শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পাঞ্জাবির লেটেস্ট কালেকশনঈদ ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। আপনাকে যদি প্রশ্ন করা হয় ঈদে কি কিনলেন? আমার মনে হয়, উত্তরে পাঞ্জাবির পাধান্যই বেশি থাকবে। আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইনশপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ফ্যাশন হাউসগুলোর পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বাজার দখল করে আছে শর্ট আর সেমি লং পাঞ্জাবি। তবে যাদের সাধ বেশি কিন্তু পুঁজি কম তারা কমদামেও কিনে নিতে পারবেন আকর্ষণীয় এসব পাঞ্জাবি। চলুন তবে দেখে নেওয়া যাক এবারের ঈদের ছেলেদের কমদামী ফ্যাশনেবল পাঞ্জাবি কালেকশন।

কমদামে আকর্ষণীয় ডিজাইনের পাঞ্জাবি:

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুন
ঈদে নতুন পাঞ্জাবি না হলে একেবারেই চলে না। তাই এবারের ঈদেও পিছিয়ে নেই কোনো ফ্যাশন হাউস। বিশেষ করে অফলাইন মার্কেট গুলোর চেয়ে এগিয়ে রয়েছে অনলাইন মার্কেটপ্লেস গুলো। দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকের ডিলের এক কর্মকর্তা সাথে কথা বলে জানা গেল, তাদের কালেকশনে বিভিন্ন ডিজাইনের হাজারও পাঞ্জাবি রয়েছে। যেহেতু দেশের যেকোন প্রান্ত থেকে সবধরনের মানুষ অনলাইনের পোশাক কিনছেন তাই সাধারণ মানুষের কথা চিন্তা করে তারা দামি এবং কমদামি সব ধরনের পোশাক আইটেম সংগ্রহে রেখেছেন। যে কেউ সাধ্যমত পছন্দের দামে ঘরে বসে অডার করেই পোশাক কিনতে পারবেন।

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুন

এবারে কমদামি পাঞ্জাবিগুলোর মধ্যে কটন পাঞ্জাবীর পাধান্যই বেশি। তাছাড়া চেক ও স্টাইলিশ ডিজাইনের পাঞ্জাবির দামও খুব একটা বেশি না। অবশ্য গরম এবং বৃষ্টি দুটোর কথাই মাথায় রেখে এবারের ঈদে পাঞ্জাবির কাপড়ে এসেছে ভিন্নতা। প্রতিবারের মতোই নতুন সব ডিজাইনের পাঞ্জাবি দেখা যাচ্ছে সব স্থানেই। বর্ষার ম্যাড়ম্যাড়ে আবহাওয়াকে দূর করতেই যেন রঙিন সব কাপড় ব্যবহার করা হচ্ছে পাঞ্জাবিতে।

ভালো লাগলে ক্লিক করুনভালো লাগলে ক্লিক করুনঅনলাইন মার্কেটপ্লেস ছাড়াও পাঞ্চাবি কেনার জন্য ঢাকার অন্যতম বড় পাঞ্জাবির বাজার পীর ইয়ামেনি মার্কেট। এছাড়াও নিউ মার্কেট, এলিফ্যান্ট রোড মার্কেট, মালিবাগ, মৌচাক, সদরঘাট, গুলিস্তানসহ নানা ব্র্যান্ডের ফ্যাশন হাউসগুলোর শোরুমে পাওয়া যাচ্ছে বিভিন্ন রঙের পাঞ্জাবি। বেশ কিছু ফ্যাশন হাউসে কথা বলে জানা যায়, তরুণরা পছন্দ করছেন টিউনফিট পাঞ্জাবি। লম্বা বা খাটো দুই ধরনেরই টিউনফিট পাঞ্জাবি আছে বাজারে। পাঞ্জাবির কাপড়ে ব্যবহার করা হয়েছে নানা ধরনের সুতি, জামেবার, তসর, সিল্ক, খাদি, তাঁতের কাপড়, মটকা, জয় সিল্ক, কাতান ইত্যাদি। বুকের দিকে ডাবল পকেট বা জরি সুতার কাজ করা। কোনো পাঞ্জাবিতে আবার ব্যবহার করা হয়েছে থ্রি-কোয়ার্টার হাতা।

ভালো লাগলে ক্লিক করুনএবারের ঈদের আকর্ষণীয় এসব পাঞ্চাবি কিনতে পারবেন ৫০০ থেকে ৩ হাজার টাকার মধ্যে। কনটেন্টের পাঞ্চাবিগুলো ভালো লাগলে অনলাইনে অর্ডার করে কিনে নিতে পারেন। বাজার যাচাই করে দাম বাড়ার আগে ঈদের লেটেস্ট ও স্টাইলিশ কালেকশন গুলো কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *ঈদফ্যাশন* *ঈদেরপাঞ্জাবি* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন