শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রকৃতিতে এখন না শীত না গরম ভাব বিরাজ করছে। কিছু দিনের মধ্যে গরমকে বিদায় জানিয়ে শীত তার জায়গা দখল করে নিবে। তবে রোদকে ফাঁকি দিয়ে সকাল বিকালে হালকা শীত কিন্তু তার আগমনী বার্তা জানান দিচ্ছে। নাতিশীতোষ্ণ এই সময়টাতে পোলোশার্ট পরলে কিন্তু মন্দ হয় না! সারাদিন ঘোরাঘুরির জন্য হাফস্লিভ এবং বিকালে বা সন্ধ্যায় ঘোরাঘুরির জন্য ফুলস্লিভ পোলোশার্ট বেছে নিতে পারেন।

 

দিন এখন শুরু হচ্ছে হালকা মোটা পোশাকে। পোশাকের এই পরিবর্তনে ছেলেদের ফুলস্লিভ পোলো শার্টেই এখনকার চলতি ফ্যাশনটা বেশ জমে উঠেছে। পোলো শার্টের চাহিদা এখন সার্বজনীন। সব বয়সী মানুষ পরতে পারে। শুধু ব্যক্তিত্ব আর রুচি অনুযায়ী নির্দিষ্ট পোলো শার্ট বাছাই করে নিলেই হলো।

 

যারা দুপুরে কিংবা সকাল ৯টার পরে বাসা থেকে বের হচ্ছেন তারা হাফস্লিভ পোলো শার্ট পরে নিচ্ছেন। ভার্সিটি ও কলেজগামী ছেলেদের গায়ে এখন পোলোশার্ট শোভা পাচ্ছে। তবে গুণে মানে পোলোর প্রসার বেশি হওয়ায় সববয়সীদের মাঝেই এটি জনপ্রিয়।

 

বর্তমানে একরঙা পোলো শার্ট বেশ চলছে, সাথে স্ট্রাইপ পোলো শার্টও অনেকের পছন্দ। ব্র্যান্ডভেদে পোলো শার্টের কাপড় ও বোতামের ডিজাইনে রয়েছে ভিন্নতা। ডিজাইনে স্ট্রাইপ ও এক কালার যেমন রয়েছে, তেমনি কোনো কোনো পোলো শার্টে তিন থেকে চারটি বোতামও দেখা যায়। আবার কোনোটিতে দুই বা তিনটি বোতাম। বোতামবিহীন পোলো শার্টের কদরও এখন বেশ।

ফ্যাশনের জন্য অল্প বোতামের পোলোর চাহিদাই বেশি বাজারে। এই বোতামের ডিজাইনেও আছে বৈচিত্র্য। মেটালের তৈরি বোতাম পোলো শার্টে নিয়ে এসেছে ভিন্নমাত্রা। এক রঙের পোলো শার্টের পাশাপাশি চলছে স্ট্রাইপ পোলো শার্ট। হালকা গড়নের হাতে রাবার ছাড়া কাফ পোলো বেশি মানানসই। যে গড়নের শরীর হোক না কেন, ঢিলেঢালা শার্ট না পরে বেছে নিন ফিট কিংবা সেমি ফিট পোলো শার্ট।

পোলো শার্টের রঙে ও নকশায় এসেছে বৈচিত্র্য। তবে হালকা রঙের পোলো শার্টের কদর বেশি। যেকোনো জায়গায় স্বাচ্ছন্দ্যে পরা যায়, তাই পোলো পরাতেই বেশি পছন্দ করেন সবাই।

কোথায় পাবেন

  

পোলো শার্ট সবজায়গাতেই পাবেন কিন্তু অনলাইন প্লাটফর্মে যত রকমের ভিন্ন ভিন্ন পোলো শার্ট আছে এতো ভিন্নতর পোলো বাইরের মার্কেটে পাওয়া সম্ভব নয়। আর অনলাইনে কেনার একটি সুবিধা হচ্ছে আপনি ঘরে বসে অর্ডার করে আপনার পছন্দ অনুযায়ী পোলো শার্ট অর্ডার করতে পারবেন। এক্ষেত্রে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকেরডিলকে সবচেয়ে সাশ্রয়ী আর ভরসার জায়গা বলে মনে হয়েছে, কারণ ওদের সাইটে প্রায় ৩০০০ রকমের পোলো শার্টের কালেকশন রয়েছে। তাদের কাছ থেকে পোলো শার্ট কিনতে এখানে ক্লিক করুন

*পোলোশার্ট* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন