শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীত পড়তে শুরু করেছে। সকাল বিকালে বেশ ভালোই শীত অনুভূত হচ্ছে। এমতঅবস্থায় শীতের সকালে কোন পোশাক পরে বের হবেন এরকম চিন্তা যারা করছেন তাদের জন্য সোয়েটার ইজ দ্যা বেস্ট অপশন। অফিসে যেতে হলে শুধু যে স্যুট-কোট পরতে হবে তা নয়। এই শীতে স্টাইলের সাথে নিজেকে মানিয়ে নিতে ফুলহাতা শার্ট-টাইয়ের সঙ্গে সোয়েটারও পরতে পারেন । ছেলে মেয়ে সকলের জন্য দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে রয়েছে বাহারি কালেকশনের সব বাহারি সোয়েটার যেখান থেকে আপনি আনার পছন্দেরটি বেছে নিতে পারবেন।

 

সোয়েটারের ডিজাইনে লাল, নীল, সবুজ, গোলাপি, বেগুনি, কমলাসহ রঙিন সব নকশা ও বুনন সবার মন কাড়বে। সাদা, কালো, ছাই, বাদামি রংগুলো তো থাকছেই। উষ্ণতা দেয়ার পাশাপাশি সোয়েটার এখন হয়ে উঠেছে ছেলেমেয়েদের অন্যতম ফ্যাশন অনুষঙ্গ। শীতের প্রকোপভেদে তাই এখন হালকা, ভারি, ফরমাল, ক্যাজুয়াল, ফ্যাশনেবল বিভিন্ন ধরনের সোয়েটারে সেজে উঠেছে শপিংমলগেুলো বাদ যায়নি অনলাইন শপগুলোও।

 
বর্তমানে কাট, বড় কলার আর বোতামের ফ্যাশন বেশ চলছে। তাছাড়াও শার্ট, ব্লেজার ও কোট কলার ধাঁচের। এর সঙ্গে ভি ও গোল আকৃতি এবং বন্ধ গলা তো রয়েছেই। ফুলহাতা সোয়েটারের ধারায়ও এবার বৈচিত্র্য এসেছে। কোনোটি ঝোলা আলখাল্লা ঘরানার, আবার কোনোটি কোমর ও হাতের কাছে চাপা। কোনোটিতে আবার বেল্ট ব্যবহার হয়েছে, কোনোটি বা ট্রেঞ্চ কোট কাটের। মজার ব্যাপার হলো, পোশাকের ওপর শীতের সোয়েটারখানি চাপানোর পর এবার আর পোশাক ঢেকে পড়ার দুঃখ থাকবে না আপনার। কারণ সোয়েটারটাই যে দারুণ ফ্যাশনেবল!

 

যারা পাশ্চাত্য পোশাকে অভ্যস্ত, তারা যেমন ইচ্ছামতো বেছে নিতে পারেন পছন্দসই শীতের পোশাকটি, তেমনি দেশীয় পোশাকের সঙ্গেও সহজে মানিয়ে যাবে এসব সোয়েটার। টি-শার্ট ও শার্টের ওপর হালকা শীতে যেমন পরতে পারেন হাতাকাটা সোয়েটার, তেমনি শীতের প্রকোপ বেশি হলে বেছে নিতে পারেন স্ট্রাইপ ও চেকের ফ্যাশনেবল ফুলহাতা সোয়েটারও।

  
ছেলে ও মেয়েদের ফ্যাশনেবল সোয়েটার মিলবে ৩০০ থেকে ৩ হাজার টাকার মধ্যে। আর হাতাকাটা কিংবা হাতাসহ সোয়েটার পাবেন আরও কমদামে। এই সবগুলো সোয়েটার দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে কিনতে পারবেন ঘরে বসেই। দেশের যেকোন প্রান্ত থেকে দ্রুত ডেলিভারী নিতে এবং সাধ্যের মধ্যে সোয়েটার কিনতে এখানে ক্লিক করুন

*সোয়েটার* *শীতফ্যাশন* *স্মার্টশপিং* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন