শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাসন্তী ফ্যাশনে পাঞ্জাবিএদেশের তরুণদের কাছে ফ্যাশনের জন্য নির্ধারিত কোন দিন লাগেনা। তারপরেও বিশেষ কোন উৎসবে নতুন করে সাজতে সবারই ভাল লাগে। আর ক’দিন বাদেই বসন্ত উৎসব। শীতকে বিদায় দিয়ে বাসন্তী রঙে সেজে উঠবে পুরো দেশ। ছেলেরা পাঞ্জাবি আর মেয়েরা বাসন্তী শাড়িতে সেজে উঠবে। ইতিমধ্যে ফ্যাশন হাউস সহ বিভিন্ন অনলাইন শপ তাদের ওয়েবসাইট সাজিয়েছে ফাল্গুনের পোশাকে। এই ফাল্গুনের আপনিও সেজে উঠতে পারেন আকর্ষণীয় পাঞ্জাবিতে। এবারে ফাল্গুনে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকের ডিলে পাবেন লো প্রাইসে লেটেস্ট পাঞ্জাবি। চলুন এই ফাল্গুনের লেটেস্ট কয়েকটি পাঞ্জাবি দেখে নেই।

ফাল্গুন উৎসবে পাঞ্জাবি:

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন
ফাল্গুন উৎসবের একমাত্র পছন্দসই পোশাক হচ্ছে পাঞ্জাবি। এদিন দিন শিশু থেকে শুরু করে সব বয়সী মানুষের কাছে পাঞ্জাবি হয়ে উঠবে বাসন্তী পোশাক। বিশেষে করে এ দেশের ইয়ং জেনারেশনের মধ্যে বাসন্তী পাঞ্জাবি বেশ জনপ্রিয়। হলুদ কিংবা বাসন্তী রঙে ছেয়ে যাবে পুরো দেশ।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনবসন্তে পাঞ্জাবি ফ্যাশন জনপ্রিয়তার শীর্ষ থাকায় পোশাক তৈরীর প্রতিষ্ঠান গুলি বাহারি ডিজাইন ও বিভিন্ন রঙের পাঞ্জাবি তৈরীতে জোর দিয়েছেন। বসন্তে যেহেতু ফুলের উপস্থিতি বেশী থাকে, তাই ডিজাইনে ফুলের প্রাধান্য দেখা যাচ্ছে, পাঞ্জাবিতে ফুলের রঙ ফুটে উঠছে। লম্বা পাঞ্জাবিতে কলার ও বুকের দিকে থাকছে পুঁতি বা সুতার কাজ।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনএকটা পরামর্শ! আপনি পাঞ্জাবী, ফতুয়া, টি-শার্ট যাই পড়ুন না কেন তাতে রাখুন ফাল্গুনের ছোঁয়া। পছন্দ করুন লাল, হলুদ, সবুজ রঙের অথবা এগুলোর চেক মিশেলের কাপড়। বেশ মানিয়ে যাবে। পাঞ্জাবি পরার পাশাপাশি একটু টুকিটাকি আনুসাঙ্গিক রাখতে পারেন সাথে, যেমনঃ হাতঘড়ি, সানগ্লাস, রুমাল অথবা মাথায় বেঁধে নিতে পারেন গামছা। দারুণ মানিয়ে যাবে।

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপাঞ্জাবিটি কিনতে ক্লিক করুনপহেলা ফাল্গুন উপলক্ষে দেশের শীর্ষ ফ্যাশন হাউজগুলো আয়োজন করেছে বসন্তের নানা সম্ভার। আপনি যদি চান হাজার হাজার পোশাকের মধ্য থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিবেন তাহলে ঘুরে আসুন আজকেরডিলের ওয়েবসাইট থেকে। এক ক্লিকে ঘরে বসে ফাল্গুনের পাঞ্জাবি কিনতে এখানে ক্লিক করুন

*পাঞ্জাবি* *বাসন্তীফ্যাশন* *বসন্তউৎসব* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন