শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সময়কে ধরে রাখা যায় না, তবে ছবিতে সময়ের বিশেষ কিছু মুহুর্তকে আটকে রাখা যায় আজীবনের জন্য। সময়কে আটকে রাখার এই কৌশলটি হলো ছবি বা ফটোগ্রাফ। পারিবারিক বা ব্যক্তিগত - যেকোনো ধরনের ছবি স্মৃতির ধারক ও বাহক। এসব ছবি নানা ধরনের ফটোফ্রেমে সাজিয়ে ঘরে রাখলে তা পরিবেশকে আবেগময় করে তোলে।

ছবি তুলতে আমরা কে না ভালোবাসি! বাজারে ছবি রাখার এ্যালবাম, নিত্যনতুন ফটোফ্রেমের অভাব নেই। আজকাল বেশ আকর্ষণীয়, সেই সঙ্গে ব্যবহারোপযোগী ডিজিটাল ফটোফ্রেম বাজারে আছে। কিন্তু নিজের অথবা খুব প্রিয় মানুষের পছন্দের ছবিটি যদি ভিন্ন উপায়ে এবং কম খরচে ফ্রেমে বন্দি করা যায় তাহলে সে অনুভূতি একটু অন্যরকম হয়, তাই না ! শুধু উপহার হিসেবেই নয়, এই বিশেষ ফটোফ্রেমে জীবনের সুন্দর মূহুর্ত গুলো করে রাখুন রঙিন করে সুরের তালে তালে! এই বিশেষ ফটোফ্রেমটির নাম ইলেকট্রিক অটো রোটেটিং ফটো ফ্রেম, এই রোটেটিং ফটো ফ্রেমে ৪ পাসে ৪টি ছবি সাজিয়ে রাখতে পারবেন। চমৎকার কারুকাজ করা এই ফটো ফ্রেমে জুয়েলারি বা অন্যান্য ছোটো জিনিস রাখা যাবে খুব সহজে।  এছাড়া মনে দাগ কাটা কিছু ছবিও সবসময় রাখতে পারবেন চোখের সামনে। সিলভার ও গোল্ডেন দুটি ভিন্ন কালারে পাওয়া যাচ্ছে এই ফটোফ্রেমটি।  

উপহার হিসেবেও এই ফটোফ্রেম কিন্তু দারুন চয়েস l শুধু তাই নয়,  বিয়ে-জন্মদিনসহ পরিবারের নানা অনুষ্ঠানের ছবি প্রিন্ট করে ফটোফ্রেমে বসিয়ে সেটা প্রিয় মানুষকে গিফট হিসেবে দিতে পারেন। যাকেই গিফট করবেন সেই খুশি হবে । এক্সক্লুসিভ ডিজাইনের ফটো ফ্রেম গুলো আপনার স্মৃতিকে দীর্ঘদিন ধরে রাখবে। অভিজাত রুচির পরিচায়ক হিসেবেও কাজ করবে ফটোফ্রেমটি। আপনার গৃহসজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। পলিমার ও রেইজিন ম্যাটেরিয়াল এ তৈরী এই ফ্রেমটি বেশ টেকশই হবে। দেখে নিতে পারেন এই ফটোফ্রেম সেটআপের টিউটোরিয়ালটি। 

https://youtu.be/2uDQK2GPmZE

উপরের কোন ফটোফ্রেম পছন্দ হলে অর্ডার করতে বা এমন আরো ফটোফ্রেম দেখতে চাইলে ক্লিক করুন আজকের ডিলে। 

*ফটোফ্রেম* *গৃহসজ্জা* *উপহার* *রোটেটিংফটোফ্রেম*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন