শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অনলাইন শপিংয়ে দুর্দান্ত পারফরমেন্স দিতে নান্দনিক সব ফিচার নিয়ে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল এর মোবাইল অ্যাপস। নতুন এই অ্যাপসে ব্যবহারকারীদের জন্য থাকছে নতুন নতুন সব অফার! এবারের রিলিজে অ্যাপের মাধ্যমে বাড়তি আয় করার সুযোগ পাচ্ছে ক্রেতারা। অ্যাপসটিতে যুক্ত করা হয়েছে আয় করুন নামের নতুন ফিচার যার সাহায্যে রিসেলার হিসেবে যেকেউ পন্য বিক্রি করে আয় করার সুযোগ পাচ্ছে। দেশে এই প্রথমবারের মতো শপিং প্লাটফর্ম-এ রিসেলার হিসেবে পণ্য বিক্রি করে আয় করার সুবর্ণ সুযোগ দিচ্ছে আজকেরডিল। চলুন কিভাবে আয় করবেন আর কি কি থাকছে অ্যাপসে জেনে নেওয়া যাক।


আয় করুন ফিচার:


অনলাইন মার্কেট প্লেস থেকে আয় করার ধারণাটি একেবারে নতুন নয়। তবে বেশির ভাগ মানুষই অনলাইন থেকে আয় করা বলতে মার্চেন্ট হিসেবে তার উৎপাদিত পণ্য অনলাইনের মাধ্যমে বিক্রি করে ইনকাম করাকে বুঝে থাকেন। তবে এর থেকে বের হয়ে একেবারে নতুন ধারণা নিয়ে হাজির হয়েছে আজকেরডিল ডটকম। কেউ মার্চেন্ট না হয়েও আজকেরডিলের ওয়েবসাইটে প্রদর্শিত পণ্য রিসেলার হিসেবে বিক্রি করে টাকা আয় করতে পারবে। যদি সিম্পলি বলি, তাহলে এটি হচ্ছে বন্ধুদের মধ্যে নতুন নতুন পন্য গুলো শেয়ার করে কমিশন ভিত্তিক আয় করার একটি মাধ্যম। ধরুন আপনি রাজশাহী থেকে আজকেরডিলের একটি পণ্য কিনেছেন যেটা রাজশাহীতে এভেইলেবল না-এই পণ্যটি আপনি রাজশাহীর বন্ধুদের কাছে হোয়াটঅ্যাপ অথবা ফেসবুক মেসেঞ্জারের মাধ্যমে শেয়ার করলেন, তারও পণ্যটি দেখে উৎসাহিত হল এবং পণ্যটি কেনার আগ্রহ প্রকাশ করল তখন তাদের হয়ে কিছুটা কমিশন রেখে কিনে দিয়ে আয় করতে পারবেন। এতে করে পণ্যটি বিক্রিতে আপনার যে কমিশন আসল সেটি আপনার আয়।

রিসেলার হিসেবে কিভাবে আয় করবেন?


ঘর বসেই কিছুটা সময় ব্যয় করে আপনি আয় করার সুবর্ণ সুযোগ লুফে নিতে পারবেন। এজন্য প্রথমেই আপনাকে গুগলের প্লে স্টোরের এই ঠিকানায় গিয়ে আজকেরডিলের শপিং অ্যাপসটি আপনার স্মার্টফোনে ইন্সটল করতে হবে। যাদের অলরেডি অ্যাপস ইন্সটল করা আছে তার আয় করুন ফিচারটি পেতে আপডেট দিতে হবে। পণ্য রিসেল করতে হলে অবশ্যই আপনাকে অ্যাপসে রেজিস্ট্রেশন করতে হবে। পাশাপাশি আপনার স্মার্টফোনে হোয়াটস অ্যাপ কিংবা ফেসবুক ম্যাসেঞ্জার থাকতে হবে। কারণ আপনি আজকেরডিল অ্যাপস থেকে হোয়াটস অ্যাপ ও ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পণ্য শেয়ার করতে পারবেন।

এছাড়াও রিসেলার হিসেবে আয় করার জন্য নিচের প্রসেস গুলো ফলো করতে হবে:

  •  অ্যাপে আয় করুন সেকশনে, আপনি অনেক কালেকশন পাবেন। আপনার পছন্দের ক্যাটালগ সিলেক্ট করুন।
  •  সিলেক্টকৃত ক্যাটালগটি শেয়ার করুন, আপনার বন্ধু-বান্ধব কিংবা পরিচিত লোকদের সাথে।
  •  শেয়ার করার পরেই, বিক্রির দাম জিজ্ঞাসা করা শুরু হবে।
  •  যারা পণ্যটি কিনতে আগ্রহী হবে সেসকল কাস্টোমারের হয়ে আপনি ঐ অর্ডারটি দিন ( এক্ষেত্রে কাস্টোমার যে ঠিকানায় পণ্যটি ডেলিভারী নিতে চায় সেই ঠিকানা উল্লেখ করুন)।
  •  আপনার আয় করার পরিমাণটি উল্লেখ করুন (আপনি পণ্যটি বিক্রি করে কতটাকা আয় করতে চান তার পরিমান উল্লেখ করতে হবে)।
  • এরপর আজকেরডিল আপনার অর্ডারকৃত প্রোডাক্ট কাস্টোমারের ঠিকানায় সময় মত পৌঁছে দিবে।
  •  পণ্যটি বিক্রি করে আপনি যতটাকা আয় করলেন সেই আয়কৃত টাকা আজকেরডিল ১৫ কার্যদিবসের মধ্যে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আপনার একাউন্টে পাঠিয়ে দিবে।

তাহলে আর দেরী কেন বন্ধুরা, আজই গুগল প্লে স্টোর থেকে আজকেরডিলের মোবাইল অ্যাপস নামিয়ে আয় করার সুযোগটি লুফে নিন। আজকেরডিল ডটকমের মোবাইল অ্যাপস ডাউনলোড করতে আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে। গুগল প্লে স্টোরে গিয়ে AjkerDeal Online Shopping BD লিখে সার্চ করে অ্যাপসটি ইনস্টল করুন। অথবা এই লিংক goo.gl/2G6AQK এ ক্লিক করুন। সবশেষে একটা কথায় বলব, ক্যাটালগ দেখুন> শেয়ার করুন বন্ধুদের সাথে> এবং আয় করুন আজকেরডিলের সাথে।

*আয়করুন* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন