Mahi Rudro

@MahiRudro

আমি আমার মতই।
business_center ছাত্রী
school এমফিল, রাবি।
location_on পাবনা
1386412074000  থেকে আমাদের সাথে আছে
জোকস

Mahi Rudro: একটি জোকস পোস্ট করেছে

জঙ্গলে একটি গাধা খুব ভীত ভাবে জোরে দৌড়াচ্ছিলো .... ইঁদুর তাকে জিজ্ঞেস করলো : কি হয়েছে ? এতো জোরে দৌড়াচ্ছো কেন? গাধা বললো : তুমি জানো না ? জঙ্গলে পুলিশ এসেছে, হাতিদের ধরে নিয়ে যাচ্ছে! ইঁদুর অবাক হয়ে বললো : তো হাতিদের ধরে নিয়ে যাচ্ছে, কিন্তু তুমি ভয়ে দৌড়াচ্ছ কেন ? গাধা বললো : আরে ভাই এটা বাংলাদেশ , আমাকে ধরে নিয়ে গেলে ২০ বছর আদালতে এটা প্রমান করতেই লাগবে যে আমি হাতি নই, গাধা। এই কথা শুনে ইঁদুরও দৌড় লাগালো। (কান্না)
*আদালত*

Mahi Rudro: একটি নতুন উত্তর দিয়েছে

 ডায়েটের সঙ্গে ঘামের গন্ধের কি আদৌ সম্পর্ক রয়েছে? কোন কোন খাবার খেলে গায়ে খুব দুর্গন্ধ হয়?
Mahi Rudro: গরমে ঘাম হয়, ঘাম থেকে দুর্গন্ধ। ঘামের এই দুর্গন্ধের জন্য আমরা নিজেরাও অনেকখানি দায়ী। আমাদের কিছু অভ্যাস এবং খাবারের কারণে ঘামের এই দুর্গন্ধ হচ্ছে। যে সব খাবার ঘামে দুর্গন্ধ সৃষ্টি করে, এখানে তার কিছু ...বিস্তারিত

২ টি উত্তর আছে

*ডায়েট* *ঘামেরগন্ধ* *দুর্গন্ধ* *স্বাস্থ্যতথ্য* *হেলথটিপস*

Mahi Rudro: . পড়া আমার হয়নি তো কী ! ভাবছি নাতো বিলকুল---- বন্ধুরা সব ভীষণ ভালো ওরা সবাই হেল্পফুল। (মাইরালা২)

*বন্ধু*

Mahi Rudro: . পছন্দের প্রফেশনের পাত্র/পাত্রী বেছে নেওয়ার জন্যে একটা ওয়েব সাইট-এর বিজ্ঞাপন চোখে পড়লো। . ভালো প্রফেশন দিয়ে কী হবে, যদি মনের মিল না থাকে !

*পাত্র-পাত্রী*

Mahi Rudro: . ছোটবেলায় পিনোকিও পড়েছিলাম। সে যতবার মিথ্যা কথা বলছিলো, ওর নাকটা একটু করে বড় হয়ে যাচ্ছিলো। . নেতারা যখন জনসভায় বক্তৃতা দেন, মাঝে মাঝে মনে হয়, সবার একটা করে পিনোকিও নাক থাকলে আমাদের জন্যে বক্তৃতা বুঝা সহজ হতো।

*বক্তৃতা*

Mahi Rudro: . ভগবান কত ভালো অপরের চোখ অন্ধ করেও আমাকে দিলেন আলো, ভগবান কত মিষ্টি অন্য খামারে আগুন জ্বেলেও আমাকে দিলেন বৃষ্টি। ভগবান কত ফর্সা কালো মানুষকে মারবেন বলে সাদাকে দিলেন বর্শা, ভগবান কত কালো... কালো মানুষের ছুরিটা কেবলি তলপেটে চমকালো ! ভগবান কত লক্ষী মরছে মানুষ, এ খবর টের পেলো না তো কাক-পক্ষী। ভগবান কত সুন্দর জঙ্গী বিমান ধ্বংস করলো শান্ত বিমান বন্দর ! ভগবান আশাবাদী লাশকাটা ঘরে তানপুরা নিয়ে অতএব গলা সাধি ।

*গান* *কবিরসুমন*

Mahi Rudro: . ঘুষখোর, সিগারেটখোর কাউকে বিয়ে করবো না। . এর একটা মুখে দুর্গন্ধ তৈরী করে, অন্যটা অন্তরে..... দুর্গন্ধ সহ্য করতে পারি না।

*দুর্গন্ধ* *ঘুষখোর*

Mahi Rudro: . খুব ছোটবেলা থেকে বাবা-মা আর বড়রা আমাদের ভেতরে কিছু মূল্যবোধ তৈরী করে দেন। আমরাও ভাল-মন্দের একটা ধারনা নিয়ে বড় হতে থাকি। এভাবেই গড়ে ওঠে ব্যক্তিত্ত্ব।

*ব্যক্তিত্ত্*
খবর

Mahi Rudro: একটি খবর জানাচ্ছে

সরকারিভাবে আয়োজিত অনুষ্ঠানে পান্তা-ইলিশ!
http://www.banglatribune.com/country/news/198401/%E0%A6%B8%E0%A6%B0%E0%A6%95%E0%A6%BE%E0%A6%B0%E0%A6%BF%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%AC%E0%A7%87-%E0%A6%86%E0%A7%9F%E0%A7%8B%E0%A6%9C%E0%A6%BF%E0%A6%A4-%E0%A6%85%E0%A6%A8%E0%A7%81%E0%A6%B7%E0%A7%8D%E0%A6%A0%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%87-%E0%A6%AA%E0%A6%BE%E0%A6%A8%E0%A7%8D%E0%A6%A4%E0%A6%BE-%E0%A6%87%E0%A6%B2%E0%A6%BF%E0%A6%B6
বগুড়ার শিবগঞ্জে প্রধানমন্ত্রীর অনুরোধ উপেক্ষা করে সরকারিভাবে পান্তা-ইলিশের উৎসব করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শিবগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসায় আয়োজিত অনুষ্ঠানেই পরিবেশন করা হয় পান্তা ও ইলিশ মাছ। তাতে উপজেলার শীর্ষ সরকারি কর্মকর্তারা ছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ও পৌর... ...বিস্তারিত
*পান্তা-ইলিশ*
১০৩ বার দেখা হয়েছে

Mahi Rudro: . আমাদের বাবারা টাকা জমান ছেলের পড়াশোনার জন্য, আর মেয়ের বিয়ের জন্য । এই বিয়ে মানে 'সম্প্রদান' । সেখানে নারী আজ্ঞাবহ... পুরুষ ভোগ করে রাজনৈতিক, সামাজিক আর ধর্মীয় ক্ষমতা । সে নারীর উপর চাপিয়ে দেয় নিজের পুরুষতান্ত্রিক ক্ষমতা । সব মিলিয়ে সামন্ততান্ত্রিক ক্ষমতা।

*সম্প্রদান* *ক্ষমতা*

Mahi Rudro: . নারীর নিরাপত্তা দেয়া রাষ্ট্রের দায়িত্ব--- মানলাম। কিন্তু যে নারী প্রতি রাতে স্বামীর হাতে ধর্ষিতা হয়, তার নিরাপত্তা কে দেবে ? যে কিশোরী কাকা মামা দাদা'র হাতে ধর্ষিতা হয়, তার নিরাপত্তা কে দেবে ?

*নিরাপত্তা*

Mahi Rudro: . ছোটবেলা থেকে মানুষ বাড়ির বড়দের কাছে যা শুনে আসছে, বড় হয়েও সেটা চোখ বন্ধ ক'রে বিশ্বাস করে। এত যে ধর্মের বিভেদ, জাতের বিভেদ-- সেই একই তো কারন। অন্ধ বিশ্বাস! (ঘোলাটেদেখি)

*অন্ধবিশ্বাস*

Mahi Rudro: . রান্না জানা জরুরী কেন? . রান্না জানলে খাওয়ার জন্যে অন্যের উপর নির্ভর করতে হয় না। (খুকখুকহাসি)

*স্বনির্ভরতা*

Mahi Rudro: . ''আমি খুব ভালো বেঁচে আছি ছদ্ম সংসারে কানামাছি।''

*জীবনযাপন*

Mahi Rudro: . দিম্মা কখনও লিফটে ওঠেন না। বলেন, যন্ত্রে বিশ্বাস নেই। যদি কাজ না করে ! যদি তার ছিঁড়ে পড়ে ! তাই একটু কষ্ট হলেও, একটু বিশ্রাম নিতে হলেও সিঁড়ি দিয়ে হেঁটে উপরে ওঠেন। আর বলেন, কখনও অন্যের উপর নির্ভর করিস না। . কিসের সাথে কী ! (চিন্তাকরি)

*বিশ্বাস* *নির্ভরশীলতা*

Mahi Rudro: . ..."আমাকে বিশ্বাস কোরো না আমাকে বিশ্বাস কোরো না আমি অনাহারী শ্রমিকের মুখ যে কোনো ধর্মগ্রন্থের চেয়ে বেশি পবিত্র জানি।"

*বিশ্বাস*

Mahi Rudro: . ''হেথা যত ফুল তত ভুল, কণ্টক জাগে মাটির পৃথিবী তাই এত ভালো লাগে----''

*নজরুল*

Mahi Rudro: . ..."যারা লাথি মারে ইতিহাস তাদের মুছে ফেলে যারা লাথি খায় তারাই হাতমুঠো ক'রে উঠে দাঁড়ায়"..

*নবারুণ*

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
৭,৩৯৬

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও