বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়। কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

মোবাইল ফোন

বেশতো এর কি এ্যাপ আছে? অথবা আইফোনের এ্যাপ স্টোরে কি কোন এমন বাংলা প্রশ্ন উত্তরের অ্যাপ্লিকেশন রয়েছে?
  • নাম প্রকাশে অনিচ্ছুক Syed Ahmed

    1550615931 প্রশ্ন করেছে

আমি কী 3g ফোনকে 4g তে রুপান্তর করতে পারব
সব ফোনগুলোকে পারবেন না তবে কিছু ফোনকে আপনি ৩জি থেকে ৪জিতে রূপান্তরিত করতে পারবেন। এজন্য প্রথমে আপনাকে Xorware 2G/3G/4G Switcher & Xorware 2G/3G/4G Interface App ডাউনলোড করতে হবে। তারপর নেটওয়ার্ক সিটিং এ যেতে হবে সেখানে গিয়ে Select Network Mode to 4G LTE করতে হবে। তারপর... বিস্তারিত
ব্র্যান্ড নাকি স্পেসিফিকেশন্স --- একটি নতুন ফোন কেনার সময় কোনটির উপর বেশি গুরুত্ব দেয়া উচিত?
গুগলক্রোম ব্রাউজার এ ঢুকলে unfortunately crome has stopped লিখা উঠে, এখন কি করবো গুগল ক্রোম আসেনা
গুগল ক্রোম ব্রাউজারে ব্রাউজ করার পর unfortunately crome has stopped লেখা আসলে নেট সংযোগ দিয়ে সফটওয়্যারটি আপডেট করুন। আশাকরি এ সমস্যা থাকবে না।
কিছু মানুষ একাধিক নাম্বার ব্যবহারের বদ অভ্যাস আছে। আজ এই নাম্বার তো কাল আরেকটা। অনেকে ১০ নাম্বার সেভ করলেও পরের দিন আরেকটা। এই জাতের মানুষগুলো সম্পর্কে আপনার ভাবনা/মতামত কি?
আমার মতামত ও ভাবনাটা দু ধরনের: ১। প্রয়োজন (টাকা বাঁচানোর তাগিদ) ২। ভন্ডামি (আমার অনেক আছে এরকম একটা ভাব দেখানো) প্রথম কথা হচ্ছে এখন আর সিম কিনতে টাকা লাগেনা। আমি অনেককেই দেখেছি যারা দুই তিনমাস পরপরই মোবাইলের নতুন সিমকার্ড কেনেন। একজনকে প্রশ্ন করলাম এটার কারণ কি সে বলল... বিস্তারিত
Huawei Y5 Prime 2018 এই মডেলের হ্যান্ডসেটের একটি নতুন 'টাচ ডিসপ্লে' দরকার। একটি 'টাচ ডিসপ্লে' কত টাকার মধ্যে পেত পারি?
  • নাম প্রকাশে অনিচ্ছুক SH Riyadh, অধ্যবসায়

    1549463039 প্রশ্ন করেছে

আমার ফোন lava iris 820 root করবো কিভাবে বলবেন দয়া করে
  • নাম প্রকাশে অনিচ্ছুক Sakil

    1549383914 প্রশ্ন করেছে

অনেকে মোবাইলে টাকা লোড দিতে এসে মোবাইলের রিংটোন এর অপেক্ষায় থাকে, রিং না বাজলে নাকি টাকা মোবাইলে ঢোকে না এটা কেন হয়। ওরা কেন রিংটোনের অপেক্ষা করে?
এটা মূর্খতা। অনেক সময় মেসেজ যেতে দেরী হলেও টাকা কিন্তু পৌঁছে যায়। না বুঝে অনেকেই মেসেজ রিং এর অপক্ষোয় থাকে। তাদেরকে বুঝিয়ে বললেই হবে। যারা বুঝে না তার অপেক্ষা করবে এটাই স্বাভাবিক।
০% ইএমআই তে কোন অনলাইন থেকে মোবাইল ফোন কিনার অভিজ্ঞতা কেমন?
অভিজ্ঞতা বেশ ভাল। আপনি ৩ মাস অথবা ৬ মাসের কিস্তিতে নিতে পারবেন। তবে যাদের ক্রেডিট কার্ড নাই তাদের কে অনেক অনলাইন শপিংমল ইএমআই অফারে কেনার সুযোগ দেয় না। মোবাইল ফোনের দাম যাচাই করা যায়-এবং সব জায়গায় দাম একই থাকার কারণে অনলাইনেও বেশি দাম নিতে পারেনা। তবে অসৎ মার্চেন্ট যদি... বিস্তারিত
সম্মানীয় ভাই ও বন্ধুগন! Huawei Enjoy 9 Oppo Realme 2 3/4gb ram. 32/64 rom. এই দুইটা মোবাইলের দাম জানতে চাই! দয়া করে কেউ জানালে উপকৃত হতাম!