শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অফারের পর অফার এ যেন চাঁদের হাট! সারা বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। এবার অবাক করা BOGO ( Buy One Get One) অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। দূর্গাপূজা উপলক্ষ্যে এই গরম অফারে আপনি একটি গহনা কিনে পছন্দমত আরো একটি গহনা বেছে নিতে পারবেন। এর আগে ক্যাশব্যাক, কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এ ধরনের অফার নিয়ে হাজির হয় আজকেরডিল।

একটি কিনলে একটি ফ্রিঃ


কেনাকাটায় একটি কিনলে একটি ফ্রি ধারণাটি নতুন নয়। বহু আগে থেকেই ক্রেতাদের আকর্ষণ ও কেনাকাটায় আগ্রহী করে তুলতে বিক্রেতারা এধরনের অফার দিয়ে আসছেন। বিশেষ করে বিভিন্ন উপলক্ষ্যকে কেন্দ্র করে এ ধরনের অফার দেওয়া হয়। অনেকেই আবার ১টি কিনলে ৫-১০টি ফ্রির অফারও দিয়ে থাকেন, তবে সেগুলো একই রকম পণ্য নয়।

দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল দিচ্ছে এই দুর্দান্ত অফার! এখানে আপনি একটি গহনা কিনে আরেকটি গহনা বেছে নিতে পারবেন। দুর্দান্ত এই অফারটি ১৮ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। স্টক শেষ হওয়ার আগে অফারটি লুফে নিতে এখানে ক্লিক করুন

“আজকেরডিলের"BOGO অফার ” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে নির্ধারিত গহনা কিনলেই এই ফ্রি অফারটি পাবেন। গহনা কেনার জন্য প্রথমে আপনাকে উপরের লিংকে গিয়ে Buy First বাটনটিতে ক্লিক করতে হবে। এরপর ফ্রি হিসেবে যেটি কিনতে চার তার নিচে Get this Free বাটন রয়েছে সেখানে ক্লিক করে অর্ডার সম্পন্ন করতে হবে। এই ফ্রি অফারে আপনি ২৫০ থেকে ৩৫০ টাকার মধ্যে ভালমানের গহনা কিনে নিতে পারবেন।

বন্ধুরা! গহনা ছাড়াও BOGO অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের BOGO অফার থেকে।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে। 

BOGO অফারে গহনা কিনতে এখানে ক্লিক করুন

*গহনা* *পূজারসাজ* *স্মার্টশপিং* *গয়না*
কমেন্ট

Lutfun Nessa: যে গহনা পড়েনা তার কি হবে!!!!!!!(ভেঙ্গানো২)

1506159541000 ভালো ০

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন