শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পূজার শাড়ি কালেকশনশাড়িতে অনন্যা বাঙ্গালি ললনা। সত্যিই বাঙ্গালি নারীর চিরচেনা ঐতিহ্য আর রূপের ঝলকানির ঝলক বৃদ্ধিতে শাড়ীর কোন বিকল্প নেই। বাঙ্গালি নারীর চাহিদার কথা চিন্তা করেই বাংলাদেশের সবচেয়ে বড় শপিংমল আজকের ডিল শারদীয় দূর্গা উৎসবকে টার্গেট করে বিশাল শাড়ির সংগ্রহ গড়েছে। বাহারি রঙের শাড়ি দেখতে ও কিনতে দেশের ব্যস্ত মানুষগুলো হিট করছেন আজকের ডিলের ওয়েবসাইটে। এখন পর্যন্ত আজকের ডিলে বিক্রি হওয়া সেরা ১০টি শাড়ির চিত্র নিচে তুলে ধরা হল।

ছবিতে সর্বাধিক বিক্রিত ১০টি শাড়ি:

শাড়ি কিনতে ক্লিক করুনশাড়ি কিনতে ক্লিক করুন

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বাহারি সব শাড়িতে ভরে উঠেছে বিভিন্ন শপিংমল। তবে এবারে রোদ ও প্রচন্ড গরমের কারণে ব্যস্ত মানুষগুলো শাড়ি ও অন্যান্য শপিংয়ের জন্য অনলাইন মার্কেটপ্লেস গুলো থেকেই কেনাকাটা সেরে নিচ্ছেন।

শাড়ি কিনতে ক্লিক করুনশাড়ি কিনতে ক্লিক করুন
বরাবরের মত এবারেরও শাড়ি অন্যান্য পোশাকের চেয়ে বেশি বিক্রি হচ্ছে। অনলাইন থেকে এখন পর্যন্ত যেসব শাড়ি বেশি বিক্রি হচ্ছে সেগুলোর মধ্যে টাঙ্গাইলের কটন, হ্যান্ডলুম কটন সংখ্যায় বেশি। তাছাড়াও সিল্প, কোটা, বুটিক, জর্জেট ও প্রিন্টের শাড়িও বেশ বিক্রি হচ্ছে।

শাড়ি কিনতে ক্লিক করুনশাড়ি কিনতে ক্লিক করুন
দাম ও আকর্ষণীয় ডিজাইনের কারণে এবারের পূজোয় প্রিন্টের শাড়ি গুলোও বেশ ভাল বিক্রি হচ্ছে। আজকের ডিলের টপ সেলার শাড়ি গুলোর মধ্যে প্রিন্টের বাহারি শাড়ি রয়েছে।
বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই শাড়িটি গুলো আপনাকে আরও স্টাইলিশ ও সুন্দরী করে তুলবে। এবারের পূজোয়  নিজেকে নতুন করে সাজাতে শাড়ির বিকল্প নেই। যেকোনো উৎসবে মানানসই এই সব শাড়ি পরতেও খুব আরামদায়ক।

শাড়ি কিনতে ক্লিক করুনশাড়ি কিনতে ক্লিক করুন
সাশ্রয়ী মূল্যে শাড়ির সেরা কালেকশনগুলো একসাথে পাওয়ায় ক্রেতারা অনলাইনেই এসব শাড়ি কিনছেন। আজকের ডিলের টপটেন সেলার শাড়িগুলোর দাম খুব একটা বেশি না। এই শাড়ি গুলো আপনি কিনতে পারবেন মাত্র ৮০০ থেকে ২ হাজার টাকার মধ্যে।


মনে রাখবেন

শাড়ি কিনতে ক্লিক করুন

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই উৎসবে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের শাড়ি পেতে চোখ রাখুন আজকের ডিলে

*পূজারসাজ* *শাড়ি* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত