শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনদু’দিন বাদেই খ্রিষ্টান সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব বড় দিন। বড় দিন মানে বাড়তি আনন্দ আর বড় বড় গিফট পাওয়া। মহা আনন্দের এই দিনটিকে ঘিরে সকল প্রস্তুতি যারা শেষ করেছেন তারা একটু ফুরফুরা কিন্তু এখনো যারা কেনাকাটা ও অন্যান্য আয়োজন সারতে পারেননি তাদের খানিকটা টেশনটা আমাদের হাতে ছেড়ে দিন। আমরা অন্তত্ব আপনার কেনাকাটার কাজ সহজ করে দেই। হ্যাঁ বন্ধুরা, বড়দিনকে সামনে রেখে বড় অফার নিয়ে এসেছে আজকেরডিল। ঘরে বসেই আজকের ডিল থেকে কিনে নিতে পারেন আপনার পছন্দের পণ্যটি। দু’দিনের মধ্যে পণ্য হাতে পেতে এক্ষনি অর্ডার করুন।

উৎসব মানেই আনন্দ। আর উৎসবের আনন্দ দ্বিগুণ বেড়ে যায় উপহার পেলে। সামনে আসছে আনন্দের দিন বড়দিন। বড়দিন ঘিরে কত জল্পনা আর কল্পনা থাকে। প্রিয়জনকে খুশি করতে সবাই নানা ধরনের উপহার দিয়ে থাকেন। সময়টা শীত, তাই উপহার হিসেবে অনেকেই বেছে নিচ্ছেন শীতের পোশাক।

পোশাক ছাড়াও কিন্তু দোকান আর গিফট শপগুলো ঝলমল করছে নানা উপহারসামগ্রীতে। শিশুদের জন্য খেলনা, পুতুল, ডেকোরেশন পিস—আরও কত কী। শুভেচ্ছাবার্তা দেওয়ার জন্য কার্ড আর পছন্দের চকলেট তো চাই-ই।

বড়দিনে উপহার হিসেবে ইলেকট্রিক গ্যাজেট দিতে পারেন অথবা কিনে নিতে পারেন নিজের জন্য। আজকের ডিলে রয়েছে নানা রকমের স্মার্টওয়াচ, ভিআরবক্স, ওটিজি ডিভাইস ও মোবাইল ট্যাবসহ আরও অনেক কিছু। আপনার পছন্দেরটি এখনি কিনে নিন।

শীতের এই সময়টায় উষ্ণতার পরশ পেতে কিনে নিতে পারে ছেলে মেয়ে উভয়ের জন্য বিভিন্ন ধরনের শীতের প্রশাধনী ও উইন্টার কসমেটিক্স। এছাড়াও বড় দিনের উৎসবে সেজে উঠতে নিয়ে নিতে পারেন বিভিন্ন ধরনের মেকআপ  আইটেম। 

বড়দিনে ঘর সাজানোর জন্য নিতে পারেন বিভিন্ন ধরনের বেডশীট।

বড়দিনের উপহার হিসেবে মিক্স চকলেট বক্স বেশ আগে থেকেই জনপ্রিয়। এই দিনে বড়রা ছোটদের জন্য বিভিন্ন ধরনের চকলেট আইটেম সমৃদ্ধ বক্স মিশুদের উপহার দিয়ে থাকেন। আপনিও ইচ্ছে করলে এখান থেকে চকলেট কিনে নিতে পারেন। 

এতো গেল সামান্য কিছু আইটেম-এগুলো ছাড়াও উপহার হিসেবে দেবার ও কেনার মত অনেক সামগ্রী আজকের ডিলে পেয়ে যাবেন। আপনি ইচ্ছে মত, শার্ট, প্যান্ট, শীতের সোয়েটার, শাড়ি, ঘড়ি, ফুলস্লিফটিশার্ট, সানগ্লাস, ফুলদানি, শীতের শু, থ্রিপিস, কুর্তি ও ট্রাভেল ব্যাগসহ গৃহস্থালি সব রকমের পণ্য পাবেন। 

কিনতে ক্লিক করুন

বন্ধুরা, আপনি দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই বড়দিনের আকর্ষণীয় সব পণ্য কিনে নিতে পারবেন। সাথে দ্রুত ডেলিভারী তো থাকছে। দেশের যে কোন প্রান্ত থেকে বড়দিনের আগেই পন্য পেতে চাইলে এখনি এখানে ক্লিক করুন

*বড়দিন* *উৎসব* *কেনাকাটা* *শপিং* *অফার* *স্মার্টশপিং*
কমেন্ট

****মাধবীলতা****: ফ্রি তে @bappybd

1482401216000 ভালো ০

বাপ্পি: কি ফ্রি?

1482401362000 ভালো ০

****মাধবীলতা****: উপরে লিখা ,যা যা লাগবে নয় নিন ,,,,,,,,,,,, হাহাহাহাহা

1482401484000 ভালো ০

বাপ্পি: কিন্তু সেটা তো কিনে নিতে হবে (ভেতরে লেখা?

1482401595000 ভালো ০

****মাধবীলতা****: ওঁওঁওঁ ভাবলাম ফ্রি ............(শয়তানিহাসি)

1482401665000 ভালো ০

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন