আফ্রোদিতির যুবরাজ

@TarekAsad

বোকাসোকা একজন
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1383555430000  থেকে আমাদের সাথে আছে

আফ্রোদিতির যুবরাজ: [ঈদ-খুশী]এখনকার ঈদগুলো উপলক্ষ বয়ে আনে, কিন্তু নির্মল আনন্দটা নিয়ে আস্তে পারেনা কেন জানি

আফ্রোদিতির যুবরাজ: *ইফতারি*তে আলুর চপটা বরাবরই পছন্দের তালিকার উপরের দিকে থাকে। এছাড়া খেজুর আর শরবত, বাকি যা খাই সেটা প্রয়োজনের জন্যই। পছন্দ বলতে এই তিনটাই।

আফ্রোদিতির যুবরাজ: বেশতোর অ্যান্ড্রয়েড অ্যাপসটা ঠিক কবে আসবে কেউ বলতে পারেন ? সাধারনত মোবাইল থেকেই নেট ব্যবহার করি। কিন্তু মোবাইল থেকে বেশতো চালিয়ে ঠিকঠাক সন্তুষ্ট হতে পারি না। গতবছর ইফতার পার্টিতে ফাহিম ভাই বলেছিলেন শীঘ্রই অ্যান্ড্রয়েড অ্যাপস আসবে। এই ব্যাপারে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি।

আফ্রোদিতির যুবরাজ: প্রাইমারির টিসিটা হাতে নিয়ে আমার পানে একবার মুখ তুলে চাইলে, তারপর হাটতে শুরু করলে। খানিকটে পরে আমিও টিসি নামক সেই কাগজটা নিয়ে স্কুলের অফিস রুমটা থেকে বেরুলাম। স্কুলের বারান্দায় তুমি দাড়িয়ে, দু-চারটে বাক্য বিনিময় শেষে আপনাপন গন্তব্যে.. *স্মৃতিচারণ*

আফ্রোদিতির যুবরাজ: কেবল একদিনের জন্য *ক্ষমতা* পেলে আর কিছু করতে পারি না পারি, শিক্ষা ব্যবস্থাটা পরিবর্তন আর কিছু আইন সংশোধন করতে হাত লাগাব। কিছু পুনর্বাসন কেন্দ্র তৈরী করে ভিক্ষুকদের পুনর্বাসনের চেষ্টাও করা যেতে পারে।

আফ্রোদিতির যুবরাজ: *গরম* এর একটুখানি শরম নাইরে বিন্তীর মা। গরম শক্তপোক্ত এই আমাকে একেবারে নরম করে দিয়েছে। এই গরমে মেজাজ এখন বড়ই চরমে। এই গরমে ছুটিতে গেছে আরাম, তাইতো আজকাল আমার প্রিয় ঘুম হারাম (ঘুম)

আফ্রোদিতির যুবরাজ: বাচ্চাদের *পাকনামি* কিছুক্ষেত্রে ভালো লাগে। তবে অতিরিক্ত কোন কিছুই ভাল নয়, তাই অনেক ক্ষেত্রে হিতে বিপরীতও হয়। বড়দের ক্ষেত্রে কিছু না জেনে পাকনামি করাটা নিছক বোকামো। যদিও আমি নিজেই পাকনামোতে কয়েক ধাপ এগিয়ে (শয়তানিহাসি)

আফ্রোদিতির যুবরাজ: *কাছেরমানুষ*রা আজ দুরের তারাদের মতই হাজার মাইল দুরে। ওদের আজও খুজি, ওরা শুকতারা হয়ে জ্বলে ঠিকই। কিন্তু ওদের কখনো ছুতে পাই না। ভালো থাকুক কাছের মানুষরা, ভালো থাকুক আমার আপনজনরা।

আফ্রোদিতির যুবরাজ: *যান্ত্রিকজীবন* প্রতিনিয়ত ঘুরছে তার আপন চক্রে। বয়সটা বাড়ছে, সাথে চক্রটাও ক্রমশই কেবল ছোট হচ্ছে। একটা সময় ভাবনায় ছিল রাজ্যের যত স্বপ্নের ওড়াউড়ি, আজ সেখানে কেবলই দু:স্বপ্নের হাহাকার। বড় হচ্ছি সেইসাথে প্রতিনিয়ত আমায় দখল করে নিচ্ছে যান্ত্রিক জীবন।

আফ্রোদিতির যুবরাজ: রাতের এই সময়টা গোটা শহর যখন ঘুমিয়ে থাকে, তখন কিছু মানুষ জেগে থাকে। জেগে থাকা মানুষগুলোর মাঝে কিছু মানুষ কেবল নিজেকে নিয়েই এইসময়টাতে ভেবে বেড়ায়। রবীন্দ্র সঙ্গীতের সূর, ব্যোমকেশের ভঙ্গিতে মুখ থেকে ছাড়া ধোয়া এসবের মধ্য দিয়েই অতীত-বর্তমান আর ভবিষ্যতে ঘুরপাক খেতে থাকে মানুষগুলো। কিন্তু সেই চিন্তার কোন শেষ হয় না, থাকে না জীবনযুদ্ধে ব্যর্থতার কোন কারনও, তাই এই মানুষগুলো প্রতিনিয়ত জেগে জেগে জীবনের মানেই খুজতে থাকে, কিন্তু জীবনের মানে খুজে পায়না..

আফ্রোদিতির যুবরাজ: ভেঙ্গে যাওয়া স্বপ্নগুলোর চেয়ে ছোট্টবেলার ভাঙ্গা খেলনগুলো অনেক বেশী ভালো (প্রশ্ন)

আফ্রোদিতির যুবরাজ: কোলকাতায় ফ্লাইওভার ভাঙ্গার ভিডিওটাতে দেখা গেল ২ সেকেন্ডেরও কম সময়েই সবকিছু নিস্তব্ধ হয়ে গেল। বলাইবাহুল্য আমাদের এই ঢাকা কোলকাতার চেয়ে বহুগুনে বেশী জনবহুল, ঢাকার রাস্তায় এমন কিছু হওয়ার আশঙ্কা উড়িয়ে দিতে পারি না।হাজার হোক, জাতিতে আমরা বাঙ্গালি। ওপার বাংলায়ও দুর্নীতি হয়, এপার বাংলাতেও হয়, আর সেটাই দুশ্চিন্তার কারন (ব্যাপকটেনশনেআসি৩)

আফ্রোদিতির যুবরাজ: একটি বেশটুন পোস্ট করেছে

কালের পথযাত্রী-এর রিপোর্ট কার্ড
জাতি তোমার সাফল্যে আজ বিস্ময়ে বিমোহিত, এ বছর তোমার সর্বমোট পয়েন্টঃ ৫৭৩ । তোমার সবচেয়ে বেশি কমেন্ট হওয়া পোস্টে কমেন্ট আছে ১০ টি ।
তোমার করা পোস্টগুলোর মধ্যে সর্বোচ্চ ৩৭ % চট পোস্ট
সর্বোচ্চ ৩২ % জোশ পেয়েছো
তোমার পোস্টে সবচেয়ে বেশি কমেন্ট করেছেঃ আমানুল্লাহ সরকার । সর্বমোট কমেন্ট সংখ্যা = ১৪ টি
তুমি যার পোস্টে সবচেয়ে বেশি কমেন্ট করেছেঃ ★ছায়াবতী★ । সর্বমোট কমেন্ট সংখ্যা = ১৬ টি
*আমলনামা* *বেশতোজন্মদিন*

আফ্রোদিতির যুবরাজ: জীবনের সব আশায়, হতাশায় আলিঙ্গনে ঘুন ধরা স্বপ্নগুলো, সব জেনো এলোমেলো *স্মৃতি* নিয়ে আমি একা, ভাসমান এই জীবন তাই বুঝি বেঁচে থাকা, জানিনা শেষ কোথায়

আফ্রোদিতির যুবরাজ: [বাঘমামা-ব্যাপকমনখারাপ]একটা গোলকচক্রে আটকে আছে জীবন, এই চক্র থেকে বের হওয়া দুরের কথা কেন জানি গোলকটা ক্রমশই ছোট হয়ে আসছে। সেইসাথে জীবনের সময়টাও খুব দ্রুতই ফুরিয়ে যাচ্ছে, ওপারে যাওয়ার ডাকটা কেন যেন খুব কাছেই...

আফ্রোদিতির যুবরাজ: [শীত-বাপরেবাপকিশীত]এই শহরে রাত্রি নামে আপন স্বরূপে, শহরের কর্মব্যস্ত মানুষগুলো দিনশেষে বিছানায় এলিয়ে পড়ে ক্লান্ত দেহ নিয়ে। আমার মত কিছু মানুষের রাত্রির শুরুটা হয় মধ্যরাতে। ভার্চুয়াল ব্যস্ততাটা বাড়ে, সেই ব্যস্ততা কমিয়ে এনে বিছানায় শরীরটা এলিয়ে দিতে দিতে কর্মব্যস্ত মানুষদের ভোর হয়ে যায়।

আফ্রোদিতির যুবরাজ: *যান্ত্রিকজীবন* ঘুরছে তার নিজস্ব চক্রে, যেই চক্রটি ক্রমশই হারিয়ে ফেলছে আবেগ, মায়া, বিবেককে। এই চক্রটি প্রতিনিয়ত আপন করে নিচ্ছে হিংসা, লোভ আর পরাধীনতা (ফুঁপিয়েকান্না)

আফ্রোদিতির যুবরাজ: *শীতকাল* মজার হয়, যদি প্রতিদিন সকাল বেলা ঘুমানোর জন্য পর্যাপ্ত সময় থাকে, অন্যথায় সকাল সকাল স্কুল-কলেজ-ভার্সিটি কিংবা অফিসে ছুটতে ভালোই ঝক্কি পোহাতে হয় (শয়তানিহাসি)

আফ্রোদিতির যুবরাজ: *স্মৃতি* আগেরকার দিনে স্মৃতিদের জায়গা হত হৃদয়ে, তারপর সেটা চলে এল ফটো অ্যালবামে, অত:পর বর্তমানে স্মৃতিরা মোবাইলের গ্যালারিতে সংরক্ষিত থাকে (খুকখুকহাসি)

আফ্রোদিতির যুবরাজ: *হিমু* হওয়ার চেষ্টা প্রায়শই করি। হিমুর মত রাতে একা একা হাটা, মাঝেমধ্যে উদ্ভট কথা বলা এসব করতে ভালোই লাগে। বিশেষ করে রাতে হাটার ব্যাপারটা দারুণ উপভোগ করি, যদিও আমি হিমুর মত খালি পায়ে হাটি না (শয়তানিহাসি)

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
১,৬১৩

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও