শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সকালের কুয়াশা আর বিকেলের ঠান্ডা বাতাস শীতের আগমনী বার্তা জানান দিচ্ছে। আর শীতকে সামনে রেখে প্রস্তুত হচ্ছেন এ প্রজন্মের তরুণ-তরুণীরা। তরুণরা এখন আর শীতের জ্বালা সহ্য করবে না, এবার তারা শীতকেই জ্বালা দিতে চায় জ্যাকেট পরে। এজন্য বেছে নিচ্ছে হবে ভালোমানের স্টাইলিশ জ্যাকেট যেটাতে শীতও মরবে আবার ফ্যাশন হবে।

 
তরুণ-তরুণীরা যারা ক্যাজুয়াল ফ্যাশন বেশি পছন্দ করেন তাদের জন্য শীত ফ্যাশনে সঙ্গী হতে পারে ক্যাজুয়্যাল জ্যাকেট। ফ্যাশনের পাশাপাশি এই শীতে উষ্ণতা পেতে গায়ে জড়িয়ে নিতে পারেন ফ্যাশনেবল জ্যাকেট। ক্যাজুয়াল এই জ্যাকেট গুলো উষ্ণতা দেয়ার পাশাপাশি আপনাকে করে তুলবে দারুণ স্টাইলিশ। এবার শীত উপলক্ষ্যে বাজারে বিভিন্ন ডিজাইন ও মডেলের জ্যাকেট পাওয়া যাচ্ছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে প্রতিদিন শতশত জ্যাকেট কিনছে ক্রেতারা।

  
তরুণ-তরুণীদের কথা মাথায় রেখে উপরের জ্যাকেটের প্যাটার্নে এখন বেশ নতুনত্ব আনা হয়েছে। এগুলো ছাড়াও সিনথেটিক এবং মিক্সড লেদারের জ্যাকেটও রয়েছে আজকেরডিলের ওয়েবসাইটে। এগুলো অফিসের ক্যাজুয়াল পোশাক থেকে সান্ধ্য পার্টি ঘুরে নৈশ আড্ডাতেও দারুণ মানিয়ে যাবে।

 

লেদারের জ্যাকেটের মধ্যে বেসিক ওয়েস্টলেস জিপ ফ্রন্ট জ্যাকেট, ক্লাসিক লেন্থ জিপ ফ্রন্ট, টু বাটন, ফোর বাটন, ভেলেন্ট লেদার রাইডিং জ্যাকেট, ইলাস্টিক, বোম্বার স্টাইল, মোটরবাইক, পুলিশ জ্যাকেট, পাঙ্ক, রকস্টার, এভিয়েটর লেদারের জ্যাকেটও কিনে নিতে পারেন। তাছাড়াও কনটেন্টটির ছবিতে যেসব ক্যাজুয়াল জ্যাকেট দেখতে পাচ্ছেন সেগুলো বেশ স্টাইলিশ এবং এবছরের বিক্রির শীর্ষে রয়েছে।

 

জ্যাকেটের লেটেস্ট কালেকশন থেকে সেরা জ্যাকেট কিনতে চাইলে অন্যতম মাধ্যম হতে পারে আজকেরডিল ডটকম। দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে ফ্যাশনেবল জ্যাকেট কিনতে চাইলে আজকের ডিল ছাড়া আর সহজ উপায় কি হতে পারে। কারণ আজকের ডিলে আছে ক্যাজুয়াল সহ বিভিন্ন ধরনের আনকমন জ্যাকেটের অস্থির কালেকশন ! সেই সাথে সারা দেশে দ্রুত ডেলিভারীর ব্যবস্থা তো রয়েছেই। যারা অনলাইন থেকে সাশ্রয়ী দামে ফ্যাশনেবল জ্যাকেট কিনতে চান তারা এখানে ক্লিক করুন

*জ্যাকেট* *শীতফ্যাশন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন