বইমেলা: একটি বেশব্লগ লিখেছে

রণজিৎ সরকার এ সময়ের তরুণ কথাসাহিত্যিক। একই সঙ্গে লিখছেন শিশু-কিশোরদের জন্য গল্প, উপন্যাস। তিনি সাহিত্যে পদচারণা করছেন একযুগের বেশি সময় ধরে। তার এ যাবত প্রকাশিত বইযের সংখ্যা ৩২টি। উল্ল্যাখ যোগ্য বইয়ের মধ্যে- ভাষাশহীদের গল্প, বীরশ্রেষ্ঠদের গল্প, গল্পে গল্পে জাতীয় চার নেতা, নায়িকার প্রেমে পড়েছি, প্রেমহীন ক্যাম্পাস, স্কুল ছুটির পর, ক্লাসরুমে যত কান্ড বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এবার বইমেলায় পাঁচটি বইয়ের মধ্যে চারটি শিশু-কিশোরদের। আর একটি বড়দের, বইটির নাম ক্যাম্পাসের প্রিয়তমা। ক্যাম্পাসের প্রিয়তমা প্রেমময় উপন্যাস। এই উপন্যাসে ফুটে উঠেছে ক্যাম্পাসের চিত্র। ক্যাম্পাসে প্রতিনিয়ত কত রকমের ঘটনা ঘটে আর সে সব ঘটনাগুলো নিয়ে এই উপন্যাস।


‘ক্যাম্পাসের প্রিয়তমা’ সম্পর্কে রণজিৎ সরকার বলেন, ‘ক্যাম্পাস লাইফ সত্যি জীবনের গুরুত্বপূর্ণ একটা সময়। এ সময়ে ক্যাম্পাসের রাজনীতি, বন্ধুত্ব, প্রেম, সম্পর্কের ভুল বোঝাবুঝি এগুলো ঘিরেই ক্যাম্পাসের প্রিয়তমা উপন্যাস। উপন্যাসটি পড়লে অনেকেই ক্যাম্পাস লাইফে নিজেকে খুঁজে পাবে। মনে করবে এ ঘটনাগুলো আমার নিজ চোখে দেখা।’


ক্যাম্পাসের প্রিয়তমার প্রচ্ছদ করছেন, নিয়াজ চৌধুরী তুলি। বইটি প্রকাশ করছে রূপপ্রকাশন। স্টল নং ২৭০-২৭১। মূল্য ১৬০ টাকা। বইটি ঘরে বসে পেতে চাইলে রকমারি ডটকমের মাধ্যমে যোগাযোগ করতে পারেন ১৬২৯৭।

*বইমেলা* *উপন্যাস* *বইমেলা২০১৭*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত