শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

লেটেস্ট জুতার কালেকশনএবারের ঈদ ফ্যাশনে একটু স্টাইলিশ লুক আর ফ্যাশনে নতুনত্ব আনতেই একালের ছেলে মেয়েরা জিন্স প্যান্টের সাথে মানানসই জুতার দিকে ঝুঁকে পড়েছে। বর্তমানে জিন্স প্যান্টের সাথে মানানসই স্টাইলিশ জুতা ফ্যাশনেবল ছেলে ও মেয়েদের আধুনিক পরিধেয়। প্যান্টের সাথে জুতা যদি মিসম্যাচ করে তাহলে ফ্যাশনটা তো গোল্লায় যাবেই সাথে নিজেকে দেখাবে বেমানান ও সেকেলে। তাই নিজেকে সমসাময়িক ফ্যাশনের সাথে আপডেট রাখতে চাইলে জিন্সের সাথে মানানসই জুতার কোন বিকল্প নেই। চলুন ঈদ ফ্যাশনের মানানসই স্টাইলিশ কিছু জুতা সম্পর্কে জেনে নেই।

ক্যাজুয়াল লেদার শু

শু কিনতে ক্লিক করুনশু কিনতে ক্লিক করুন

ঈদের দিনে পছন্দের পোশাকের সাথে ভিন্ন লুক আনতে হলে নান্দনিক ডিজাইনের ক্যাজুয়াল লেদার শু হতে পারে আপনার অন্যতম অনুসঙ্গ। সব ধরনের জিন্সের প্যান্টের সাথে নিজেকে মানিয়ে নিতে চাইলে এধরনের জেন্টস ক্যাজুয়াল সু নিশ্চিন্তে কিনে নিতে পারেন। এগুলো পরতে আরাম আর দেখতেও বেশ স্টাইলিশ।

মেনজ লোফার শু

শু কিনতে ক্লিক করুন
বর্তমান সময়ে লোভার শু গুলো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। একটা সময় ছিল যখন ছেলেরা ফ্যাশনে স্যান্ডেলকে বেশি প্রাধান্য দিত। কিন্তু এখন এধরনের জুতার ব্যবহারের কারণে এটি বেশ সেন্ডেলের ব্যবহার অনেকটাই কমে গেছে। এই ধরনের লোফার শু গুলো গ্রীষ্মকালিন আরামদায়ক ফুট ওয়্যার হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছে।

লেডিজ লেদার পাম্পি

 শু কিনতে ক্লিক করুনশু কিনতে ক্লিক করুন
বর্তমানে বাজারে মেয়েদের জন্য জিন্সের সাথে মানানসই বিভিন্ন ধরনের ওয়াকিং সু পাওয়া যাচ্ছে। এই গরমে স্বস্তিতে বাইরে বের হওয়ার জন্য অনেকেই নানা রংয়ের জিন্স ও টিশার্টের সঙ্গে মানিয়ে লেদার পাম্পি শু পরছে। জেনুইন লেদারে তৈরী এই পাম্পি গুলো বেশ সফট ও আরাম দায়ক। ঈদ ফ্যাশনে জিন্স প্যান্টের সাথে এটিকে আপনার সঙ্গী করতে পারেন।

কনভার্স

শু কিনতে ক্লিক করুন
জুতার জগতে বর্তমানে কনভার্স শু গুলো বেশ জনপ্রিয়। শীত গরম সব সময়েই প্রত্যেকের পায়ে পায়ে কনভার্স লক্ষ্য করা যায়। বিশেষ করে যারা জিন্স বা টাইট প্যান্ট পরে তাদের কাছে কনভার্স বেশ পছন্দের। ছেলে মেয়ে উভয়ের পায়ে কনর্ভাস মানিয়ে যায়। পারফেক্ট আউটলুক তৈরী করতে এই স্টাইল কনভার্স বেছে নিতে পারেন। কনভার্স গুলো পরতে আরাম দায়ক ও টেকসই।

বুট শু

শু কিনতে ক্লিক করুনশু কিনতে ক্লিক করুন
ফ্যাশনপ্রিয় স্টাইলিশ ছেলে মেয়েদের পছন্দের তালিকায় বুট জাতীয় শু গুলোর পাধাণ্য রয়েছে। অসাধারণ আউটলুক তৈরী করতে এধরনের বুট শু গুলো প্রায় সকলেই পরছে। সব ধরনের জিন্সের প্যান্টের সাথে নিজেকে মানিয়ে নিতে চাইলে এধরনের শু আপনিও পরতে পারেন।

কোথায় পাবেনঃ

শু কিনতে ক্লিক করুন
বাটা, গ্যালারি এপেক্স, ডিজেল, বাটারফ্লাই, লিভাইস, নাইক, স্প্যারো, ক্যাটস আই, বেলেরিনা, হাস পাপিস সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে শু কিনে নিতে পারবেন। তাছাড়া রাজধানীর গুলিস্তান, নিউমার্কেট, গাউসিয়া. মৌচাক ও আনারকলি মার্কেট তো আছেই। তবে বর্তমান সময়ে অনলাইন শপিং এ মানুষের আগ্রহ বেড়ে যাওয়ায় দেশের নামি দামি অনলাইন শপিং মল গুলো তাদের ওয়েবসাইটে স্টাইলিশ জুতার অসংখ্য কালেকশন রেখেছে। আপনি চাইলে ঘরে বসেই আপনার পছন্দের প্রোডাক্টটি অর্ডার করতে পারেন। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*সু* *ফ্যাশনেসু* *স্মার্টফ্যাশন* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন