নাবিক সিনবাদ

@Sinbad

নিজেকে নিয়ে লিখতে ইচ্ছুক নই...
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1441256397000  থেকে আমাদের সাথে আছে

নাবিক সিনবাদ: একটি প্রশ্ন শেয়ার করেছে

 "সমাধান" ও "মিমাংসা" এর মধ্যে পার্থক্য কি??

১ টি উত্তর আছে

*সমাধান* *মিমাংসা*

নাবিক সিনবাদ: ভেবেছিলাম এতো দিন পর এসে বেশতোকে এ্যাপস হিসাবে পাব।কিন্তু পেলাম না....

নাবিক সিনবাদ: [বাঘমামা-জটিল] ওহ!!! ফাইনালি লগ ইন করতে পারলাম।তাহলে সমস্যা টা মূলত ফোনের ছিল।সূদীর্ঘ ৬ মাস ধরে চেষ্টা করেও পারি নি।

নাবিক সিনবাদ: লগ ইন করার সময় দুই সেকেন্ড ভেবেছি, পাসওয়ার্ড ঠিক আছে তো!!! (চিন্তাকরি)

নাবিক সিনবাদ: একটি প্রশ্ন শেয়ার করেছে

 পুলিশের নানা পদসমূহ ক্রমধারা অনুযায়ী জানতে চাই l

১ টি উত্তর আছে

.
*পুলিশেরপদ* *পুলিশ*

নাবিক সিনবাদ: *রুটিন* বলতে আসলে সেভাবে ধরাবার কোন নিয়মের অনুসরণ হয় না।দিনের শুরুতে ভেবে নিই আজকের দিনের গুরুত্বপূর্ণ কাজ গুলি কি, কোনটা কখন এবং কোনটা সম্পন্ন করতে কেমন সময় লাগবে। ব্যাস প্রতিটা কাজের পিছে সময় বেধে নিয়ে কাজ করি।কাজের ফাকে বাড়তি সময়ে অন্যান্য কিছু..

ছবি

নাবিক সিনবাদ: ফটো পোস্ট করেছে

ছেলেটির মাথায় তো কিডনি আছে!!

নাবিক সিনবাদ: একটি বেশটুন পোস্ট করেছে

ব্যাস্ততম বাস্তবতা..
শিক্ষকঃএই বল্টু, ক্লাসে দেরি করে আসলে কেন? বল্টুঃস্যার,উপর থেকে সিড়ি দিয়ে নামতে গিয়ে ঢপাশ করে পড়ে গিয়েছিলাম তাই দেরি হল। শিক্ষকঃওই! তাহলে তো হিসাব মতে আরও তাড়াতাড়ি আসার কথা।নামতে তো সময় লাগে,ঢপাশ করে পড়ে গেলে তো সময় বেচে যায়।
কর্ম ব্যাস্ততার কারনে বেশতো'তে লগ ইন করা হয় কম।ছুটি কাটালাম এক মাস। হিসাব মতে ফ্রিই থাকার কথা,লগইন করে মন খুলে গল্প গুজব আড্ডা দেওয়ার কথা। কিন্তু তবুও যেন ঢপাশ করে পড়েও দ্রুত আসা হল না।কিভাবে জানি হয়ে উঠছে না..

নাবিক সিনবাদ: একটি বেশটুন পোস্ট করেছে

শিকড়ের টানে..
বেশতো ম্যানুয়াল চেক ইনঃ নাবিক সিনবাদ এখন দেশের উদ্দেশ্যে।

নাবিক সিনবাদ: [বাঘমামা-হাহাহা] ইহা একটি আদর্শবান "ঢু" মূলক চটপোষ্ট!! ইহার দ্বারা প্রমাণিত হয় যে আমি উল্লেখযোগ্য অনিয়মিত ইউজার না।মাসে একবার হলেও ঢু দিয়ে যায়।(হাসি২)

নাবিক সিনবাদ: একটি বেশটুন পোস্ট করেছে

বেশতো'র স্কোরবোর্ডে এই আমি
আমার কাজ হচ্ছে সময় পেলে মাঝরাতে নিভৃতে বেশতোতে এসে লেখা গুলো পড়ে চুপি চুপি পছন্দের লেখায় কিছু বেশ প্রদান করে শুধুমাত্র রাতের জন্য স্কোরবোর্ডে সেরা তিনের একজন হয়ে যাওয়া।

নাবিক সিনবাদ: একটি বেশব্লগ লিখেছে

 প্লেটে করে সকালের নাস্তা নিয়ে মেস রুমে গিয়ে বসলাম।
খাওয়া দাওয়া কিংবা অবসরে একটু বিনোদনের জন্য একত্রিত হওয়ার যে কমন রুম জাহাজের ভাষায় সাধারণত তাকে মেস রুম বলা হয়।


সামনের ওয়ালেই টেলিভিশন। রিও অলিম্পিক কে কেন্দ্র করে ব্রাজিলের বিভিন্ন দর্শনীয় স্থানের উপর প্রামাণ্য চিত্র দেখাচ্ছে।


হঠাৎ কিছু কথা, ওয়েলকাম টু রিও অলিম্পিক...; সেলামাত ডাটাং কে রিও অলিম্পিক...; রিও অলিম্পিক মে সু সুয়াগত...; ইত্যাদি ইত্যাদি আমার দৃষ্টিকে বিশেষ ভাবে আকর্ষিত করলো।
মূলভাব বুঝে নিলাম ভিন্ন ভিন্ন লোকজন তাদের নিজ নিজ ভাষাতে রিও অলিম্পিকে স্বাগত জানাচ্ছে। চলতে থাকলো চেউ মেউ, চিং চাং পুং পাং টাইপের আরও অনেক ধরনের আমন্ত্রণ!! আর আমি ভাবতে থাকলাম বাংলাতো পৃথিবীর দশটা শ্রেষ্ঠ ভাষার একটি। উইকিপিডিয়ার মতে ভাষাভাষী গত দিক বিবেচনায় বাংলার স্থান সপ্তম।


খুব করে ইচ্ছা হচ্ছিল শুনতে কেউ একজন ওখানে চিৎকার করে বলে উঠবে "রিও অলিম্পকে আপনাকে স্বাগতম"...খুব করে ইচ্ছা হচ্ছিল... খুউব।


দৃষ্টি ছিল প্লেটে রাখা নুডলসের দিকে। কান ছিল টেলিভিশনের পর্দায়!!!!

ছবি

নাবিক সিনবাদ: ফটো পোস্ট করেছে

নাবিক সিনবাদ: [বল্টু-চার্জশেষ]কিছুদিন আগে বায়োমেট্রিক ঝড় উঠেছিল মনে আছে? আচ্ছা...সেই সব সিম গুলোর কি খবর যেগুলোর বায়োমেট্রিক রেজিস্ট্রেশন হয় নি? পত্রপত্রিকার নিউজ বা লোকমুখে শোনা ব্যাতিত কেউ কি বাস্তব অভিজ্ঞতার আলোকে বলতে পারবেন কোন খবর???

নাবিক সিনবাদ: [বেশবচন-জোশহইছে] ভাগ্যিস সমুদ্রে কোন পোকেমন নাই। থাকলে সমুদ্র যাত্রার প্যাসেজ প্লান সব পোকেমনের অবস্থানের উপর নির্ভর করে করা হত!!

নাবিক সিনবাদ: [শেয়ালপণ্ডিত-কিআছেজীবনে]ব্যাক্তি আমাদের মধ্যে "প্রাইভেসি/ গোপনীয়তা" যত বাড়ছে,সেই সাথে কমতে থাকছে পরস্পরের প্রতি আন্তরিকতা কমতে থাকছে ভালবাসা কমতে থাকছে আত্মার বন্ধন আর শুধু বাড়তে থাকছে মিথ্যা বাড়তে থাকছে অভিনয়

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১,৩১৭

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও