শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে বাঙালির স্মৃতি বিজড়িত বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ, বিজয় মানেই উল্লাস। বিশেষ করে বিজয় দিবসে বিজয়ের পোশাকে নতুন করে সেজে উঠতে চায় সবাই। তাছাড়াও বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। তাইতে বিজয়ের এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে।


বিজয় দিবসের ৪৫ বছর পুর্তিতে ৪৫% পর্যন্ত ডিস্কাউন্ট অফারটি ১১ই ডিসেম্বর থেকে শুরু করে ১৬ই ডিসেম্বর পর্যন্ত টানা ৬ দিন চলেবে। আপনিও যদি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? তাহলে এখনি ঢুঁ মারুন আজকেরডিল ডটকমে।

বন্ধুরা, বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষ্যে আজকের ডিলের এই অফার। এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। 

ঘরে বসেই বিজয় দিবসে নিজেকে বীর বাঙ্গালির বিজয়ী বেশে সাজিয়ে নিতে পারবেন আপনিও। আজকের ডিলের ওয়েবসাইটে প্রবেশ করলেই আপনি বিজয় দিবসের অফার সম্পর্কিত এই ছবিটির মত ব্যানার দেখতে পাবেন যেখানে ১৬% থেকে ৪৫% পর্যন্ত ডিসকাউন্টের ক্লিককেবল অপশন রয়েছে। যেখানে গিয়ে আপনি কত % ছাড়ে পণ্য কিনতে চাচ্ছেন সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনাকে আঙ্খিত পেজে নিয়ে যাবে। বিজয়ের  ৪৫ বছর উপলক্ষ্যে কম খরচে দেশের যেকোন প্রান্ত থেকে আপটু ৪৫% ছাড়ে পণ্য  কিনতে এখানে ক্লিক করুন

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন