শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নভেম্বর মানেই অনলাইন কেনাকাটায় বিশাল সব ছাড় আর ফ্রি’র ছড়াছড়ি ! দেশের বাইরের ইকমার্স প্রতিষ্ঠানগুলোর সাথে তাল মিলিয়ে দেশীয় প্রতিষ্ঠানগুলো বাহারি সব ছাড় নিয়ে হাজির হয়। তবে ছাড় ও বিভিন্ন অফারের ক্ষেত্রে একটু বেশিই দেয় দেশ সেরা অনলাইন শপিংমল আজকেরডিল। বছর জুড়ে চমকের পর চমক নিয়ে হাজির হয় প্রতিষ্ঠানটি। কিছু দিন আগেই মেগা ফেস্টিভাল টেন টেন শেষ করার পরে এবার বছরের সবচেয়ে বড় ফ্রি’র ছড়াছড়ি নিয়ে হাজির প্রতিষ্ঠানটি। সো একটি কথাই বলবো, ফ্রি থাকলে আসুন ‘ফ্রি’ ডে” তে দিনভর ফ্রি শপিং করুন।

 

দিনটি বেশি দূরে নয় মাঝখানে আর মাত্র ১ দিন বাঁকি তার পরেই কাঙ্খিত ১০ নভেম্বর। আজকেরডিল এই দিনটিকে ফ্রি ডে ঘোষণা করেছে। ১০ই নভেম্বর পুরো দিন জুড়ে - অস্থির " ফ্রি " আয়োজনের সমাহার থাকবে! এছাড়াও থাকবে " ফ্রি " ডে উপলক্ষ্যে স্মরণীয় সব অফার!

১০ নভেম্বর যেসব অফার পাবেন ক্রেতারা:

আগামী ১০ই নভেম্বর আজকের ডিলে পুরো দিন জুড়ে " ফ্রি " ডে উপলক্ষে থাকছে ১ টি কিনলে ১ টি ফ্রি, ২ টি কিনলে ১ টি ফ্রি, ফ্রি ডেলিভারী, প্রতি ঘণ্টায় ফ্রি অর্ডার সহ অস্থির সব অফার! এদিন ক্রেতারা যত পণ্যই কিনুন না কেন প্রত্যেকটি পণ্যের ফ্রি ডেলিভারি পাবেন। একটি পন্য কিনে পছন্দমত আরও একটি পণ্য ফ্রিতে বেছে নেওয়ার সুযোগ থাকবে। একটু দামি পণ্যের ক্ষেত্রে ২টি কিনলে একটি ফ্রিতে নেবার সুযোগ থাকবে। তাছাড়াও প্রতি ঘন্টায় ভিন্ন ধর্মী অফার দেওয়া হবে। অফার গুলো পেতে ক্রেতাদের অবশ্যই আজকেরডিলের ওয়েবসাইটে ঢুঁ মারতে হবে। আপনার যতই কাজ থাকুক ফ্রি নিতে হলে অবশই আপনাকে একটু ফ্রি সময় বের করতেই হবে।


দিন ব্যাপী আয়োজিত এই ফ্রি ফেস্টিভালে আপনি অংশ নিয়ে কিনে নিতে পারবেন আপনার পছন্দের পন্য। দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসে অনলাইনে অর্ডার করলেই আপনার দুয়ারে পৌঁছে যাবে কাঙ্খিত পণ্য। তবে আর দেরি কেন আজ থেকেই চোখ রাখুন আজকেরডিলের ওয়েবসাইটে। বিস্তারিত জানতে, অফার পেতে ও কিনতে এখানে ক্লিক করুন

*ফ্রিডে* *অফার* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন