রনি রহমান

@RonyRahman

বালুকণা
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1361433059000  থেকে আমাদের সাথে আছে

রনি রহমান: [বসন্ত-একতোড়াফুল] বেশতোর আজ ষষ্ঠ বর্ষপূর্তি, সপ্তম বর্ষে পদার্পন উপলক্ষে বেশতো কে অনেক অভিনন্দন. (আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে এখনো একই ছায়াতলে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক শুভকামনা ।

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি* *বেশতোটিম* *শুভজন্মদিন* *বেশতোটিম*

রনি রহমান: [একুশে-অমরএকুশে]

রনি রহমান: [একুশে-আমারবর্ণমালা১][একুশে-অমরএকুশে]

রনি রহমান: [বসন্ত-একতোড়াফুল] সবাইকে বসন্তের শুভেচ্ছা

*পহেলাফাল্গুন* *বসন্ত*

রনি রহমান: [কাকতাড়ুয়া-খুশি] সবাই কেমন আছেন?

রনি রহমান: [স্বাধীনতা-এইদেশআমার]

রনি রহমান: [বসন্ত-একতোড়াফুল] দেখতে দেখতে ৫ বছর কেটে গেলো, সময় সত্যিই অনেক দ্রুত চলে যায়। এই পাঁচটি বছরে বেশতো দিয়েছে একটি পরিবার , অনেক কাছের মানুষ। প্রিয় বেশতোর আজ পঞ্চম বর্ষপূর্তি,(আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে একই ছায়াতলে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক শুভকামনা ।

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি* *শুভজন্মদিন* *বেশতোটিম*
ছবি

রনি রহমান: ফটো পোস্ট করেছে

প্রিয় বেশতোর আজ চতুর্থ বর্ষপূর্তি, ১০ই অক্টোবর ২০১২ সালে যাত্রা শুরু করলেও আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম বেশতোর যাত্রা শুরু ২০১৩ সালের ২৮শে ফেব্রুয়ারী। (আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে একই ছায়াতলে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক অনেক শুভকামনা । ভালোর আলোয় বিকশিত হোক *বেশতো* । বেশতো পরিবারের সকলের জন্য রইলো অনেক ভালোবাসা (খুকখুকহাসি)

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি* *৪র্থর্ষপূর্তি* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো*
ছবি

রনি রহমান ফটোটি শেয়ার করেছে

মেঘলা আকাশ :D http://www.beshto.com/contentid/738767

রনি রহমান বেশব্লগটি শেয়ার করেছে

রয়্যাল ফ্যামিলিরে সম্ভবত বাংলায় হুলুস্থুল বড়লোক পরিবার বলে। এমন হুলুস্থুল বড়লোক পরিবারের একজন আমার ফেসবুকের বন্ধু আছেন। উনারে জিজ্ঞাসা করলাম
- টুথপেষ্ট কি অর্ধেক শেষ হইলেই আপনারা ফেলে দেন? নাকি টিউবের টুটকি পর্যন্ত চেপেচেপে শেষ পর্যন্ত ইউজ করেন?
উনি উত্তর দিলেন
- যতক্ষণ পারা যায় টিপেটিপে বের করি।
তারপর উল্টা প্রশ্ন করলেন
- শেষ না হতেই ফেলে দিবো কেন?

আমি উত্তর না দিয়ে দ্বিতীয় প্রশ্ন করলাম
- বাথরুমের শেষ হয়ে যাওয়া চিটা সাবানটা কি আপনারা ফেলে দেন? নাকি নতুন সাবানের সাথে একটু পানি দিয়ে চাপ্টার মত করে চিটা সাবানটা নতুন সাবানের সাথে লাগায়ে দেন?
উনি আর উত্তর দিলেন না। বুঝলাম, বড়লোকের সাথে নরম্যাল মানুষের পার্থক্য হইলো এই চিটা সাবানের পার্থক্য। যদ্দিন পর্যন্ত চিটা সাবান নতুন সাবানে চ্যাপ্টা করে লাগাবেন, অদ্দিন মনে করবেন আপনি নরম্যাল বড়লোক। যেদিন থেকে এই স্বভাব ত্যাগ করবেন, বুঝবেন আপনি অলরেডি রয়্যাল ফ্যামিলির কেউ হয়ে গেছেন। একেবারে হুলুস্থুল বড়লোক কেউ...।

রনি রহমান বেশটুনটি শেয়ার করেছে

অসৎ আনন্দের চেয়ে পবিত্র বেদনা ভালো। ---হোমার।
ছবি

রনি রহমান: ফটো পোস্ট করেছে

পবিত্র মাহে রমজান ২০১৬ এর সেহরী ও ইফতারের সময়সূচী

ছবি

রনি রহমান ফটোটি শেয়ার করেছে

ইকোনো

ইকোনো কলম ব্যবহার করেনি এমন মানুষ খুঁজে পাওয়া যাবে বলে মনে হয়না, এই কলম দিয়েই লেখা শুরু হয়েছিল আমার (তালি) আমি একটা কলম বড়জোর ৩-৪ দিন লিখতাম তাঁরপর সেটা দিয়ে লাঙ্গল বানিয়ে ফেলতাম যদিও সেই লাঙ্গল দিয়ে ক্ষেত চাষ করা যেতনা তবে আনন্দ পেতাম। মা প্রায়ই বলত কি কর কলম দিয়ে এক ডজন কলম এক মাসও যায়না!! আমি কি আর বলব কলম দিয়ে যে ক্ষেতের লাঙ্গল বানানো হয় সেটা কি আর মাকে বলা যায় (খিকখিক) ইকোনো কলমের কথা আজীবন মনে থাকবে, অনেক স্মৃতি আছে এই কলমে। টেবিলে অনেক জন মিলে কলম দিয়ে কি এক খেলা খেলা যেত খেলাটার নাম ভুলে গেছি, অন্য একদিন লিখব।

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১৪,৮৩২

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও