শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রতিদিনের নিত্যনতুন আবিষ্কার মানুষের জীবনকে আরও রঙ্গিন ও আরামদায়ক করে তুলেছে। ব্যস্ত দুনিয়ায় সব কিছুই দ্রুত বদলে যাচ্ছে। ফ্যাশন থেকে ডেকোরেশন সব কিছুতেই কিছুতেই নতুনত্বের ছোঁয়া। নতুনত্ব এসছে ফার্নিচারেও। বাড়িতে নতুন লুক আনেত চাইলে আধুনিক ফার্নিচারের জুড়ি নেই। হালের সব ফার্ণিচারকে বিদায় জানিয়ে মানুষ স্মার্ট ফার্ণিচারে দিকে ঝুঁকে পড়েছে। স্মার্ট ফার্ণিচার গুলো আপনার ঘরের জায়গা বাঁচানোর পাশাপাশি রুম ডেকরেশন বাড়িয়ে দেব দ্গিগুণ। তাই আর দেরি না করে আপনার বাড়ির জন্য নিয়ে নিন সেরা কয়েকটি ফার্নিচার আইটেম।

শু র‌্যাকঃ


মূল ফটকের প্যাসেজে বা মূল ফটকের বাইরে অথবা ডুপ্লেক্স বাড়ির সিঁড়ির নিচ হতে পারে একটি চমত্কার শু র‌্যাকের জায়গা ! এর কোণে বসিয়ে দিন একটি আকর্ষণীয় লম্বা ফুলদানি আর দেয়ালে ফ্যামিলি ফটোগ্রাফ বা চিত্রকর্ম । জুতা, স্যান্ডেল যেমন প্রয়োজনীয় ঠিক তেমনই শৌখিন, জুতা সাধারণত একটু দাম দিয়ে, টেকসই দেখে কেনা হয়। বিশেষ করে যারা ম্যাচিং করে জুতা পরেন না, তারা জুতার ব্যাপারে একটু বেশিই নজর রাখেন। পয়েন্টেড হিল, স্নিকার বা ফর্মাল শু - যেকোনো ধরনের জুতা বেশিদিন টেকসই ও ভালো রাখতে পারে এই শু র‌্যাক। এতে যেমন জুতা থাকে যত্নে, ঠিক তেমনই বাড়ে ঘরের শোভা।

 সোফাঃ


সোফা যে শুধুই বসার ঘরের জন্য আর বেডরুমের জন্য তা নয়, আর চাইলে আপনার সোনামনির ঘরেও ছোট সোফা রাখা যায়। তবে তার ছোট রুমে ঢাউস আকৃতির চিরাচরিত সোফা না রাখাটাই ভালো, এক্ষেত্রে বেছে নিতে পারেন নান্দনিক ইনফ্লাটেবল সোফা। সব মিলিয়ে সোফা নির্বাচনের সময় বাচ্চার রুমের দেয়ালের রঙ, রুমের আকৃতি ও রুমের অন্যান্য ফার্নিচারের রঙ খেয়াল রাখতে হবে। এই তিনটি বিষয়ের সমন্বয় আপনাকে তার জন্য মানানসই সোফা পেতে সাহায্য করবে।

এয়ার পাম্পিং সোফাঃ


ইলেক্ট্রিক পাম্পারের সমন্বয়ে তৈরী এয়ার পাম্পিং সোফা। সারা দিনের ক্লান্তি শেষে বাড়িতে গিয়ে একটু আরাম পরে রেস্ট নেওয়ার জন্য এটি বেশ উপযোগী। প্রয়োজন অনুযায়ী এটি ব্যবহার করতে পারবেন এবং প্রয়োজন শেষে পাম্প ছেড়ে দিয়ে গুছিয়ে রাখতে পারবেন। আবার পাম্পিং মেশিন দিয়ে সহজেই সোফা পাম্প করা যায়। সাথে পাম্প দেবার জন্য পাচ্ছেন ইলেক্ট্রিক পাম্পার একদম ফ্রি!

পকেট চেয়ারঃ


ঘরে আরাম বাইরে আরাম, আরাম এখন সবখানে! আরাম ছাড়া কেউ কি বসতে চায়? নিশ্চয় আপনি চাইবেন একটু আরাম করে বসতে। আপনার সে আরাম যেন শুধু ঘরের মধ্যে সীমাবদ্ধ না থাকে সে জন্যই বিভিন্ন কোম্পানী তৈরী করেছে ফল্ডিং পকেট চেয়ার। স্পোর্টিং, ক্যাম্পিং, ফিশিং ও পিকনিকসহ অন্যান্য আউটডোর অ্যাক্টিভির জন্য সাথে রাখতে পারেন পকেট চেয়ার। এখন থেকে দাড়িয়ে থেকে আর কোমর ব্যাথা করতে হবেনা। ব্যাগ থেকে শুধু খুলবেন আর সেট করে আরাম করে বসবেন সবসময় সবখানে।

ডাইনিং টেবিলঃ


বাড়ির সবাই মিলে একসাথে খাওয়ার জন্য ডাইনিং টেবিল বেশ গুরুত্বপূর্ণ। দারুন ফিনিশিং ও কাঠে খোদাই এর কাজ করা ডাইনিং টেবিল আপনার ঘরের সৌন্দর্য্যকে বহুগুণে বাড়িয়ে দেবে। একটি ডাইনিং টেবিলের সাথে ৬টি নান্দনিক ডিজাইনের চেয়ার রয়েছে।

বন্ধুরা, ফার্নিচারের এই সবগুলো আইটেমই আপনি ঘরে বসে কিনতে পারবেন। অসংখ্য ফার্নিচারের মধ্যে থেকে আপনার পছন্দেরটি কিনতে এখানে ক্লিক করুন। 

*ফার্নিচার* *গৃহসজ্জা* *স্মার্টফার্নিচার* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত