শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আসছে  পবিত্র ঈদ-উল-ফিতর। এজন্য ঈদের ফ্যাশন নিয়ে অলরেডি হৈ চৈ শুরু হয়ে গেছে। নতুন কি মডেল  বাজারে এসেছে তার খোঁজ করছেন তরুণরা। অফলাইন অনলাইন সব মার্কেটেই তরুণদের ভীড়। তবে অনলাইনে ভীড়ের মাঝেও ভালো পণ্য খুঁজে নেওয়া খুব সহজ। বিউটিশিয়ানরা বলছেন,  ফ্যাশনে যাই চলুক ঈদে ছেলেদের কমন পোশাক কিন্তু পাঞ্জাবি।  আর সে কারণেই ঈদকে সামনে রেখে আমাদের দেশীয় ফ্যাশন হাউস ও বর্তমান সময়ে জনপ্রিয়তা পাওয়া অনলাইন শপগুলো সাজিয়েছে পাঞ্জাবির পসরা। 

ঈদ ফ্যাশনের লেটেস্ট পাঞ্জাবি গুলো দেখার ঢুঁ মারলাম দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইটে।  ঈদ উপলক্ষ্যে তাদের সাইটে নতুন নতুন পাঞ্জাবির সংগ্রহ চোখে পড়ার মত। পাঞ্জাবির সংগ্রহে থাকছে নতুন নকশা, নতুন রং। কাটিংয়েও এসেছে পরিবর্তন, বেশি দেখলাম শর্ট আর সেমি লং পাঞ্জাবি। পাঞ্জাবি যেন হয়ে উঠেছে ডিজাইনারের রংকরা ক্যানভাস। ছেলেদের ফ্যাশনের কথা মাথায় রেখে তারা শুরু করেছে ঈদের কালেকশনের কেনাবেচা। আর বিভিন্ন অফার দিচ্ছে আজকেরডিল। একজন ক্রেতা সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশবাকও পেতে পারেন আজরেকডিল থেকে।

চলুন লেটেস্ট মডেলের কয়েকটি আনকমন পাঞ্জাবি দেখে নেই। 

স্পেশাল প্রিন্টেড কটন পাঞ্জাবী

ঈদ পাঞ্জাবী

স্পেশাল প্রিন্টেড কটন পাঞ্জাবী

জেন্টস সেমি লং সিল্ক পাঞ্জাবি

এবারে অফলাইন মার্কেট গুলোর চাইতে অনলাইনে ঈদের পোশাক বেশি বিক্রি হচ্ছে। অনলাইনে বিভিন্ন অফারও চলছে। আজকেরডিল থেকে যারা কিনবেন তারা ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। অ্যাপস থেকে অর্ডার করলে ঢাকার বাইরে অর্ধেক টাকায় আর ঢাকার মধ্যে ডেলিভারী  ফ্রি । আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন আপনার পছন্দের পাঞ্জাবি। আজকেরডিলের কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন।

 

*পাঞ্জাবিকালেকশন* *নতুনপাঞ্জাবি* *ঈদশপিং* *স্মার্টশপিং*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

এক্ষনি একাউন্ট তৈরী কর

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

বেশতো বিজ্ঞাপন