বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

ধর্ম

On which night was the Qur’an first revealed? কোন রাত এ পবিত্র কোর'যান প্রথম পৃথিবীতে আসে ?
  • ছবি Syed Mizanur Rahman Siddique, অ্যাসিস্ট্যান্স জেনারেল ম্যানেজার এত স্পিনটেক্স টেকনোলজি লিমিটেড

    1566455292 প্রশ্ন করেছে

ইসলাম ধর্ম কাঁদতে বলে (কারণ কাঁদলে মন হালকা হয় ও নরম হয় ) আর আধুনিক ডাক্তার হাসিতে বলে কোনটা সঠিক বলে মনে করেন আপনি ??
  • ছবি Syed Mizanur Rahman Siddique, অ্যাসিস্ট্যান্স জেনারেল ম্যানেজার এত স্পিনটেক্স টেকনোলজি লিমিটেড

    1566452566 প্রশ্ন করেছে

৫ বার নামাজ পড়া(আল্লাহর বিধান) কি সাস্থ্য সম্মত ?
নামাজ হল ইসলাম ধর্মের প্রধান উপাসনাকর্ম। প্রতিদিন ৫ ওয়াক্ত নামাজ আদায় করা প্রত্যেক মুসলমানের জন্য আবশ্যক। কিন্তু অনেকেই জানেন না নামাজ সাস্থের জন্য অনেক উপকারী। নামাজ পড়ার মাধ্যমে আমাদের শরীরের বেশকিছু অঙ্গপ্রত্যঙ্গের নাড়াচাড়া হয় যা এক প্রকার ব্যায়াম। এই ব্যায়াম স্বাস্থ্যের... বিস্তারিত
জ্বীন জাতি সম্পর্কে বিস্তারিত জানতে পারব এমন ইসলামী বইয়ের লিংক চাই
ইসলাম ধর্মের নিয়ম অনুযায়ী যদি বিয়ের সময় কাবিননামায় স্ত্রীর তালাক দেবার অনুমতি দেয়া হয় এবং স্ত্রী স্বামীর দ্বারা নির্যাতনের স্বীকার হয়ে তালাক দেবার উদ্দেশ্যে স্ব-ইচ্ছায় তিনবার তালাক উচ্চারণ করেন তাহলে কি তালাক হবে ইসলাম ধর্মের নিয়ম অনুযায়ী?
  • ছবি Ayesha Neela, Service

    1566107416 প্রশ্ন করেছে

*এক ব্যক্তি সামর্থ্য এবং সুযোগ থাকা সত্ত্বেও খারাপ কাজ থেকে বিরত থেকেছে। *আর এক ব্যক্তি খারাপ কাজের পর অন্তর থেকে বিশুদ্ধভাবে আল্লাহর কাছে তওবা করেছে। এখন আপনার মতে, আল্লাহর নিকট সবচেয়ে প্রিয় কে এবং আপনি কোন ব্যক্তির মতো হতে চান?
আরাফার দিনের রোজা ( জিলহজ এর) রোজা আজ না কাল ?
আমি ছেলের একটা ইসলামি নাম রাখতে চাই। আমি "সরোজ" নামটা রাখতে চাচ্ছি। কিন্তু ইসলামি মতে কি এই নাম রাখা যাবে? না গেলে "স" বা "শ" দিয়ে এরকম ভালো কিছু নাম সাজেস্ট করুন।
kurbani deya kar opar foroz abon poroborti bochor dite na parle ai ta ki kono problem hobe hadis aloke ki bole?
খ্রিষ্ট ধর্মে বিয়ের আগে প্রেম করা কি বৈধ্য?
বিয়ের আগে প্রেম করা কোনো ধর্মেই বৈধ নয়। বাইবেল থেকে উদাহরনঃ এফেসীয় 4:22-২৪, লেবীয় পুস্তক 20:১৩, করিন্থীয় ১ 6:9-গা, হিব্রুদের কাছে পত্র 13:৪ । হিব্রুদের কাছে পত্র 13:৪ (তোমাদের মধ্যে য়েন ব্যভিচার না থাকে৷ তোমাদের মধ্যে কোনরকম নৈতিক অশুদ্ধতা ও লোভ য়েন না থাকে৷ কারণ... বিস্তারিত