শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে


প্রকৃতিতে বইছে ফাল্গুনী বাতাস সেই সাথে ভালোবাসার সুর বেজে উঠেছে। জীবনকে বর্ণিল রঙে সাজাতে আসছে পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবস। এদিনটিতে প্রকৃতির সাথে মিল রেখে যে যারমত সেজে উঠবে নুতন করে। কেউ শাড়ি, কেউবা ফতুয়া, কেউবা আবার সালোয়ার কামিজেই নিজেকে সাজিয়ে নিবেন।

বর্তমান ফ্যাশনে লং হোক কিংবা শর্ট, মেয়েদের সালোয়ার-কামিজের আবেদন এতটুকু কমেনি। যেকোনো উৎসব-পার্বণে সব বয়সী মেয়েদের পছন্দের পোশাক সালোয়ার-কামিজ। চলুন ভ্যালেন্টাইন ও  ফাল্গুনের আকর্ষণীয় কিছু সালোয়ার-কামিজ দেখে নেই।


শাড়িতে সুন্দর নারী আর সালোয়ার কামিজে সতেজ ও মোহনীয় দেখায় তরুণীদের। তবে সালোয়ার কামিজের কাটিং ও ঢঙে অনেকটা বৈচিত্র্য এসেছে আর দারদামও এসেছে নাগালের মধ্যে । পহেলা ফাল্গুন ও ভ্যালেন্টাইন উপলক্ষ্যে ফ্যাশন হাউসগুলো নতুন নতুন ডিজাইনের সালোয়ার কামিজের পসরা সাজিয়ে তুলেছে। নিচে দেশের সবচেয়ে বড় অনলাইনশপ আজকের ডিলের আকর্ষণীয় কিছু সালোয়ার কামিজ কালেকশন তুলে ধরলাম।

দেশের বিভিন্ন ফ্যাশন হাউস গুলোতেই সালোয়ার-কামিজ কিনতে পারবেন। এই ফাল্গুনে আকর্ষনীয় ও বাহারি ডিজাইনের স্টাইলিশ ও গর্জিয়াস সালোয়ার কামিজ কিনতে চাইলে নির্ভর করতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের উপর।

আজকের ডিলে রয়েছে বাহারি সব সালোয়ার কামিজের সমাহার। নিজের জন্য অথবা প্রিয়জনকে উপহার হিসেবে দেয়ার জন্য এক্ষনি এই লিংকে ক্লিক করুন

*সালোয়ারকামিজ* *বসন্তউৎসব* *ভ্যালেন্টাইনউৎসব* *স্পন্সরডকনটেন্ট*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত