাইলটা বেশ কয়েকদিন হচ্ছে ডির্স্টাব দিচ্ছে। বাবাও কাজের ব্যস্ততায় সময় পাচ্ছে মোবাইলটা বদলাতে। এইতো সুয়োগ নতুন বছরে বাবার হাতে তুলে দিন আপনার কেনা নতুন মডেলের মোবাইল আর মোবাইলের কভার। আধুনিক অনেক বাবাই অনলাইনে, অফিসিয়াল বা ব্যক্তিগত সময় কাটাতে অভ্যস্ত। দৈনন্দিন কার্যাদির জন্য যেসব গ্যাজেটস বিশেষভাবে সহজলভ্য করবে জীবনকে তা কিনে দিতে পারেন প্রিয় বাবাকে। অনলাইন বা প্রিয় কোন মূহূর্তের ছবি অথবা ভিডিও দেখতে পারে এমন স্মার্ট ফোন বা ট্যাবও হতে পারে পারফেক্ট উপহার। দেখুন বাবা খুশি হবেন।


সুগন্ধি
সুগন্ধি কিনে ফেলুন বাবা যে ব্র্যান্ডটা বেশি ব্যবহার করে। সাথে আপনার পছন্দের কোনো সেন্ট বা বডি স্প্রেও কিনতে পারেন। বাবা দিবসের উপহারের তালিকায় থাকুল আপনার দেওয়া সুগন্ধিটি এমন কিছুই উপহার দিবেন এটাই কামনা।

ম্যানিবাগ ও ঘড়ি
কিনে ফেলুন বাবাকে দেবার জন্য ম্যানিব্যাগ আর বাবাকে ম্যানিব্যাগটি দিয়ে চমকে তুলুন কারন তিনি তো কাজের চাপে অনেক দিনই ম্যানিব্যাগটি বদল করার সময় পান না।
ঠিক ম্যানিব্যাগের মতো হাতে দেবার জন্য কোনো ভালো ব্র্যান্ডের ঘড়ি কিনে ফেলুন আর বাবাকে নতুন বছরে উপহার হিসেবে তার জন্য কেনা সামগ্রীটি হাতে পরিয়ে দিন।

জুতা
বাবার পছন্দ কালো রঙ্গে জুতো কিন্তু কিছুদিন আগে তিনি কিনতে গিয়ে পছন্দ করতে না পেরে চকলেট কালারের জুতো কিনে এনেছে। এবার আপনার সুযোগ আপনি নতুন বছরে বাবার সেই পছন্দের মূল্যয়ন করে ফেলুন বেশ কয়েকটি দোকান ঘুরে কিনে ফেলুন দেখতে সুন্দর জুতো আর বিশেষ উপহার নিউইয়ার গিফটি দিয়ে ফেলুন।

কোথায় থেকে কিনবেন?
উপহার কিনতে ঢুঁ মারতে পারেন যে কোনো গিফট শপে। এছাড়াও উপহার কেনার জন্য রাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই যেতে পারবেন। একসাথে পছন্দের সবধরনের আইটেম গুলো কিনতে ঘরে বসেই দেশের বড়বড় অনলাইন শপিংমল গুলোর ওয়েবসাইটে নক করতে পারেন।  নিচে একটি লিংক দিয়ে দিলাম এখানে সব আইটেম পাবেন।
*গিফট* *উপহার* *নিউইয়ারগিফট* *গিফটআইডিয়া* *শপিং* *কেনাকাটা* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন