মাসুম

@Dukhomia

বিজ্ঞাপনের যুগে একবাক্যে নিজেকে প্রকাশ করা অসম্ভব!!
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1379263116000  থেকে আমাদের সাথে আছে

মাসুম: http://www.somewhereinblog.net/blog/dukhomia/30230384

মাসুম: আমি যে এসেছিলাম সেটা অনেক কেই ছি ছি দিয়ে জানিয়ে দিয়েছি! যে বা যিনি জানতে পারেননি সে বা তিনি হাত তুলেন, কাল আবার এসে জানিয়ে দেব ইনশাআল্লাহ!!(শয়তানিহাসি)(শয়তানিহাসি)

ছবি

মাসুম ফটোটি শেয়ার করেছে
"অনেক অনেক ধন্যবাদ রনি ভাই "

বেশতোপরিবারের @Dukhomia ভাইয়ের আজকে জন্মদিন (আতশবাজি)(আতশবাজি) *শুভজন্মদিন* মাসুম ভাই (আতশবাজি)(আতশবাজি) অনেক ভালো ও আনন্দে কাটুক। ভালো থাকুন, শুভকামনা রইলো (খুকখুকহাসি)

মাসুম: আমার সব থেকে পছন্দের সময়টা হল মাঝরাতে মসৃন রাস্তায় দৃষ্টি সর্বোচ্চ উচ্চতায় রেখে পায়চারী করা আর অসীম আকাশের দিকে চেয়ে চাদ ও কোটি কোটি তারা দেখে গভীরভাবে চিন্তা করতে করতে বলা সুবহানাল্লাহী ওয়া বিহামদিহি, সুবহানাল্লাহিল আজিম! আশ্চর্য এক ও অদ্বিতীয় স্রষ্টা আল্লাহ সুবহানাহু তায়ালা!! শুধু মুগ্ধ হই অসাধারন সব সৃষ্টি দেখে!

মাসুম: একটি বেশব্লগ লিখেছে

ভালবাসা হল

 

বিসর্জন, নিজেকে বিলিয়ে দেয়া, উজার করে দেয়া তোমার জন্যে ভালবাসা হল,মনের মাঝে তোমার ছবি একে রাখা, তোমার যত্ন করা, তোমার মূল্যায়ন করা, তোমার সম্মান রক্ষা করা আর তোমাকে পাগলের মতো ভালবেসে যাওয়াতুমি বেচে থাকার আশা জাগিয়েছো তাই তোমাকেই ভালবাসতে চাই, তোমার জন্য নিজেকে তোমার কাছেই সপে দিতে চাই তোমার প্রতি বিশ্বাস রেখে শুধু তোমাকেই ভালবাসতে চাই আর এই বিশ্বাসেই তোমার হাতটা ধরতে চাই সারাজীবনের জন্য তোমাকে নিয়ে স্বপ্ন দেখতে চাই আর স্বপ্ন গুলোকে পুরন করার জন্য তোমাকে সাহস দিতে চাই, সব সময় তোমার পাশে থাকতে চাই মাইলের পর মাইল এক সাথে হাত ধরে হাটতে চাই আর ঘণ্টার পর ঘন্টা তোমার জন্যে অপেক্ষা করতে চাই তোমার অফিস থেকে ফিরে আসার জন্য, ক্লান্ত শরীরে যখন আসবে তখন আদর ভালবাসা দিয়ে সব ক্লান্ত দূর করে দিব, তোমার হৃদয়ের সাথে মিশে থাকবো তোমার অস্তিত্তের উপস্থিতি নিজের মাঝে ধারন করব নিঃশ্বাসে নিঃশ্বাসে শুধু তোমাকেই অনুভব করবো, তোমার ছোট থেকে ছোট চাওয়া গুলো পুরন করার চেষ্টা করবো তোমার ভালমন্দ সবখানেই নিজেকে খুজে পাবো

 

 তোমাকে দেখার ইচ্ছাই মনটাকে ব্যাকুল করে রাখব তোমার ভাবনাতেই মগ্ন থাকতো চাই সুখ দুঃখ টাকে তোমার মাঝেই বিলিয়ে দিয়ে একটুখানি হাসি দিবো এটাই ভালবাসা তোমার প্রতি আমার, আর সব থেকে বড় কথা সারাটা জীবন তোমার পাশে থাকতে চাই সব বিপদ আপদে

 

রাখবে না আমায় তোমার জীবনসাথী করে?

রাখবে না তোমার হ্নদয় মাঝে আমাকে লুকিয়ে?

তোমার আদর,ভালবাসা দিয়ে ভরিয়ে দিতে পারবে না আমাকে?

সারাজীবন আগলে রাখতে পারবে না?

 

তোমার হাতের স্পর্শে আমার শরীরে শিহরণ বয়ে যাওয়া টা অনুভব করতে চাই,তোমার ভালবাসাতে নিজেকে জীবনের সব থেকে সুখী মানুষ ভাবতে চাই, চাই তোমার সন্তানের মা হতে
তোমার হাত ধরে আখেরাত চাই, চাই সারাজীবন তোমার সাথে জান্নাতে থাকতে,
চাই তোমার পাগল করা আদর, আদরে আদরে ভরিয়ে দিবে আমাকে ,তোমার আদর ভালবাসা পেয়ে পাগলী হতে চাই……..
চাই শুধু তোমাকে তোমাকে তোমাকে…………….

*দুখোব্লগ* *সংগৃহিত*

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

(হার্ট) (হার্ট)
বলছিনা খুব বেশি টেক কেয়ার করব... বরং মাঝেমধ্যে অলস বিকেলে তোমার দীর্ঘকায় কাল চুল যত্ন করে ছাড়িয়ে দেব, তেল লাগিয়ে দেব, বেনি করে দেব.!! (হার্ট) (হার্ট)

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

(হার্ট) (হার্ট)
তাহারেই ভাবি অকারণ..... মেকাপ বিহীন একখানা সাদাসিদে বদন, সমস্তটি লইয়া কি যে মায়া...(হার্ট) (হার্ট)(হার্ট) (হার্ট)

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

(হার্ট)
বলছিনা খুব বেশি টেক কেয়ার করব বরং অবহেলায় আর অভিমানে যখনি অশ্রু তোমার নাকের ডগায় বিন্দুবৎ হবে তখনি আচল টেনে কর্কশ হাতে মুছে দেব সবটুকু অশ্রুকণা!

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

পার্থক্য
মানুষ যখন বানরের বৈশিষ্ট্যকে অতিক্রম করে তখন তাকে বান্দর বলে তার বৈশিষ্ট্যকে বিশেষভাবে বিশেষায়িত করা হয়!! বানর আর বান্দর একই নয়!! বান্দর বানর অপেক্ষা এক ধাপ এগিয়ে!!

মাসুম: একটি বেশব্লগ লিখেছে

বাংলাদেশ-জিম্বাবুয়ের ১ম টি টুয়েন্টি খেলা শেষ হবার তিন বল আগে আমার পাশের চেয়ারের দর্শক সরাসরি চেয়ারের উপর দাড়িয়ে খেলা দেখা শুরু করলেন! আমি সহ আরেকজন বললাম ভাই নিচে দাড়িয়ে খেলা দেখুন তাহলে পিছনের জন ও ভালো ভাবে দেখতে পারবেন!! উনি কেয়ার করলেন না! 
বললাম ভাই চেয়ার নষ্ট হলে আগামীদিনের কারো সমস্যা হবে বসতে! 
উনি বললেন  নষ্ট হলে আমার কি? চেয়ার নষ্ট হলে সরকার দেবে! 
বললাম ভাই আমরাই যদি নিজেদের সম্পদ নিজেরাই নষ্ট করি তবে কেমনে হবে? 
তিনি আর উত্তর দিলেন না! অভদ্রের মত সেই জায়গায় দাড়িয়েই খেলা দেখলেন! 
উল্লেখ্য উনি সম্ভবত ভলান্টিয়ারের দায়িত্ব পালন করছিলেন! এই যদি ভলান্টিয়ারের মানসিকতা হয় তবে খেলা দেখতে আসা কতক বেয়াদবের বৈশিষ্ট্য কেমন হওয়া উচিত?

বাংলাদেশ ক্রিকেটে উত্তরোত্তর উন্নতি করছে! উচ্চাশা থাকবে এই উন্নতি অব্যাহত থাকুক আর সেই সাথে আমাদের দর্শকদের মানসিকতা সভ্য সুন্দর হোক! আবারও বাংলাদেশের জন্য শুভকামনা!!


মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

(হার্ট)
বলছিনা খুব কেয়ার করতে হবে.. মাঝে মাঝে ক্লান্ত দুপুরে ছোট মাছের তরকারী পাতে তুলে দিলেই খুব খুব খুশি!!

মাসুম: কোনো এক গভীর রাতে ঘুম ভেঙ্গে গেলে তোমাকে কাচা ঘুম থেকে ডেকে বলব-- ভালোবাসি তোমায় খুব করে!! তুমি তখন কি করবে? মারার ভঙ্গিতে মাথাটা কাছে টেনে কি বলতে পারবেনা আমিও ভালোবাসি অফুরান?(হার্ট)(হার্ট)

মাসুম: এতদিন আমি একটু একটু করে চাওয়াতে তুমি বিদ্রোহী হয়ে উঠেছ আজ থেকে তোমার ছোট ছোট চাওয়া গুলো শুনব! বল কি চাই তোমার!! *শর্ত প্রযোজ্য :P

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

,.,.,.,.
বেশি কিছু চাইনে, মাঝেমধ্যে তোর সর্দিহীন নাকের ডগা ছুয়ে দিতে চাইবো আলতো করে!!

মাসুম: [পিরিতি-আগডুমবাগডুম]বলছিনা খুব কেয়ার নিতে হবে, বরং মাঝে মধ্যে যখন চোখে চশমা রেখেই আনমনে চশমা খুজব তখন কপট বকা দিয়ে আলতো হাতে চশমাটা ঠিকঠাক জায়গায় আরেকবার বসিয়ে দিলেই খুশী!! (হার্ট)(হার্ট)

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

...............
চাইনে তোমার ভালোবাসা বিটিভি আর বাংলাদেশ বেতারের মত হোক। মাঝে মাঝে পল্টিবাজ এরশাদের মত স্বৈরাচারী হইও।

মাসুম: একটি বেশটুন পোস্ট করেছে

.....
দুর্ঘটনায় ব্যান্ডেজ করা তোমার হাতে চাপ দিয়ে বলব... অনেক ভালোবাসি তোমায়। তখন তুমি কি ব্যথাতুর কন্ঠে বলবে ভালোবাস আমায়?
*ঘষেটিবেগম*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১৬,৭৬৬

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও