ঘড়ি

পাগলা হাওয়া: একটি নতুন প্রশ্ন করেছে

 ছবির সব ঘড়িতে কেন ১০টা ১০ বাজে?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*ঘড়ি* *জানাঅজানা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে প্রিয়জনকে নতুন কিছু উপহার দিতে সবারই ভাল লাগে। বিশেষ করে এই দিনটিতে পাঞ্জাবি সাথে শাড়ি, টিশার্ট, ঘড়ি সহ সব কিছুই প্রিয় মানুষটির সাথে ম্যাচিং করে পরতে চায়। এবারের ভালোবাসা দিবসে প্রিয়জনের সাথে সম্পর্ককে আরো মধুর করতে কিনে নিতে পারেন নিচের কয়েকটি মডেল থেকে পছন্দসই কাপল ওয়াচ। ভালোবাসার রোমান্টিক উপহার হিসেবেও উপহার দিতে পারেন কাপল ওয়াচ। এক নজরে দেখে নিই বর্তমানে জনপ্রিয় কিছু কাপল ওয়াচ!

০১. কাপল ওয়াচ:

ভালোবাসা দিবসে আপনার এবং আপনার প্রিয় মানুষটির ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ হতে পারে এই কাপল ওয়াচ। অসাধারণ দেখতে এই কাপল ওয়াচটি  যে কাররেই হাতে মানানসই। এই কাপল অফারের ১টি Curren ওয়াচ যার ডিসপ্লে অ্যানালগ। অপরটি ১টি ব্রেসলেট ডিজাইন লেডিজ ওয়াচ। একজোড়া কাপল ওয়াচের দাম মাত্র ৬৫০ টাকা।পছন্দ হলে এখানে ক্লিক করে কাপল ওয়াচটি কিনে নিতে পারেন। 

০২. RADO কাপল ওয়াচ (কপি)

আকর্ষণীয় RADO কাপল ওয়াচ প্যাকেজে এ রয়েছে (একটি জেন্টস ওয়াচ এবং একটি লেডিজ ওয়াচ) । এটি একটি রেপ্লিকা প্রোডাক্ট। ওয়াচ দুটিতেই অ্যানালগ ডায়ালার রয়েছে। এটি সম্পর্ণ মেটালে তৈরী। কাপল ওয়াচটির মূল্য মাত্র ৯৪৯ টাকা।

কিনতে ক্লিক করুন

 

০৩. রিস্টব্যান্ড ডিজিটাল ওয়াচ

রাবারের ফিতায় তৈরী আকর্ষণীয় ডিজাইনের রিস্টব্যঅন্ড ডিজিটাল ওয়াচ। এটি পানির নিরোধক অর্থাৎ ঘড়িটিতে পানি ঢুকবেনা। দামেও সাশ্রয়ী আর দুজনার হাতেও মানাবে বেশ। দাম মাত্র ১৫০ টাকা। এখনি কিনতে ক্লিক করুন

০৪. ভ্যালেন্টাইন কাপল ওয়াচ

ফ্যাশনেবল ডিজাইনের দুই ধাচের দুটি ওয়াচ। ঘড়ির ফিতা একটিতে রয়েছে স্টেইনলেস স্টিল এবঙ অপরটিতে রয়েছে লেদার। ঘড়ি দুটিতে রয়েছে অ্যানালগ ডায়লার। ভালোবাসা দিবসের গিফট হিসেবে এটা কাপল ওয়াচ কিনে নিতে পারেন। দাম মাত্র ৬৫০ টাকা। কিনতে এখানে ক্লিক করুন

০৫. কারেন জেন্টস ওয়াচ

ভালোবাসা দিবস উপলক্ষ্যে দারুন একটি অফার রয়েছে এই ওয়াচ টিতে। আপনি যদি জেন্টস ওয়াচটি কিনেন তাহলে লেডিস ওয়াচটি এমনিতেই ফ্রি পাবেন। তাই আর দেরি না করে মাত্র ৪৫০ টাকা খরচ করে ঘড়িটি কিনতে এখানে ক্লিক করুন। 

অত্যন্ত গর্জিয়াস লুকের ফ্যাশনেবল এসব কাপল ওয়াচ কিনতে এই লিংকে ক্লিক করুন। 

*কাপলওয়াচ* *ঘড়ি* *ওয়াচ* *স্মার্টশপিং* *ভ্যালেন্টাইনফ্যাশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্টাইলিশ হাত ঘড়ির লেটেস্ট কালেকশনসময় দেখার এখন কত্তরকম ডিভাইস তার পরেও হাতঘড়ির দরদ কেউ ছাড়তে পারেনি। কারণ হাত ঘড়ির ব্যাপারটি এখন আর সময় দেখার মধ্যে সীমাবদ্ধ নেই। ঘড়ির টাইম ঠিক থাক আর না থাক স্টাইলিশ ফ্যাশনের জন্য হাতে ঘড়ি থাকা চাই-ই-চাই। আপনার হাতেও যদি একটি স্টাইলিশ ঘড়ি থাকে তাহলে আপনার মন ভাল থাকবে আর ফ্যাশেনের মুড হবে একটু অন্য রকম। বিশেষ করে এ প্রজন্মের তরুণ-তরূণীদের স্টাইলিশ ফ্যাশনে হাতঘড়ি অন্যতম আকর্ষণ।

(০১) কিনতে ক্লিক করুন(০২) কিনতে ক্লিক করুনবর্তমানে বিভিন্ন বাজার ও অনলাইন মার্কেট প্লেস গুলোতে হরেক রকমের ফ্যাশনেবল হাত ঘড়ি পাওয়া যাচ্ছে। আপনি যদি ফ্যাশন সচেতন হন তাহলে হাত ঘড়ি হাতে না থাকলে পুরো ফ্যাশনটাই বেমানান। তাই ফ্যাশনের জন্য হাত ঘড়ি থাকা অত্যাবশ্যক। মনে রাখবেন, ফ্যাশনের জন্য যা ইচ্ছেতাই হাত ঘড়ি কিনলে কিন্তু ভুল করবেন। অনলাইন বা অন্য যে কোন মার্কেট প্লেস গুলো থেকে হাত ঘড়ি কিনতে চাইলে যে বিষয় গুলো উপর গুরুত্ব দিতে হবে তা আজকের এই লেখাটির মধ্যে তুলে ধরলাম।

(০৩) কিনতে ক্লিক করুন(০৪) কিনতে ক্লিক করুনআপনি যেই স্টাইলে থাকতে পছন্দ করেন সেটার কথা মাথায় রেখেই ঘড়ি পছন্দ করুন। সেক্ষেত্রে হতে পারে ক্যাজুয়াল, ফর্মাল, অথবা এক্সক্লুসিভ ডিজাইনের যেকোনো কিছু।

(০৫) কিনতে ক্লিক করুন(০৬) কিনতে ক্লিক করুনকেউ এনালগ পছন্দ করেন, কেউ ডিজিটাল খোঁজেন। কারো আবার এলার্মসহ ঘড়ি চাই আবার কারও তারিখ দেখার অপশন চাই। ঘড়ি কেনার আগে এইসব ফিচার গুলো ঠিকমত কাজ করছে কিনা ভালোভাবে পরীক্ষা করে তারপর নিন।

(০৭) কিনতে ক্লিক করুন(০৮) কিনতে ক্লিক করুনঅনেকের আবার ব্র্যান্ডের ঘড়ির প্রতি আগ্রহি বেশি থাকে। সাধারণত ব্র্যান্ডের ঘড়িগুলোর দাম একটু বেশিই থাকে। অনেকেই কম দামে ব্র্যান্ডের ঘড়ি খোঁজেন। ঘড়িটি যদি ব্র্যান্ডের হয় তবে সেটি আসল কিনা তা দেখে নিতে হবে। ব্র্যান্ডের ব্যাপারে যদি আপনার কোন আইডিয়া না থাকে তবে ব্র্যান্ডের পিছনে না ছোটাই উত্তম।
ব্যাটারিঃ যেকোনো ঘড়ি কেনার আগে অবশ্যই ব্যাটারির ব্যাপারে জেনে নেওয়া প্রয়োজন। ঘড়িটির জন্য ব্যাটারির মেয়াদ কয়দিন তা খোঁজ নিতে হবে।

(০৯) কিনতে ক্লিক করুনঘড়ির বডি দেখে অনেকটাই আন্দাজ করা যায় এর কোয়ালিটি নিয়ে। সেকেন্ড হ্যান্ড ঘড়ি হলে ঘড়ির গায়ে কোন আঁচড়, দাগ আছে কিনা দেখে নিন। অনেক সময় অনেকদিন ব্যবহার করতে করতে সেকেন্ড হ্যান্ড ঘড়ির কাঁটাগুলো নড়বড়ে হয়ে যায়। ঘড়িটি এরকম সমস্যামুক্ত কিনা নিশ্চিত হয়ে তারপর কিনুন।

বাজেট তৈরি করতে হবে আপনার সামর্থ্য অনুযায়ী। কম দামে খুব হাই ক্যাটাগরির ঘড়ি খোঁজাটা যেমন বোকামি, ঠিক তেমনি ঘড়ির বাজেট নিয়ে যদি ঠিকমত পরিকল্পনা করা না যায় তবে বেশী দাম দিয়ে নিম্ন মানের ঘড়ি কিনে পস্তাতে হবে। তবে যদি কোন দুষ্প্রাপ্য, শখের দামী জিনিসের প্রতি ঝোঁক থেকে থাকে তবে সেব্যাপারে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিন।

(১০) কিনতে ক্লিক করুন

উপরের সবকটি বিষয় বিবেচনার পরই আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দসই স্টাইলিশ হাত ঘড়ি। তবে আর দেরী কেন জানা শেষ, এবার তাহলে কেনার পালা। ঘরে বসে সেরা ১০টি ঘড়ির মধ্যে থেকে আপনার পছন্দের ঘড়িটি কিনে নিতে এখানে ক্লিক করুন

*হাতঘড়ি* *ঘড়ি* *ঘড়িফ্যাশন* *স্মার্টশপিং*

আগন্তুক দখলদার: আমার সময়টা খারাপ যাক আর ভালো, ঘড়িটার সময় সবসময় ঠিকঠাক যাচ্ছে প্রায় এক যুগ ধরে। ২০০৫ এর দিকে কেও একজন ঘড়িটা উপহার দিয়েছিল।এখনো ঘড়ি হাতে দিতে ইচ্ছে করলে এই ঘড়িটাই আমার হাতে শুভা পায়।

*সময়* *ঘড়ি*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অনেক মা-বাবাই চান তাঁদের সন্তানকে একটু দামি ঘড়ি কিনে দিতে। কিন্তু অনিচ্ছা সত্ত্বেও তাদের নিরাশ করতে হয়। কারণ বাচ্চাদের জন্য এ দেশে দামি ঘড়ি কেউ আমদানি করে না। 
 
বড়দের মত শিশরাও ফ্যাশনে পিছিয়ে নেই। এজন ফ্যাশন সচেতন অভিভাবক হিসেবে বাচ্চার ফ্যাশনের দ্বায়িত্বটাও কিন্তু আপনার। চলুন তাহলে বাচ্চাদের ঘড়ি দেখে নেওয়া যাক। বাজারে বাচ্চাদের ঘড়ি সবই ১০০ থেকে ৩০০ টাকার মধ্যে, আকর্ষণীয় হলেও সহজেই নষ্ট হয়ে যায়। এক্ষত্রে আপনি এডিডাস ও স্পোর্টসের তৈরি সাত রঙের আলোজ্বলা  হাতঘড়ি কিনতে পারেন। হাতঘড়ি বাচ্চারা সবচেয়ে বেশি পছন্দ করে। 
 
 
 
(নাইলন ফাইবারে বোনা বেল্ট ও হানা মন্টানার ছবিযুক্ত, অনেক ঘড়ি বাজারে পাওয়া যাচ্ছে। এই ঘড়িগুলো আপনার বাচ্চার হাতে সহজেই মানিয়ে যাবে। স্পাইডারম্যান (খুব নরম বেল্টের ওপর ছোট ছোট  স্পাইডারম্যানের পুতুল বসানো), বার্বি, বেন টেন, টয় ইত্যাদি। বাচ্চাদের প্রায় সব ঘড়িই ডিজিটাল । এবং বেশির ভাগ ঘড়ির ওপরে ঢাকনা যুক্ত থাকে,  যা খেলার সময় আঘাত থেকে ঘড়িকে বাঁচায়।
 
 
 
 
যেখানে পাবেন
রাজধানীর নিউমার্কেট, বসুন্ধরা সিটি, বায়তুল মোকাররমসহ বিভিন্ন 
শপিং কমপ্লেক্সে হাতঘড়ির দোকান রয়েছে। 
এ ছাড়া বিভিন্ন গিফট শপে পাওয়া যাবে ফ্যাশনেবল ঘড়ি। যদি অনলাইনে ঘরে বসে ঘড়ি কিনতে চান তাহলে ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। আজকের ডিল থেকে ঘড়ি কিনতে এখানে ক্লিক করুন
 
লক্ষ্য রাখুন
- অনেকক্ষণ সময় ধরে ঘড়ি পরে না থাকাই ভালো। এতে হাতের কিছু অংশ ফ্যাকাশে হয়ে যায়।
- ঘড়ি পরলে অনেকের চামড়ায় অ্যালার্জি বা র্যাএশ হয়। এটি রোধে চিকিৎসকের পরামর্শ নিন।
- পোশাকের সঙ্গে ঘড়ি মানানসই কি না, তা দেখে নিন।
- বিক্রয়োত্তর সেবার (যদি থাকে) কার্ডটি যথাযথভাবে সংরক্ষণ করুন।
 
 ঘড়ি শুধু মানুষকে সময় সচেতনই করে না, তার ব্যক্তিত্বকেও প্রকাশ করে।আপনার বয়স, রুচি এবং ব্যক্তিত্বের সঙ্গে মানিয়ে যায় এমন ঘড়ি বেছে নিন।
- খেয়াল রাখুন, আপনার হাত মোটা হলে চিকন বেল্টের ঘড়ি মানাবে। হাত যদি চিকন হয় সেক্ষেত্রে চওড়া বেল্টের ঘড়ি মানাবে। যারা পোশাকের সাথে ম্যাচিং করে ঘড়ি পরতে চান তারা ফ্যাশনেবল একাধিক ঘড়ি সংগ্রহে রাখতে পারেন।
*ঘড়ি* *শিশুরঘড়ি* *হাতঘড়ি*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনপ্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়।  যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন। বন্ধুরা আজকের আলোচনা স্মার্ট ওয়াচ নিয়ে। 
(কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে স্মার্ট ওয়াচ কিনতে পারবেন)
 
কেন কিনবেন স্মার্ট ওয়াচ
ধুরুন  আপনি  অফিসে কোন গুরুত্বপূর্ণ মিটিং এ ব্যস্ত, এমন সময় আপনার বাসা থেকে কোন জরুরী বার্তা (Message) এল। মিটিং চলাকালীন তো আর মুঠোফোন বের করে মেসেজের রিপ্লাই দেয়া যায় না। আবার মেসেজের রিপ্লাই দেয়াটাও হয়তো খুব জরুরী হতে পারে। অগত্যা আপনার কিছু করার নেই। আবার ধরুন, নিজেই গাড়ি চালাচ্ছেন এমন সময় বেজে উঠলো ফোন। ব্যস্ত রাস্তায় গাড়ি চালাতে চালাতে তো আর পকেট থেকে মোবাইল বের করে কল রিসিভ করা যায় না। হয়তো বেশ ভীড়ের মাঝে আছেন, এমন সময় যদি বেরসিক ফোনখানা বেজে ওঠে তবে ভীড়ের মাঝে পকেট বা ভ্যানিটি ব্যাগ থেকে মোবাইল বের করে কল রিসিভ করাটা রীতিমতো দুঃসাধ্য ব্যপার। এমন সব মুহূর্তে বেশ অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়তে হয়। আপনি না পারেন মোবাইলের বিড়ম্বনা এড়াতে, না পারেন চলমান কাজে মনোযোগ দিতে। আধুনিক যুগে প্রায় প্রত্যেকেরই স্মার্ট ফোন রয়েছে। কল রিসিভ অথবা মেসেজ চেক করার জন্য প্রত্যেককেই পকেট কিংবা পার্স থেকে ফোন বের করতে হয়। কিন্তু এমন বিড়ম্বনায় পড়লে, প্রায়ই গুরুত্বপূর্ণ কল রিসিভ বা ম্যাসেজের রিপ্লাই দেয়া প্রায়ই সম্ভব হয় না। এসব ক্ষেত্রে সমাধান হতে পারে আপনার হাতের স্মার্টওয়াচটি। একটি স্মার্ট ওয়াচ আপনি আপনার হাতে পড়ে এমন সব বিড়ম্বনা খুব সহজেই এড়াতে পারেন।
 
যা কিছু করতে পারবেন স্মার্ট ওয়াচ দিয়ে
আপনার ফোন পকেটে আছে হেডফোন কানে লাগিয়ে গান শুনছেন, গান চেঞ্জ করবেন ঘড়ির মিউজিক অ্যাপটা ওপেন করেন তারপর গান চেঞ্জ করেন, ভলিউম বাড়ান কমান, প্লে পজ করেন। নতুন ম্যাসেজ আসছে কিন্তু মোবাইল পকেট থেকে বের করতে ইচ্ছা করছে না সমস্যা নেই ম্যাসেজিং অ্যাপ দিয়ে ঘড়িতেই পড়ে ফেলতে পারবেন ম্যাসেজটি। এমনকি প্রিডিফাইন্ড রিপ্লাই বা কল ব্যাক ও করতে পারবেন যাস্ট টাচ করেই। যার অর্থ এইটা একটা ঘড়ি হলেও আপনার মোবাইলের রিমোট কন্ট্রোল হিসাবে কাজ করবে। আর চাইলে আপনি অনেক স্মার্ট ওয়াচে সিমও লাগিয়ে নিতে পারবেন। অ্যালার্ম দিয়ে রাখতে পারবেন, ক্যালেন্ডার ও ক্যালকুলেটর সুবিধা পাবেন। ছবি উঠাতে পারবেন, ভিডিও রেকর্ড করতে পারবেন। অডিও রেকর্ড করতে পারবেন। ইমেজ ভিউ ও ভিডিও প্লেয়ার হিসেবে ব্যবহার করতে পারবেন।
 
কোথা থেকে কিনবেন
বর্তমান বাজারে  দেশের বিভিন্ন ইলেকট্রিক  এক্সেসরিজ, কম্পিউটারশপ  গুলোতেই স্মার্ট ওয়াচ কিনতে পারবেন। তবে বিশ্বস্থতার সাথে ঘরে বসে ভাল মানের স্মার্টওয়াচ কিনতে চাইলে ভরসা রাখতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল এর উপর। আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের অনেকগুলো স্মার্টওয়াচের কালেকশন রয়েছে। দেশের যেকোন প্রান্ত থেকে অনলাইনে অর্ডার করে আপনি আপনার পছন্দমত স্মার্টওয়াচ কিনে নিতে পারবেন। আজকের ডিল কর্তৃপক্ষ আপনার অর্ডারকৃত পণ্যটি দ্রুত আপনার ঠিকানা বরাবার পৌঁছে দেবে।
অনলাইনে স্মার্টওয়াচ কিনতে এখানে ক্লিক করুন
 
*স্মার্টওয়াচ* *ঘড়ি* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দেয়াল ঘড়ির লেটেস্ট কালেকশন অফিস ৯টায়, ছেলের স্কুল ৮টায় সুতরাং উঠতে হবে ৬টায়। সঠিক সময়ে সঠিক কাজ করার জন্য ঘড়ি দেখেই আমাদের প্রতিদিনের পথচলা শুরু হয়। সেই সাথে গৃহসজ্জার বিষয়টি তো থাকেই। মূলত ঘড়িই আপনাকে সময়মত চলতে শেখায়। আর তাই ঘরের দেয়ালে শোভা পায় নানা রঙের-ঢঙের দেয়াল ঘড়ি। ঘড়ি শুধু সময় দিতেই নয়, এখন ব্যবহার হচ্ছে রুচির বহুমূখী প্রকাশে। সৌন্দর্য সচেতনদের কাছে ঘর সাজাতেও যুগ যুগ ধরে ব্যবহার হয়ে আসছে নানা রকম ঘড়ি। পুরো পরিবারের সময় সচেতনতায় একটা ঘড়ি যথেষ্ট হলেও বাড়ির বিভিন্ন জায়গায় শোভা পেতে পারে এসব ঘড়ি। বসার ঘর, শোবার ঘর, পড়ার ঘর, অতিথি ঘর এমনকি রান্না ঘরেও থাকতে পারে রুচি সম্মত ডিজাইনের ঘড়ি। আজকের আয়োজন দেয়াল ঘড়ি নিয়ে। 
 
ডোরেমন ওয়াল ক্লক
ডোরেমনের ওয়াল ক্লক গুলো খুবই স্টাইলিশ। বাড়িতে বাচ্চাদের জন্য আলাদা ঘর থাকলে এই ঘড়িটি তাদের ঘরের  জন্য। বাচ্চারা এ ধরেনের কার্টুন সম্বলিত ঘড়ি খুব পছন্দ করে। তাই কার্টন আকৃতির এই ওয়াল ক্লকের সাহায়্যে আপনি আপনার শিশুর রুমকে আকর্ষণীয় করে সাজিয়ে নিতে পারেন। হাই কোয়ালিটি PVC প্লাস্টিক দিয়ে তৈরী এই ঘড়ি গুলোর দাম ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে। 
 
 
বাটারফ্লাই শেপড ওয়াল ক্লক
ঘরের দেয়ালটি আকর্ষণীয় হোক এটা সকলেরই চাওয়া। তাইতো ঘরের দেয়াল সাজাতে বিভিন্ন ধরনের স্টিকার ব্যবহার করা হয়। কিন্তু স্টিকারের কাজ যদি ঘড়িতে হয় তাহলে তো কথাই নেই। এক সাথে টাইম ও দেখা হল পাশাপাশি ঘরের দেয়াল ও হয়ে উঠল সৌন্দর্য্যমণ্ডিত। রোমান ডায়ালে তৈরী  গৃহসজ্জার জন্য আকর্ষণীয় এ ঘড়ি গুলোর দাম ৭০০ থেকে 
 
APPLE স্টাইল ওয়াল ক্লক
ঘরের দেয়ালটিকে নান্দনিক রূপ দিতে টাঙিয়ে নিতে পারেন আপেল স্টাইলের স্টাইলিশ ওয়াল ক্লক। ঘরের সাজে একটুখানি ভিন্নতা নিয়ে আসতে চাইলে গাঢ় রঙের দেয়াল কিংবা সাটা টাইপের রংকরা ঘরের দেয়ালে ভিন্ন ডিজাইনের আপেল স্টাইল ওয়াল ক্লক টানিয়ে নিন।  আকর্ষণীয় ডিজাইনের এই স্টাইলিশ ওয়াল ক্লকটির দাম ৩২০০ টাকা। 
 
 
উডেন পেন্ডুলাম ওয়াল ক্লক
ঘড়িকে একটু ভিন্নভাবে উপস্থাপন করে অন্দর রাজ্যে দৃষ্টিনন্দন আবহ তৈরি করার জন্য উডেন পেন্ডুলাম ওয়াল ক্লক দেয়ালে টাঙ্গিয়ে নিন। । আপনার রুচি-পছন্দ এবং ঘর সাজাতে এই ঘড়ি গুলো খুব কার্যকর।  এছাড়াও পুরাতন ঐতিহ্য ধরে রাখতে পেণ্ডুলামের আভিজাত্যময় ঘড়ি বসার ঘরে কিংবা ডাইনিং রুমে লাগিয়ে নিতে পারেন।  বাজারে  এধরনের পেন্ডুলাম ঘড়ির দাম ৫০০ থেকে ১০০০ টাকার মধ্যে। 
 
সাটামাটা সিম্পল ঘড়ি গুলোও ঘরের দেয়ালে বেশ মানায়। বাহারি ডিজাইনের সিম্পল ঘড়ি গুলি যে কারই ঘরে স্থান পায়। তবে একটু কালার কম্বিনেশন বুঝে আপনার ঘরে কোন কালারের ঘড়িটি ভাল দেখাবে সেটি নির্বাচন করলে সিম্পল ঘড়িতেও ঘরের দেয়ালটিকে বেশ ভাল দেখায়।  এই দেয়াল ঘড়ি গুলো বেশ টেকসই। ব্যাটারি ফুরিয়ে গেলে শুধ মাত্র নুতন একটি ব্যাটারি লাগিয়ে দিলেই পুনরায় চলতে শুরু করবে ঘড়িটি। বাজারে এ ধরনের ঘড়িগুলো ৩০০ থেকে ৫০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন। 
 
ডিজিটাল ওয়াল ক্লক
তথ্য প্রযুক্তির এই যুগে ঘড়ির চাহিদার পরিবর্তন ঘটেছে। সময়ের দাবি মেটেতে প্রযুক্তিবিদরা তৈরী কের ডিজিটাল সব ওয়াল ক্লক। ডিজিটাল এই ঘড়িগুলো সঠিক সময় দেবার পাশাপাশি আপনার ঘরের সৌন্দর্য্য বাড়িয়ে দিবে দ্বিগুণ। বাজারে বিভিন্ন স্টাইলের ডিজিটাল LED ওয়াল ক্লক পাওয়া যাচ্ছে, রয়েছে ছোড় বড় ও মাঝারি সাইজের কম্বিনেশন। অ্যালুমিনিয়ামের ফ্রেমে তৈরী ঘড়ি গুলি সঠিক সময় দেবার পাশাপাশি টেম্পারেচার মেজারমেন্ট করতেও সক্ষম। এই ঘড়ি গুলোর দাম ৮০০ টাকা থেকে ৫০০০ হাজার টাকার মধ্যে।
 
সব ধরনের ওয়াল ক্লক কিনতে নিচের লিংক থেকে ঘুরে আসুন
*ঘড়ি* *দেয়ালঘড়ি* *গৃহসজ্জা* *শপিং* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রুচিশীল প্রতিটি পুরুষের একান্ত পছন্দ বিভিন্ন ব্রান্ডের স্টাইলিশ জেন্টস ওয়াচ। আপনার ব্যক্তিত্বকে কয়েকগুন বাড়িয়ে দিতে পারে এই সব স্মার্টলুকিং ও ফ্যাশনেবল রিস্টওয়াচগুলি।  সময়ের অভাবে যারা বিভিন্ন শপে গিয়ে পছন্দ করে রিস্ট ওয়াচ কিনতে পারছেন না তারা সহজেই নিচের কয়েকটা ডিজাইনের হাতঘড়ি থেকে বেছে নিতে পারেন আপনার পছন্দেরটি। আপনার রুচি ও বাজেটের মধ্যে তাল মিলিয়ে চলুন দেখে নিই কয়েক মডেলের অরিজিনাল ঘড়ি
 
 
CASSIO জেন্টস ওয়াচ
 
অ্যানালগ ডিসপ্লে
ডায়াল ম্যাটেরিয়াল
স্টেইনলেস স্টিল 
কোয়ার্টজ মুভমেন্ট কেস 
ম্যাটেরিয়াল অ্যালয়
২ বছরের ওয়ারেন্টিসহ স্টাইলিশ ডিজাইনের ঘড়িটি পাবেন 
৬,০০০ টাকায়
 
 
FASTRACK জেন্টস ওয়াচ
 
অ্যানালগ ডায়াল ব্যান্ড 
ম্যাটেরিয়াল: লেদার
কোয়ার্টজ মুভমেন্ট কেস 
ম্যাটেরিয়াল: অ্যালয়
স্টেইনলেস স্টীল ব্যাক
ওয়াটার রেজিসট্যান্স
১ বছরের ওয়ারেন্টি
৬,১৯৫ টাকা
 
 
WWOOR জেন্টস রিস্টওয়াচ
 
মডেল:8802
অ্যানালগ ডিসপ্লে
Miyota 2035 কোয়ার্টজ মুভমেন্ট
ডেট ফাংশন কেস ও ডায়াল 
ম্যাটেরিয়াল: স্টেইনলেস স্টীল
ডায়াল উইন্ডো ম্যাটেরিয়াল: Hardlex
ব্যান্ড ম্যাটেরিয়াল: স্টেইনলেস স্টীলবাকল ক্ল্যাস্প লুমিনাস
শক রেজিস্ট্যান্ট
ওয়াটার রেজিস্ট্যান্স: ৩০ মিটার
৪,৫০০ টাকা
 
 
CASIO EDIFICE WATCH
 
অ্যানালগ ডায়ালব্যান্ড 
জাপান মুভমেন্টকেস 
ম্যাটেরিয়াল: ষ্টেইনলেস ষ্টিল
ডেট ফাংশন
ওয়াটার রেজিস্ট্যান্স
৩ বছরের ওয়ারেন্টি
৬,৭৫০ টাকা
 
 
FASTRACK জেন্টস ওয়াচ
 
অ্যানালগ ডায়াল ব্যান্ড 
ম্যাটেরিয়াল: লেদারকোয়ার্টজ 
মুভমেন্ট কেস 
ম্যাটেরিয়াল: অ্যালয়
স্টেইনলেস স্টীল ব্যাক
হাই কোয়ালিটি ওয়াচ
৭,৯৯৬ টাকা
 
 
FASTRACK জেন্টস ওয়াচ
 
অ্যানালগ ডায়ালব্যান্ড 
ম্যাটেরিয়াল: লেদার কোয়ার্টজ 
মুভমেন্ট কেস 
ম্যাটেরিয়াল: অ্যালয়
স্টেইনলেস স্টীল ব্যাক
ওয়াটার রেজিসট্যান্স
১ বছরের ওয়ারেন্টি
৫,৭৯৫ টাকা
 
 
XENLEX জেন্টস ওয়াচ
 
এনালগ ডিসপ্লে ব্যান্ড 
ম্যাটেরিয়াল: স্টেইনলেস স্টীল 
কোয়ার্টেজ মুভমেন্ট কেস 
ম্যাটেরিয়াল: অ্যালয় 
হাই কোয়ালিটি ওয়াচ 
স্টাইলিশ ডিজাইন 
আধুনিকতার সাথে মানানসই 
১,২৫০ টাকা 
 
উপরের মডেল থেকে কোন মডেলের রিস্টওয়াচ পছন্দ হলে কিংবা আরো নতুন মডেলের জেন্টসওয়াচ দেখতে চাইলে ক্লিক স্টাইলিশ জেন্টস ওয়াচ
*জেন্টসওয়াচ* *রিস্টওয়াচ* *হাতঘড়ি* *ঘড়ি* *স্মার্টশপিং*
শপিং

সাদাত সাদ: কেনাকাটা সংক্রান্ত একটি তথ্য দিচ্ছে

দাম ৩৪৯ টাকা মাত্র
http://m.ajkerdeal.com/Product/146826/rado-gents-watch-copy

কম দামে অসাধারণ একটি ঘড়ি।

*কেনাকাটা* *ঘড়ি* *শপিং*
১৬৮বার দেখা হয়েছে

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ঘড়ির সঙ্গে লাইফস্টাইলের সম্পর্ক নিবিড়। ঘড়ি একজন মানুষের ব্যক্তিত্বকে অনেক বেশি বিকশিত করে থাকে। মোবাইল ফোন ঘড়ির চাহিদা মেটালেও ঘড়ির প্রয়োজন ফ্যাশন হোক ও কাজের ক্ষেত্রে হোক, ঘড়ি তার একটা নিজস্ব জায়গা ধরে রেখেছে। মানুষের চাহিদা ও ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে ডিজাইন ও স্টাইলে আধুনিক থেকে আধুনিকতর হয়েছে। তাই ফ্যাশনপ্রেমীদের কাছে স্টাইলের অনুষঙ্গ হিসেবে ঘড়ি অনেক জনপ্রিয়।
 দুয়েক বছর আগে মেয়েদের ঘড়ির বেল্ট বেশ চিকন ছিল। তবে যুগের সঙ্গে মেয়েদের ঘড়িতে এসেছে পরিবর্তন। তারাও মোটা ও চওড়া বেল্টের ঘড়ি পরছে এখন। পোশাকের সাথে মিলিয়ে ভিন্ন ভিন্ন কালারের ঘড়ি আজকাল মেয়েদের প্রথম পছন্দ l হালফ্যাশনে বেশিরভাগ ইউনিভার্সিটি পড়ূয়া তরুণীরা ও কর্মজীবী নারীরা তাদের কর্মস্থলে,কর্মব্যস্ত দিনে, কাজের প্রয়োজনে ও ফ্যাশন দুটো মিলিয়েই ঘড়িতে স্বাচ্ছন্দ্যবোধ করেন।

আজকের ডিলের ক্রেজি ডিল অফারে চেঞ্জেবল ডায়াল এন্ড বেল্ট ওয়াচ টি পাচ্ছেন মাত্র ৬৬৯ টাকাতে। চেঞ্জেবল লেডিজ ওয়াচ ১০ টি ভিন্ন ভিন্ন ডায়াল ও বেল্ট, অ্যানালগ ডিসপ্লে, হাই কোয়ালিটি ওয়াচ যে কোন ড্রেস এর সাথে ম্যাচিং করে ইউজ করা যাবে l 

তাই, নারীদের প্রয়োজনে ও ফ্যাশনে দুটোতেই থাক হাতঘড়ি l  বাসায় বসেই পেতে চাইলে ক্লিক http://www.ajkerdeal.com/Product/153520/10-in-1-changeble-dial-belt
*ঘড়ি* *উপহার* *কেনাকাটা*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

বিশ্বের সবচেয়ে বড় ডিজিটাল ঘড়ি তৈরী করল রাজশাহীর ছেলেরা

বিশ্বের সবচেয়ে বড় ডিজিটাল ঘড়ি তৈরী করল রাজশাহীর মতিহার থানার কাপাশিয়া এলাকার কয়েকজন স্বপ্নবাজ যুবক। ঘড়িটি ৭৮৫ বর্গফুটের যার উচ্চতা ১৭ দশমিক ৫ ফুট আর প্রস্থ ৩৪ দশমিক ৯ ফুট। তারা গত দুই বছরের অক্লান্ত প্রচেষ্টায় তৈরি করেছেন এটি। অত্যাধুনিক সফটওয়ারের মাধ্যমে বর্তমানে বিদ্যুৎ দিয়ে চলছে ডিজিটাল এ ঘড়ি। মোট ৪৮টি রড বাল্ব, স্টিলের বডি আর বাঁশের ফ্রেম দিয়ে এটি তৈরি করা হয়েছে। ঘড়িটি তৈরি করতে খরচ হয়েছে আড়াই লাখ টাকা। তাদের দাবি এটিই বিশ্বের সবচেয়ে বড় ঘড়ি।

*ঘড়ি* *ডিজিটালঘড়ি* *আবিষ্কার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★