শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আরেকটি বছর হারিয়ে যাচ্ছে মহাকালের গর্ভে, আসছে নতুন বছর! বিদায়ী বছরটাকে স্মরণীয় করে রাখতে এবং নতুন বছরে নিজেকে নতুন ভাবে সাজিয়ে নেবার জন্য কেনাকাটায় আজকেরডিল নিয়ে এসেছে ডাবল অফার। বছরজুড়েই নজরকাড়া নানা অফার থাকে আজকেরডিলে তবে একটি বছরের বিদায় আর নতুন আরেকটি বছরের শুরু এই দুইয়ের মেলবন্ধনের মূহুর্তগুলো সাজাতেই ডাবল অফারের আয়োজন। নান্দনিক এই অফারের ফলে অল্প সময়ের জন্য ক্রেতারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল থেকে ক্যাশব্যাক উইথ ডিসকাউন্ট লুফে নিতে পারবেন।

ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফারের সময়


ডাবল অফারের ক্যাশব্যাক ও ডিসকাউন্ট শুরু হবে ২৮ ডিসেম্বর চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। এই অফারে একজন ক্রেতা আজকেরডিলের পণ্যের উপর ২০% ডিসকাউন্ট পাচ্ছে এবং নতুন বছর ২০১৯ উপলক্ষে ১৯% ক্যাশব্যাক পাচ্ছে। তবে ১৯% ক্যাশব্যাক পেতে অর্ডার করার পরই পেমেন্ট অগ্রিম বিকাশ করতে হবে। বিকাশ পেমেন্ট করা মাত্রই ১৯% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। পণ্য অর্ডার প্রক্রিয়ায় পেমেন্ট অপশনে গিয়ে অবশ্যই বিকাশ পেমেন্ট সিলেক্ট করতে হবে। বিকাশ পেমেন্ট সিলেক্ট করলেই ক্যাশ পেমেন্ট এর বিস্তারিত প্রসেস জানতে পারবেন। ক্যাশ পেমেন্ট হওয়ার পরপরই ফিরতি মেসেজে আপনাকে ১৯% ক্যাশব্যাক প্রদান করা হবে।

ক্যাশব্যাক শর্ত:
একজন ক্রেতা এই অফার চলাকালীন সময়ে আজকেরডিল থেকে প্রতি লেনদেনে সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক পাবে। যে নাম্বার থেকে বিকাশ করা হয়েছে ঐ নাম্বারে ক্যাশব্যাক পাবেন। অফারটি শুধুমাত্র বিকাশ গ্রাহকরা ব্যক্তিগত একাউন্ট দিয়ে উপভোগ করতে পারবেন। অফারটি পেতে ক্রেতার নিজের বিকাশ একাউন্ট থেকে কেনাকাটার পেমেন্ট বিকাশ করতে হবে। ক্যাশব্যাক শুধুমাত্র সফল ডেলিভারীর ক্ষেত্রে প্রযোজ্য (অগ্রিম মূল্য পরিশোধের ক্ষেত্রে মার্চেন্ট যদি অনিবার্য কারনবশত পণ্য ডেলিভারি করতে না পারে তবে, উক্ত অর্ডারের ক্ষেত্রে এই অফার চলাকালীন সময় পূর্বের প্রদত্ত ক্যাশব্যাক বাদ দিয়ে বাকি টাকা আপনাকে ফেরত দেয়া হবে)। এছাড়াও গ্রাহকরা পেমেন্ট সংক্রান্ত কোনো সমস্যায় পড়লে, ক্যাম্পেইন শেষ হবার পরে তা নিষ্পত্তি করতে পারবেন।

ডাবল অফারে যা যা থাকছে:


নতুন বছর উপলক্ষ্যে আজকেরডিলের এই ডাবল অফারে আপনি আপনার পছন্দের সবকিছুই কিনতে পারবেন। তবে এখন যেহেতু শীতকাল এজন্য শীতের পোশাক ও শীত ফ্যাশনকে এই অফারে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। এই অফারের আওতায় থাকা উল্লেখযোগ্য পণ্যগুলির মধ্যে ফুল-স্লীভ টি-শার্ট , লেডিজ উইন্টার ফ্যাশন আইটেম, জ্যাকেট, মেনজ উইন্টার আইটেম, ছেলে ও মেয়েদের অন্যান্য শপিং আইটেম, গৃহসজ্জা পণ্য, কিচেন এন্ড ডাইনিং টুলস, বেল্ট ওয়ালেট, শীতের কসমেটিক্স, জুয়েলারী, গ্যাজেটস, গৃহস্থালী সামগ্রী, ঘড়ি , জুতা, স্যান্ডেল, ফুড বেভারেজ সহ নানা ধরনের উপহার সামগ্রী রয়েছে।

বন্ধুরা, বছর শেষের মাথানষ্ট করা এই অফারটি লুফে নিতে আপনাকে ঢুঁ মারতে হবে আজেরডিলের ওয়েবসাইট www.ajkerdeal.com এ অথবা অফারটির এই লিংকেপেজে মনে রাখবেন, ৩১ ডিসেম্বর ২০১৮ ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফারটির শেষ দিন। সো স্টক শেষ হওয়ার আগেই অফারটি লুফে নিন আর মেতে উঠুন নতুন বছরের নব আনন্দে!

*ডাবলঅফার* *স্মার্টশপিং* *আজকেরডিল* *ক্যাশব্যাক* *ডিসকাউন্ট*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন