শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফোনটি কিনতে এখানে ক্লিক করুনক্রেডিট কার্ডের মত পাতলা ফোন বাজারে এসেছে। যার আয়তন ও পুরুত্ব ক্রেডিট কার্ডের মত। এই ফোন আপনার মানিব্যাগ কিংবা ওয়ালেটে ক্রেডিট কার্ডের মতই রাখা যাবে। হালকা এবং পাতলা হওয়ার কারণে এই ফোন বহন করাও সহজ। পাতলা ও ছোট আকারের এই ফোনটি প্রথমে উৎপাদন করেছে আইকার্ড ফোন নামের একটি প্রতিষ্ঠান তবে বর্তমানে অনেক প্রতিষ্ঠান এ ধরনের ফোন তৈরী করছে। ই-কর্মাস ওয়েবসাইটগুলো এই ফোনগুলো বিক্রি করছে।

মিনি কার্ড মোবাইল ফোন:

ফোনটি কিনতে এখানে ক্লিক করুন 
আইকার্ড ফোনের সবচেয়ে পাতলা ফোনটি হলো ৪.৮ মিলিমিটার পুরুত্বের। এটাকে বলা হচ্ছে মিনি সেল ফোন। প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির দাবি এটি পৃথিবীর সবচেয়ে পাতলা ও ছোট মোবাইল ফোন।

ফোনটি এমপিথ্রি প্লেয়ার হিসেবে ব্যবহার করা যাবে। এতে ভাইব্রেশন রিংটোনও আছে।  এটিতে ইংরেজি এবং রুশ কিবোর্ড রয়েছে। এছাড়া ফোনটি মাল্টি ল্যাংগুয়েজও সমর্থন করে। ফোনটিতে এফএম রেডিও রয়েছে। ব্যাটারি ব্যাকআপ দিবে প্রায় ৫ ঘন্টা। দাম মাত্র ১৫৫০ টাকা।
ফোনটি কিনতে এখানে ক্লিক করুনবর্তমানে আরো বেশ কিছু প্রতিষ্ঠান এ ধরনের কার্ড মোবাইল তৈরী করেছে। যে ফোনগুলোতে বিশেষ ফিচার হিসেবে রয়েছে, ব্লুটুথ, শক ফাংশন, মেসেজ, এমপিথ্রি ফাংশন এবং এফএম রেডিও রয়েছে।

ফোন গুলোতে ব্যাটারি রয়েছে ৩২০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের। ব্যাটারিতে একবার চার্জ দিলে ৪-৫ ঘণ্টা কথা বলা যাবে। অন্যদিকে এটি ৭২ ঘণ্টা পর্যন্ত একটানা স্ট্যান্ডবাই মোডে সচল থাকবে।

ফোনটি কিনতে এখানে ক্লিক করুনফোনটি কেনার খায়েস যদি কারো জাগে তারা মিনি এই ফোনটি কেনার জন্য ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে

*কার্ডমোবাইল* *মোবাইল* *পাতলামোবাইল* *স্মার্টশপিং* *ফিচারফোন*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন