শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনমেদভূড়ি দিন দিন বেড়েই চলেছে! কোন কিছুতেই যে কমানো যাচ্ছে না এই মারাত্নক সমস্যা। কাজের ব্যস্থতায় বা সময়ের অভাবে অনেকেই ঠিকমত ব্যায়াম করতে পারছেন না। একটু সময় করে জিমে গিয়ে ফিট হয়ে আসবেন সেটাও করা সম্ভব হচ্ছে না। এ ধরনের সমস্যায় যারা ব্যস্ত তারা নিয়ে নিতে পারেন বর্তমান প্রযুক্তির উদ্ভাবিত মিনি স্লিমিং ডিভাইস। ওজন কমিয়ে স্লিম থাকতে সবসময় এগুলো আপনার কাছেই রাখতে পারবেন।

মিনি স্লিমার:

কিনতে ক্লিক করুন
পেট বা শরীরের অন্যান্য অংশ থেকে মেদ ঝরিয়ে ফেলতে এসব মিনি স্লিমিং ডিভাইস খুবই কার্যকর। আপনার পেট, হিপের চর্বি, এমনকি গলার ঝুলে যাওয়া মেদ যা আপনার বয়সের সাথে বাড়ে, সেই মেদও কমাতে পারবেন মিনি স্লিমিং ডিভাইস দিয়ে। এইসব পন্যগুলো আপনাকে স্লিম করার পাশাপাশি আপনার সৌন্দর্য্য ফিরিয়ে আনতে সাহায্য করবে। শুধু সৌন্দর্য্য নয়, সুস্থ থাকার জন্য হলেও এগুলো ব্যবহারের বিকল্প নেই।


কিনতে ক্লিক করুনশরীরের বিভিন্ন অংশ মাসাজের জন্য বাজারে রয়েছে বিভিন্ন মিনি স্লিমার। যেগুলো সাহায্যে আপনি মাসাজ করতে পারবেন অনায়াসে। আর এই ধরনের পন্য গুলি সহজে ব্যবহারযোগ্য। এ প্রোডাক্ট গুলো আপনার দেহের নির্দিষ্ট অংশে মুভমেন্টের মাধ্যমে রক্ত সঞ্চালন বাড়িয়ে দেহকে স্লিম আকৃতি দেবে।

মেদ আর বাড়তি ওজন নিয়ে যারা ভূগছেন তারা সারাদিনের যে কোন সময়ই পরে থাকতে পারবেন। এতে কোন নির্দিষ্ট বাধ্যবাধকতা নেই। তবে একটানা ২০-২৫ মিনিটের উপরে ব্যবহার করবেন না। কর্মক্ষেত্রে ও এটি ব্যবহার করতে পারবেন। তবে বেশি ভাল হয় কর্মজীবীরা যদি রাতে ব্যবহার করেন।

কোথায় পাবেন:

কিনতে ক্লিক করুন
রাজধানী সহ দেশের বিভিন্ন ফিটনেস আউটলেটে পন্যগুলো পেয়ে যাবেন। তবে এসকল পণ্য ক্রয়ের জন্য অনলাইন শপিং বেশ জনপ্রিয়তা পেয়েছে। এজন্য এটি কিনতে আপনি অনলাইন শপ ব্যবহার করতে পারেন। অনলাইনে কেনা যাচ্ছে এই লিংকে

*স্লিমিংটিপস* *মিনিস্লিমিংডিভাইস* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন