এম আর মিলন

@MRMILON

কালকের পৃথিবীটা আমাদের হবে ।
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1425399548000  থেকে আমাদের সাথে আছে
ছবি

এম আর মিলন: ফটো পোস্ট করেছে

এম আর মিলন: আকর্ষণীয় সব উপহার নিয়ে যাত্রা করেছে http://giftapply.com/member/register/3259। এ ওয়েবসাইটে ফ্রি রেজিস্টার করে যে কেউ কোনো রকম শর্ত ছাড়াই পেতে পারেন আকর্ষণীয় সব উপহার। (খুশী২)

এম আর মিলন: আকর্ষণীয় সব উপহার নিয়ে যাত্রা করেছে http://giftapply.com/member/register/৩২৫৯ . এ ওয়েবসাইটে ফ্রি রেজিস্টার করে যে কেহ কোনো রকম শর্ত ছাড়াই পেতে পারেন উপহার। বিভিন্ন প্রতিষ্ঠান নিজেদের প্রচার এবং প্রসারে বিভিন্ন প্রকার উপহার সামগ্রি এখানে দিয়ে থাকেন।(ব্যাপকটেনশনেআসি)

ছবি

এম আর মিলন ফটোটি শেয়ার করেছে

পথ হারা কন্যা

এম আর মিলন: ১. বরফ ব্যাবহারঃ মুখে উপর বরফ ঘষুন ১০ মিনিটের মত । এতে ব্রন কম বের হবে এবং ইতিমধ্যে যদি ব্রন বেরিয়েও থাকে, কমে যাবে । ২. টুথপেস্ট ব্যবহারঃ ব্রনের উপর সামান্য করে টুথপেস্ট লাগিয়ে রাখুন সারারাত । সকালে ধুয়ে ফেলুন । এতে ব্রন আকারে কমে যাবে । এবং শুকিয়েও যাবে । ৩. রসুন ব্যবহারঃ ব্রনের উপরে এবং চারপাশে কাচা রসুন ঘষে দিন । এতে খুব দ্রুত সমস্যার সমাধান হবে এবং দাগ ও অনেক কমে যাবে । ৪. কমলার খোসা ব্যবহারঃ কমলার খোসা বেটে পেস্ট তৈরি করে মুখে মাখুন । ব্রন কমে যাবে । ৫. মধু ব্যবহারঃ ব্রন ওঠার সাথে সাথে এর উপরে মধু লাগিয়ে দিন । এটা আর বাড়তে পারবে না । ৬. কাগজি লেবু ব্যবহারঃ ঘুমানোর আগে মুখে কাগজি লেবুর রস মাখুন এবং সকালে ধুয়ে ফেলুন । মুখ ব্রন মুক্ত থাকবে । ৭. ভিনেগার ব্যবহারঃ সামান্য পানি এবং ভিনেগার প্রথমে গরম করুন একসাথে । তারপর ঠাণ্ডা করে এই মিশ্রন মুখে ব্যবহার করুন । ৫ মিনিট পর ধুয়ে ফেলুন । ৮. আলু ব্যবহারঃ আলু স্লাইস করে কেটে ব্রনের উপর ঘষুন ৫-৭ মিনিট । ব্রনের আকার অনেক কমে যাবে । ৯. শশা ব্যবহারঃ শশা থেতো করে সামান্য লেবুর রস একসাথে করে মিশিয়ে নিন এবং মুখে লাগান । আধা ঘণ্টা পর ধুয়ে ফেলুন । ব্রন হবে না । থাক্লেও অনেক কমে যাবে । ১০. মুখের পরিচ্ছন্নতাঃ ভাল ফেস ওয়াশ দিয়ে দিনে অন্তত ২ বার মুখ ভাল করে পরিস্কার করবেন । মুখে কখনই সাবান ব্যবহার করবেন না । নোংরা কাজ করার পর এবং প্রতিবার বাইরে থেকে এসে ভাল করে মুখ ধোবেন । ১১. চোখের ড্রপ ব্যবহারঃ খুবই কার্যকরী পদ্ধতি । ব্রনের উপর ১ ফোটা করে ইউজ করলেই অনেক কমে যাবে ।

এম আর মিলন: হায় ইন্ডিয়া? আইলো আইলো বাংলার বাঘ ইন্ডিয়া দে দৌড় ঝাপ, ইন্ডিয়া তুই কান্দিস না ক্রিকেট খেলা ছাড়িস না।। M R MILON(খুশী২)

এম আর মিলন বেশব্লগটি শেয়ার করেছে

গুগল আপনার একটা প্রোফাইল বানিয়ে প্রতিনিয়ত সেইটা আপডেট করছে.. আপনি কি সার্চ করছেন, কই কই ব্রাউজ করছেন, আপনার gmail একটিভিটি, ইউটুবে একটিভিটি, গুগল ম্যাপ এ একটিভিটি, g+ এ একটিভিটি.. সব কিছু হিসাব করে গুগল ধারণা করার চেষ্টা করে আপনি ছেলে না মেয়ে, আপনার বয়স কত, আপনি কোন ভাষাভাষীর মানুষ, আপনার ইন্টারেস্ট কি.. এইসব ডাটা ব্যবহার করে গুগল প্রাসঙ্গিক বিজ্ঞাপন দেখানোর চেষ্টা করে..
মজার না?!!
আপনি নিজেই মিলিয়ে দেখুন গুগল আপনার সম্পর্কে ঠিক ধারণা করছে কিনা?

https://www.google.com/ads/preferences/

এম আর মিলন বেশব্লগটি শেয়ার করেছে

ঈশ্বরদী উপজেলার পাকশীতে পদ্মা নদীর উপর ব্রিটিশ আমলে প্রতিষ্ঠিত হার্ডিঞ্জ ব্রিজের শতবর্ষ পালিত হচ্ছে আজ।
১৭৯৮ মিটার বা ৫৮০০ ফুট দৈর্ঘ্যের এ রেল সেতুর শতবর্ষ পালনে রেল বিভাগের কোন আয়োজন না থাকলেও স্থানীয়রা সাড়ম্বরেই পালন করছেন – হার্ডিঞ্জ ব্রিজের একশ বছর।
উদযাপন পরিষদের আহবায়ক পাকশী রেলওয়ে কলেজের সাবেক অধ্যাপক আবুল কালাম আজাদ বিবিসি বাংলাকে বলেছেন উদীচী, খেলাঘর ও স্পন্দন যৌথভাবে নানা অনুষ্ঠান করছে হার্ডিঞ্জ ব্রিজের শতবর্ষ স্মরণীয় করে রাখতে।

এসব আয়োজনে থাকছে কেক কাটা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ইতিহাসবিদদের নিয়ে আলোচনা সভা।
“এ রেল সেতু অত্যন্ত ঐতিহাসিক। এটি নিয়ে আমাদের মধ্যে আবেগ রয়েছে। মুক্তিযুদ্ধে এ সেতু ক্ষতিগ্রস্ত হয়েছিলো। পরে ব্রিটিশ সরকারের সহায়তাতে এটি সংস্কার হয়েছে। সব মিলিয়ে এর শতবর্ষ আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ,” বলছিলেন মি. আজাদ।পাকশী রেলওয়ের বিভাগীয় ব্যবস্থাপক আফজাল হোসেন বিবিসিকে বলেছেন, “সেতুটির বয়স একশ বছর হওয়ার পরও এটিই বাংলাদেশের অভ্যন্তরীণ রেল যোগাযোগের গুরুত্বপূর্ণ ভিত্তি। এছাড়া মৈত্রী ট্রেন ভারতে যায় এ সেতুর উপর দিয়েই। আবার ভারত থেকে দর্শনা হয়ে মালবাহী ট্রেনকেও এ সেতু ব্যবহার করতে হয়। এ সেতুটি তাই বাংলাদেশ রেলওয়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ স্থাপনার একটি”।

রেলওয়ে ও স্থানীয় গণমাধ্যমে প্রকাশিত তথ্য অনুযায়ী ১৮৮৯ সালে তৎকালীন অবিভক্ত ভারত সরকার আসাম, ত্রিপুরা, নাগাল্যান্ড ও উত্তরবঙ্গের সাথে কলকাতার যোগাযোগ সহজতর করার লক্ষ্যে পদ্মা নদীর উপর সেতু নির্মাণের উদ্যোগ নেয়।

পরবর্তীতে ১৯০৯ সালে ব্রিজ নির্মাণের সার্ভে শুরু হয়। ২৪ হাজার শ্রমিক দীর্ঘ ৫ বছর অক্লান্ত পরিশ্রম করে ১৯১৫ সালে ব্রিজটির নির্মাণ কাজ শেষ করেন। সেতুটির নির্মাণে তখন ব্যয় হয়েছিলো প্রায় সাড়ে তিন কোটি টাকা। ব্রিজটিতে ১৫টি স্প্যান আছে। ৪ঠা মার্চ ১৯১৫ সালে সেতুটি উদ্বোধন করা হয়। তৎকালীন ভাইসরয় ছিলেন লর্ড হার্ডিঞ্জ। তাঁর নামানুসারে ব্রিজটির নামকরণ করা হয় হার্ডিঞ্জ ব্রিজ।

বিবিসি বাংলা থেকে সংগৃহিত।

এম আর মিলন: বৃষ্টিভেজা সবুজ গন্ধ জায়মান গোধূলি আলোয় ছায়াছায়া রোদে, বর্ণালি হরিৎ ঘিরে পাখি ফেরে নীড়ে কুয়াশাঘেরা দিগন্তপারে। হাওরজলে আকাশ তার ছায়া দেখে। ঢেউ তুলে ধেয়ে আসে কালো মেঘ, নৌকো ভাসায়— আকাশ নামে আলুথালু হাওরে, বৃষ্টি ঝরায়। চরাচরে শব্দহীন নীলে মেঘরাগ তোলে টংকার চারিধার। দূরাগত বৃষ্টির একটানা সুর ক্রমশ এগিয়ে আসে সদ্যভেজা পথ তড়িঘড়ি হয় পার—

*কাব্যগ্রন্থ*

এম আর মিলন: নোকিয়া, ফোনের, কিছু, প্রয়োজনীয়, কোড, জেনে, নিন.. নোকিয়া ফোনের কিছু প্রয়োজনীয় কোড: Nokia Secret Codes On the main screen type *#06# for checking the IMEI (International Mobile Equipment Identity). *#7780# reset to factory settings. *#67705646# This will clear the LCD display (operator logo). *#0000# To view software version. *#2820# Bluetooth d

*মোবাইলফোন* *টেকনোটিপস*

এম আর মিলন বেশটুনটি শেয়ার করেছে

যারা তোমার পেছনে তোমার বিরুদ্ধে কথা বলে, তাদের অবস্থান সেখানেই ... তারা তোমার পেছনেই পরে থাকবে ..

এম আর মিলন: # জীবনটা আসলেই অনেক কষ্টের। জীবনের সাথে #যুদ্ধ করে আমাদের এগিয়ে যেতে হয়।........ (ব্যাপকটেনশনেআসি৩)

এম আর মিলন: প্রতিটি নতুন দিনের সাথে আসে নতুন শক্তি এবং নতুন চিন্তা। "with the new day comes new strength and new thoughts."(রোদেপোড়া)

এম আর মিলন: For Local Job Site www.bdjobs.com www.JobsA1.com www.jobsbd.com www.jobstreet.com www.grameenjobs.com www.jobs.ittefaq.com www.kaaj-bd.hypermart.net www.serajee.com/jobs www.bdhotjobs.com www.careerjet.com.bd www.bestsolutionbd.com www.sromobazar.co

এম আর মিলন: অব্যবহৃত ই-মেইল অ্যাকাউন্টটি মুছে ফেলুন. প্রথমে http://www.gmail.com এ ঢুকে আপনার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।তারপর উপরে ডানদিকে Settings এ ক্লিক করুন, Accounts and Import এ ক্লিক করুন, নিচে Google Account settings এ ক্লিক করুন, তারপর My products এর Edit লিঙ্কে ক্লিক করুন। সবশেষে Remove Gmail permanentlyতে ক্লিক করেGmailঅ্যাকাউন্টটি মুছে ফেলুন।(শয়তানিহাসি)

*কম্পিউটারটিপস*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১০

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত