শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

টেলিভিশন বর্তমান সময়ের বিনোদনের অন্যতম মাধ্যম। একটি ভালো মানের টিভি কিনে আপনিও হারিয়ে যেতে পারেন রঙিন দুনিয়ায়। সিনেমা হলে মুভি দেখা কিংবা মাঠে বসে খেলা দেখার পুরো আনন্দটা উপভোগ করতে পারবেন ঘরে বসেই। এজন্য ঝকঝকে ছবি আর ক্লিয়াার সাউন্ডের নিশ্চয়তা দেয় এমন একটি টিভি ঘরে আনলেই হবে।


যুগের প্ররিক্রমায় আগেকার সেই সাদাকালো টিভির পাশাপাশি সাধারণ রঙ্গিণ টিভিকেও গুডবাই বলার দিন এসেছে। প্রযুক্তির উৎকর্ষতা স্মার্ট, এলসিডি ও এলিডি টিভি এখন আপনাকে দিচ্ছে ক্রিস্ট্রাল ক্লিয়ার সাউন্ড ও ছবি দেখার নিশ্চয়তা। এ ধরনের একটি ভিভি আপনার বাড়িতে থাকলে নিশ্চয় মন্দ হয় না? সিনেমা হলে ছবি দেখার স্বাদ চাইলে আপনি ঘরে বসেই নিতে পারবেন বড় স্ক্রিনের এলইডি টিভির মাধ্যমে।

যারা অনেক দিনে থেকেই টেলিভিশন কেনার কথা ভাবছেন কিন্তু বাজেটে কুলাচ্ছেনা। তারা সাধ্যের মধ্যে সবটুকু চাহিদা পূরণের জন্য আজই ঢুঁ মারতে পারেন আজকেরডিলের ওয়েবসাইটে। আজকেরডিল থেকে আপনি যেকোন ব্র্যান্ডের এলইডি, এলসিডি ও স্মার্ট টিভি কিনতে পারবেন ০% সুদে। ৩ মাস কিংবা ৬ মাসের কিস্তিতে আপনি এই টাকা পরিশোধ করতে পারবেন।


আজকেরডিল ছাড়াও রাজধানী ঢাকা সহ দেশের বড়বড় টিভি শো রুম ও ব্র্যান্ড গুলোর নিজস্ব আউটলেট থেকে টিভি কিনতে পারবেন। কিন্তু আজকেরডিলের মত এত্তো সুবিধা কেউ দেবে না। যারা মার্কেটে গিয়ে ঝামেলায় পড়তে চান না তারা ঘরে বসে আকর্ষনীয় দামের এই এলইডি টিভি গুলো দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে পছন্দমত অর্ডার করে কিনে নিন। আপনার চাহিদা মত দেশের যে কোন প্রান্তে তারা আপনার পন্যটি পৌঁছে দেবে। এতে আপনার বহন করার ঝামেলাটাও কমে যাবে।

তাহলে আর দেরি না করে সাধ্যের মধ্যে পছন্দের টিভি কিনতে এখানে ক্লিক করুন

*স্পন্সরডকনটেন্ট* *টিভি* *আজরেকডিল* *স্মার্টশপিং*
কমেন্ট

nipu: Rizvi

1550936698000 ভালো ০

Roton Kumar Roy: সম্পূর্ণ ফ্রিতে bdexpresspro.com এই সাইটে বিজ্ঞাপন দিন

1551447507000 ভালো ০

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন