শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ধূমপান মৃত্যুর কারণ! তাইতো বিশ্বজুড়ে সবসময় সর্তকতা বাণী শোনানো হয় যাতে মানুষ ধূমপান থেকে বিরত থাকে। এরপরেও যারা ধূমপান ছাড়তে পারেন না তাদের জন্য প্রযুক্তিবিদরা নতুন করে চিন্তা শুরু করেছিলেন যার আউটপুট হলো ই-সিগারেট বা ইলেকট্রিক সিগারেট। বাজারে প্রাপ্ত সিগারেটের চাইতে ই-সিগারেটে ক্ষতির পরিমান কিছুটা হলেও কম। যারা ধূমপান ছাড়তে চাচ্ছেন তাদের জন্য ইলেকট্রিক সিগারেট হতে পারে পছন্দের ও উপকারি বন্ধু। আর এটি আপনাকে প্রতিদিন সিগারেন কেনার ঝামেলা থেকে মুক্তি দিবে। 
ই-সিগারেট
মূলত ই-সিগারেট হল বিশেষ একধরনের যন্ত্র। যার মাধ্যমে ধূমপায়ী ব্যক্তি ধূমপানের অনুভূতি পেয়ে থাকেন, এটা ব্যাটারি চালিত এমন এক ডিভাইস, যা দেখতে সিগারেটের মতো। তবে সাধারন সিগারেটের সাথে এর পার্থক্য হল, সাধারন সিগারেটে তামাকে নিকোটিন এর পাশাপাশি অন্যান্য অনেক ক্ষতিকর উপাদান থাকে যা শরীরের অনেক ক্ষতি করে। কিন্তু ই-সিগারেট প্রস্ততকারীদের দাবী অনুযায়ী এতে শুধু নিকোটিন স্বল্প পরিমানে থাকে যা শুধু ধুমপায়ীদের মধ্যে সিগারেটের অনুভূতি তৈরী করতে সাহায্য করে কিন্তু শরীরের তেমন কোন ক্ষতি করেনা। সিগারেটটি আগুন ছাড়াই জলবে। বিদ্যুতে চলবে এবং চার্য শেষ হয়ে গেলে পুনরায় অন্যান্য ইলেকট্রিক যন্ত্রের ন্যায় চার্য করা যাবে। ২০০৮ সালে বাজারে ছাড়া ই-সিগারেট ২০১৩ সালে বিক্রি হয়েছে তিনগুন আর এ থেকে আয় হয়েছে ১.৫ বিলিয়ন ডলার৷

কোথায় থেকে কিনবেন দাম কেমন?
দাম ও প্রাপ্তি স্থান দুই হাতের নাগালে। ঢাকার নিউ মার্কেট, বসুন্ধরা শপিং কপ্লেক্স, গুলিস্থান শপিং কপ্লেক্স্র সহ কয়েকটি অভিযাত স্থানে অবাদে বিক্র হচ্ছে এই ই-সিগারেট।  মাত্র ৭০০ থেকে ৮০০ টাকাতেই পাওয়া যাবে একটি ই- সিগারেট। যারা অনলাইনে ঘরে বসে সিগারেটটি কিনতে চান তারা বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের ওয়েব সাইট থেকে ঘুরে আসতে পারেন। ওদের ওয়েব সাইটে গিয়ে অর্ডার করলেই আপনার ঘরে সিগারেট পৌঁছে যাবে। অনলাইনে ই-সিগারেট কিনতে নিচের লিংক এ ক্লিক করুন। 

*ধূমপান* *সিগারেট* *ই-সিগারেট* *শপিং* *অনলাইনশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন