শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যেখানেই যাই ব্যাগ চাই। স্কুল, কলেজ, ভার্সিটি কিংবা ভ্রমণ যেখানেই যান ব্যাগ দরকার। বই, খাতা-কলম থেকে শুরু করে আপনার প্রয়োজনী জিনিস গুলো বহনের জন্য ব্যাগ যেমন দরকারি ঠিক ল্যাপটপ কিংবা দূর ভ্রমনে প্রয়োজনীয় অনুসঙ্গ গুলো গুছিয়ে নেবার জন্য ব্যাগ সমান উপযোগী। শুধু তাই নয় বর্তমান সময়ে ব্যাগ ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ। যার কাঁধে যত ভালো ব্যাগ সে তত বেশি স্টাইলিশ।

 
সময়ের সাথে সাথে ব্যাগের স্টাইলেরও পরিবর্তন হচ্ছে। আগের লম্বা ও ঝোলা ব্যাগগুলো ক্রমেই আধুনিক ও স্টাইলিশ হচ্ছে। শুধু ভ্রমণ নয়, হাল আমলে ফ্যাশনপ্রেমী তরুণ-তরুণীদের পিঠে এখন ঝুলতে দেখা যাচ্ছে ব্যাগপ্যাক। প্রয়োজন আর ভ্রমণের ব্যাপ্তির ওপর নির্ভর করে এখন নানা সাইজের স্টাইলিশ ব্যাগপ্যাক বাজারে পাওয়া যাচ্ছে। এসব ব্যাগ তরুণরা বেশি ব্যবহার করলেও আজকাল সব বয়সীর ফ্যাশন প্রেমীদের দখলে চলে এসেছে এসব ব্যাগ।

 

প্রয়োজনীয় জিনিস পত্রগুলি স্বাচ্ছন্দ্যে বহন করার জন্য আজকাল বাজারে বিভিন্ন রকম ব্যাগপ্যাক পাওয়া যাচ্ছে। ল্যাপটপ রাখা কিংবা ক্লাসে ব্যবহারের জন্য রয়েছে আলাদা ব্যাগপ্যাক। এ ছাড়া হাতে ঝোলানোর জন্যও রয়েছে নানা রকম সুদৃশ্য ব্যাগ। বর্তমানে একধরনের স্মার্টব্যাগ পাওয়া যাচ্ছে যেগুলোর ভিতরে মোবাইল রেখে ব্যাগর নিদিষ্ট স্থানে হেডফোন কানেকশন জুড়ে দিলেই গান শোনা যাবে। ইমারজেন্সি মুহূর্তে ফোনে চার্জ দেবার জন্য কিছু কিছু ব্যাগে ইউএসবি পোর্ট সংযুক্তআছে।

ভ্রমণের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন সাইজের ব্যাগ তৈরি হচ্ছে। ল্যাপটপ, পোশাক ও নানা রকম অ্যাক্সেসরিস ক্যারি করার জন্য অনেক পার্টের ব্যাগ পাওয়া যায়। অনেকেই এখন ট্রলিব্যাগ ও হ্যান্ডব্যাগের পরিবর্তে পিঠে ঝোলানো ব্যাগ ব্যবহার করতে স্বাচ্ছন্দ্য বোধ করেন। এসব ব্যাগ ব্যবহার করতে যেমন সুবিধা, তেমনি ফ্যাশনেবল। এসব ব্যাগের আরেকটি সুবিধা হলো ওজনে এটি হালকা এবং একসঙ্গে অনেক অপশন এতে আছে।

 

অনেকেই আছেন হ্যান্ডব্যাগে ল্যাপটপ ক্যারি করতে চান না। তাদেন জন্য নানা রকম পিঠে ঝোলানোর ব্যাগ পাওয়া যাচ্ছে। এসব ব্যাগের মধ্যে কাপড় দিয়ে তৈরি ব্যাগের দামটা হাতের নাগালে থাকায় এর চাহিদা বেশি। বর্তমানে কাঁধে ঝোলানো কিংবা পিঠে নেওয়া ব্যাগে স্ক্রিন প্রিন্টের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে লোকজ নানা মোটিভ বিশ্ববিদ্যালয় ছাত্রছাত্রীদের ক্লাসে ব্যবহার উপযোগী কাপড়, রেক্সিন ও আর্টিফিশিয়াল লেদারের নানা রকম ব্যাগপ্যাক তৈরি হচ্ছে। ব্যবহারের সুবিধার জন্য এসব ব্যাগ হাল আমলে তরুণদের মাঝে খুবই জনপ্রিয়। আর দামটাও হাতের নাগালে।


ব্যাগ প্যাকের চাহিদার উপর নির্ভর করে নতুন সব মডেল তুলে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল নিয়ে এসেছে ব্যাগপ্যাকের বিশাল সংগ্রহ শালা। এখানে সবচেয়ে লেটেস্ট কালেকশনের ব্যাগপ্যাক পাবনে। ছেলে মেয়েদের জন্য আলাদা আলাদা ডিজাইনের ব্যাগ রয়েছে। এছাড়াও ট্রাভেলার, শিশু ও স্কুল গামী বাচ্চাদের জন্য এক্সক্লুসিভ সব ব্যাগ রয়েছে আজকেরডিলে। আজকেরডিলের ওয়েবসাইট থেকে লেটেস্ট কালেকশনের ব্যাগপ্যাক কিনতে এখানে ক্লিক করুন

*ব্যাগপ্যাক* *স্টাইলিশব্যাগ* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন