শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

গৃহস্থালির টুকিটাকি কাজে কতকিছুরই তো প্রয়োজন পড়ে। প্রয়োজনীয় জিনিস গুলো হাতের কাছে না থাকলে বাড়তি বিড়ম্বানা পোহাতে হয়। তাছাড়া ছোটখাট এই কাজগুলো করার জন্য অন্যের ধরনা ধরে সময় ক্ষেপণ করার ধৈর্য্য সব সময় থাকে না। ঘরদোর পরিস্কার, লোডশেডিং এর ঝামেলা থেকে মুক্ত হওয়ার পাশাপাশি রাতে আরামের ঘুম নিশ্চিত করার জন্য আধুনিক সব টুলস ও এক্সেসরিজ বাড়িতে থাকা চাই ই চাই। চলুন সময়ের সেরা কয়েকটি হাউজহোল্ড টুলস এন্ড এক্সেসরিজ সম্পর্কে জেনে নেই।

ইলেকট্রনিক মসকুইটো ল্যাম্পঃ

রাতে আপনার আরামের ঘুম নিশ্চিত করতে চলে এসেছে ইলেকট্রনিক মসকুইটো কিলিং ল্যাম্প। এটি আপনাকে মশার যন্ত্রণা থেকে মুক্তি দেবে! এই ল্যাম্প মশা ও অন্যান্য পোকামাকড়কে আকর্ষণ করে আর এর ইলেকট্রনিক্যালি চার্জড মেটাল গ্রীড এদের ধ্বংস করে। আপনার বেডরুম, ড্রয়িং রুম, কিচেন, কারখানা, ডেইরী বা পোলট্রি ফার্মে ব্যবহার করতে পারেন। ১৬ বর্গমিটার জায়গা জুড়ে মশা ধ্বংস করে। যে কোন শক্তিশালী আলো থেকে দূরে অন্ধকারে ০.৮-১.২ মিটার উচ্চতায় ব্যবহার করুন (দেয়াল থেকে ০.৩ মিটার দূরে রাখুন)মৃত মশাগুলোকে নেট থেকে নিয়মিত সরিয়ে ফেলুন।

এক্সটেন্ডেবল ম্যাজিক হোস পাইপঃ

আপনার মূল্যবান গাড়িটি সুন্দরভাবে পানি দিয়ে পরিষ্কারের জন্য ব্যবহার করুন ম্যাজিক হোস পাইপ। এছাড়াও ম্যাজিক হোস দিয়ে আপনি আপনার বাসা,অফিস,পরিষ্কার কিংবা ফুল বাগানে খুব সহজে পানি দিতে পারবেন। হাই কোয়ালিটি রাবারের তৈরী ফ্লেক্সিবল ও এক্সটেন্ডেবল পাইপ। এই হোস পাইপের ওজন হাল্কা, তাই সহজে বহনযোগ্য।

স্ক্র্যাচ রিমুভার পেনঃ

আপনার শখের গাড়ির বডি লোশন ! আপনার মূল্যবান গাড়িটির যে কোন দাগ দূর করতে ব্যবহার করুন স্ক্র্যাচ রিমুভার! শুধু গাড়ি নয়, যেকোন কাচ যেমন টিভি, মোবাইল, কম্পিউটার থেকেও স্ক্র্যাচ রিমুভ করতে পারবেন অনায়েসে!

পোর্টেবল মিনি কার ভ্যাকুয়াম ক্লিনারঃ

ধুলোবালি দূর করে আপনার সখের গাড়িটিকে ঝকঝকে পরিষ্কার করে তুলতে ব্যবহার করুন পোর্টেবল কার ভ্যাকিউম ক্লিনার। এটির মাধ্যমে আপনি সহজেই গাড়ির জমে থাকা সব ধুলো পরিষ্কার করতে পারবেন। আপনার গাড়ি থাকবে ধুলোবালি মুক্ত ও ঝকঝকে। তাই আর দেরি না করে আজই কিনে নিতে পারেন পোর্টেবল মিনি কার ভ্যাকুয়াম ক্লিনার।

জেনারেটরঃ

এই গরমে লোডশেডিং যে হারে বাড়ছে তাতে বিদ্যুৎ উৎপাদনের বিকল্প চিন্তা করা সবারই উচিৎ। এজন্য লোডশেডিং থেকে মুক্তি পেতে বাড়ির জন্য কিনে নিতে পারে জেনারেটর। বিদ্যুৎ চলে গেলে জেনারেটর চালিয়ে দিয়ে আপনি সহজেই আপনার বাড়িতে বিদ্যুৎ এর ব্যবস্থা করতে পারবেন। জেনারেটর এর সাহায্যে আপনি ফ্যান, টিভি, বাল্ব সহ সকল ইলেকট্রিক্স যন্ত্রপাতি চালাতে পারবেন।

বন্ধুরা, উপরের হাউজহোল্ড টুলস এন্ড এক্সেসরিজ গুলো ছাড়াও ড্রিল মেশিন সেট, মাল্টি স্ক্রু-ড্রাইভার, ওয়েট স্কেল, গ্লু-গান, এলার্ম ডোর লক বেশ প্রয়োজনীয় অনুসঙ্গ। এগুলো আপনি ঘরে বসেই কিনে নিতে পারবেন আজকেরডিলের ওয়েবসাইট থেকে। অনলাইন থেকে কিনতে এক্ষণি এখানে ক্লিক করুন

*গৃহস্থালীসামগ্রী* *গৃহস্থালিটুলস* *স্মার্টশপিং* *এক্সেসরিজ*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন