আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

আর যেন তর সইছে না,কেমন জানি অস্থির অস্থির ঠেকছে।বাংলাদেশের খেলা থাকলে হাইহুতাস যেন ক্ষিপ্রবেগে চেপে বসে।কখন ঘড়িতে ৭টা বাজবে।সব কাজ পেছনে ফেলে এক্কেরে টিভি সেটের সামনে।লাইভে যেন লাইফ ফিরে পাই।
প্রথম ওয়ান ডে শ্রীলংকাকে এরকম নাকানিচুবানি দেয়া,রানের চাপায় পিষে ফেলার পর প্রত্যাশাটা আরও বেগবান হচ্ছিল। দ্বিতীয়টিতে তাসকিনের হ্যাট্রিক উল্লাসিত করলেও...উল্লাসটা দীর্ঘস্থায়ী না হয়ে বৃষ্টির কারণে ক্ষণস্থায়ী হয়ে গিয়েছিল এবং সর্বশেষ তৃতীয় ওয়ানডেতে প্রত্যাশার শিকড় আর দীর্ঘ হলো না বড্ড তাড়াহুড়ার ফলস্রুতুতে ।
কি এমন রান ছিল যে এতো তাড়াহুড়া।সত্যিই বাঙালী জাতির ধৈর্য বড়ই কম।মারো ঠেলা হেইও-ওও টাইপের।তামিমের তড়িঘড়ি আউট হওয়ার পর সাব্বিরের বাইরে থেকে বিপদ ঘরে টেনে আনা... মুশফিক পড়ে এলবিডাব্লিউ এর ফাঁদে।১১ রানে নেই ৩ উইকেট।তাড়াহুড়ার তড়িৎ গতিতে উইকেটের পতন।অন্যসব ম্যাচে থেকে সৌম্যকে দেখেছিলাম একটু ভিন্ন ধাঁচে আর সাকিব তো সাকিবই...!!!দুজনের ৭৭ রানের পার্টনার শিপ জয়ের আশা জাগিয়ে রেখেছিল ঠিকই।আশায় ঘুরে-বালি... তাড়াহুড়ার বেড়াজাল থেকে বেরুতে পারলো না সৌম্য,সাকিবও।ইহা তো টি২০ নারে...পাগলা ওডিআই ম্যাচ।ওডিআই মেজাজেই খেলতে হয়।আশা ভরসার পরিসীমা আর কতই বা থাকে... শেষে মাহমুদউল্লাহ উচ্ছন্নে যাওয়ার পর,উচ্ছন্নে গেলো পুরো ম্যাচটা।তরুণ মিরাজে,তলোয়ারের ধার দেখলেও,শেষে আর কতই বা টেনে নেয়া যায়। মাশরাফি আর তাসকিনের হালকা মেজাজ...তারপর মেজাজ বিঘ্রে গেলো...হাতছাড়া হলো সিরিজ জয়...যে বাঙালীরা ভাগ দিতে নারাজ সেখানে ভাগ বসালো শ্রীলংকা।
কিছুটা তো বিঘ্রে আছেও সেই ফলস্রুত দেখতে চাই আজ টি২০ ম্যাচে!!!!! বড্ড তাড়াহুড়ো ম্যাচ।ব্যাটিং,বোলিং,ফিল্ডিং তিন ফরমেটেই তড়িৎ গতিতে তীর্যকদৃষ্টিউপস্থিত বুদ্ধি প্রয়োগ করা টি২০ র ধর্ম।বড্ড তাড়াহুড়ার ম্যাচ তাড়াহুড়া ভাবে জ্বলে উঠতে হয়।"যে খানে যা লাগে...তাই দেয়ার মতো"।দেখাতে হয় তাড়াহুড়া ভাবে উইকেট বাঁচিয়ে তাড়াহুড়া ব্যাটিংয়ে তড়িঘড়ি রান তুলা।বিপক্ষে টিমকে তাড়াহুড়ার তাড়নায় ফেলে তড়িঘড়ি করে উইকেট উপরে ফেলা অথবা তড়িঘড়ি করে উইকেট ফেলে রানের খরায় ফেলা।
তাড়াহুড়া করে বলতে চাই...উরাদূরা খেলে তাড়াহুড়া ভাবে জিতে... হাইহুতাসের বাতাস তাড়িয়ে... তড়িৎ গতিতে আমরাই জিতবো।

*বাংলাদেশ* *ক্রিকেট* *ক্রিকেটরঙ্গ* *টি২০* *শ্রীলংকা*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন