শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হাল ফ্যাশনে নিজেকে প্রাণবন্ত আর পরিপাটি রাখতে পুরুষরা প্রতিনিয়ত শেভ করে। রোজকার শেভ দিনে দিনে আপনার ত্বকের মারাত্নক ক্ষতি করতে পারে। তাহলে পরিপাটি থাকবেন কিভাবে? অবশ্যই পরিপাটি থাকতে পারবেন এজন্য ব্যবহার করতে পারেন উন্নতমানের ইলেকট্রিক ট্রিমার দাড়ি কিংবা গোঁফে বাহারি কাট-ছাঁট দিয়ে চাইলে তারকার লুকেও সাজাতে পারবেন নিজেকে। প্রিয় তারকার মতো শেপ দিয়ে চুল কিংবা দাড়ি রাখতে আপনার অন্যতম অনুসঙ্গ হতে পারে ইলেকট্রিক ট্রিমার। ইলেকট্রিক এই যন্ত্র দিয়ে মুহুর্তেই কোনরুপ কাটা-ছড়ার ঝুঁকি ছাড়াই ইচ্ছেমতো দারুণ সব শেপ দিয়ে নিজের লুকটাই বদলে দিন।

 

হালকা বেয়ার্ড লুক ইদানীং খুব ট্রেন্ডি। এই ধরনের স্টাইল স্টেটমেন্ট রাখতে চাই একটা ভাল ট্রিমার, যাতে খুব সূক্ষ্ণতায় হালকা থেকে ঘন দাড়ি ট্রিমিং করা যায়। ইলেকট্রিক শেভার বা ট্রিমার দিয়ে শেভ করাকে শুকনো শেভিং বলে। এভাবে শেভ করতে ফোম বা জেল ও ব্রাশ লাগে না। ইলেকট্রিক শেভার দিয়ে শেভ করলে কেটে যাওয়ার ভয় থাকে না। এতে চুলকানির সমস্যা হয় না। এটি ঝামেলাবিহীন এবং খুব কম সময়ে শেভ করা যায়।

 

বর্তমান সময়ে আধুনিতার ছোঁয়া সর্বত্র। ম্যানুয়াল রেজারের বদলে এসেছে আধুনিক ইলেকট্রিক শেভার। কম সময়ে ঝুঁকিমুক্ত আরামদায়ক শেভ। অনেক আগে থেকে, মূলত শুরুর দিকে প্রাচীন যুগে ঝিনুকের খোলস, মাছের বড় কাঁটা বা পশুর হাড়ের অংশ দিয়ে চলত ছাঁটাই-কাটাই। আলেকজান্ডার দ্য গ্রেটের সময় থেকে শুরু হয় দাড়ি-গোঁফ কামানোর প্রথা। ত্বক মসৃণ রাখা তখন খুব কঠিন ছিল পুরুষের জন্য। আর এখন শুধু একটা বোতামের চাপই যথেষ্ট।

 

এগুলোর সবচেয়ে বড় সুবিধা আপনি যখন-তখন, ঘরে-বাইরে, যে কোনো জায়গায় সহজে বহন করে ব্যবহার করতে পারবেন। আরামদায়ক শেভের জন্য যন্ত্রটি ভালো। এটি ব্যবহারে কাটার শঙ্কা কমায়। এতে কোনো আলাদা শেভিং ক্রিম বা লোশনের প্রয়োজন হয় না। এগুলো খুব সহজেই যে কোনো ধরনের চেহারায় ব্যবহার করা যায়।

  
ইলেকট্রিক শেভার ও ট্রিমার ব্যবহারের পর পরিষ্কার করে রাখা ভালো। প্রতিবার না পারলেও তিনবারে অন্তত একবার পরিষ্কার করে রাখুন। মাসে অন্তত একবার ব্লেডগুলো খুলে সাবান পানিতে ধুয়ে নিতে পারেন। শেভারের স্কিনে কখনও ব্রাশ লাগাবেন না। এতে টিকবে বেশি দিন।

এই ট্রিমার ও শেভার গুলো আপনি ইচ্ছে করলে ঘরে বসেই কিনে নিতে পারেন। নতুন মডেলের শেভার ও ট্রিমার সবচেয়ে কম দামে কিনতে ঢুঁ মারুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইটে। দেশের যেকোন প্রান্ত থেকে দ্রুত ডেলিভারী নিতে ও কিনতে এখানে ক্লিক করুন

*ট্রিমার* *ইলেকট্রিকট্রিমার* *শেভার* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত