শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে ভালোবাসার প্রিয় মানুষটিকে ভালোবেসে নতুন কিছু উপহার দেবার সময় এসেছে। সাধ ও সাধ্যের মধ্যে মনের মানুষটিকে সেরা কিছু উপহার দেবার ইচ্ছাটাকে পরিপূর্ণতায় রূপ দিতে মাস জুড়ে ভালোবাসার ফাটাফাটি অফার নিয়ে আপনার পাশে দাঁড়িয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল। সারা বছরই নানা রকম অফার থাকলেও এবার একটু বাড়তি ভালোবাসা সবার মাঝে ছড়িয়ে দিতে অবাক করা ভ্যালেন্টাইন ক্যাশব্যাক উৎসব নিয়ে এসেছে আজকেরডিল।

শুধু ভালোবাসা দিবস নয় বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে আজকেরডিল ডটকম। তবে এবার বছরের শুরুতে বড় ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। যেহেতু ভালোবাসা দিবস ও ঋতুরাজ বসন্ত প্রায় একই সাথে এজন্য ফাগুনের ফাগুন হাওয়ায় মনের মানুষটিকে রাঙিয়ে দিতে অফারটি হাতছাড়া করা একদমই ঠিক হবে না। ভ্যালেন্টাইন উপলক্ষ্যে এধরনের গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। প্রিয় সব উপহার কিনে মনের মানুষটিকে সাজাতে পারবেন মনের মত করে।

ক্যাশব্যাক অফার:


আজকেরডিলের ভ্যালেন্টাইন ক্যাশ ব্যাক অফারটি ১ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে চলবে ২৮ফেব্রুয়ারি পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। এই লিংকে ক্লিক করে ক্রেতারা বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের পণ্য দেখার সুযোগ পাবেন। পছন্দ হলে ঘরে বসেই আপনি আপনার পছন্দের পণ্যটি অর্ডার করতে পারবেন।

ভ্যালেন্টাইন ক্যাশব্যাক অফারের আওতায় যেকোনো আজকেরডিল কেনাকাটায় বিকাশ পেমেন্ট করলেই ২০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন ক্রেতারা। পণ্য অর্ডার প্রক্রিয়ায় পেমেন্ট অপশনে গিয়ে অবশ্যই বিকাশ পেমেন্ট সিলেক্ট করতে হবে। বিকাশ পেমেন্ট সিলেক্ট করলেই ক্যাশ পেমেন্ট এর বিস্তারিত প্রসেস জানতে পারবেন। ক্যাশ পেমেন্ট হওয়ার পরপরই ফিরতি মেসেজে আপনাকে ২০% ক্যাশব্যাক প্রদান করা হবে।

প্রয়োজনীয় তথ্য:

ক) ক্রেতা নিজস্ব বিকাশ একাউন্ট থেকে বিকাশের গেটওয়ের মাধ্যমে পেমেন্ট করলেই ক্যাশব্যাক পাবে (আপনার মোবাইল থেকে *247# অথবা বিকাশ অ্যাপ ব্যবহার করলে ক্যাশব্যাক প্রযোজ্য হবে না)।
খ) একজন ক্রেতা এই অফার চলাকালীন সময়ে আজকেরডিল থেকে প্রতি লেনদেনে "সর্বোচ্চ ৩০০ টাকা" ক্যাশব্যাক পাবে।
গ) একটি বিকাশ ওয়ালেট নম্বরে "সর্বোচ্চ ৫০০ টাকা" পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে ।
ঘ) ক্যাশব্যাক শুধুমাত্র সফল ডেলিভারীর ক্ষেত্রে প্রযোজ্য (অগ্রিম মূল্য পরিশোধের ক্ষেত্রে মার্চেন্ট যদি অনিবার্য কারনবশত পণ্য ডেলিভারি করতে না পারে তবে, উক্ত অর্ডারের ক্ষেত্রে এই অফার চলাকালীন সময় পূর্বের প্রদত্ত ক্যাশব্যাক বাদ দিয়ে বাকি টাকা আপনাকে ফেরত দেয়া হবে)।
ঙ) এছাড়াও গ্রাহকের পেমেন্ট সংক্রান্ত কোনো সমস্যা হলে, ক্যাম্পেইন শেষ হবার পরে তা নিষ্পত্তি করা হবে।

বন্ধুরা, আজকেরডিলের লাখ লাখ পণ্যের উপর এই ক্যাশব্যাক অফার চলছে। সুতরাং আপনার পছন্দমত পণ্য কেনার সুযোগ মিস করা একদম ঠিক হবে না। মনে রাখবেন, অনলাইন শপিং এর বেস্ট মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকেরডিলে

ভ্যালেন্টাইন ক্যাশব্যাক অফারে পণ্য কিনতে এখানে ক্লিক করুন

*ভ্যালেন্টাইনক্যাশব্যাক* *অফার* *স্মার্টশপিং* *আজকেরডিল*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন