আরিফুল ইসলাম মিঠু

@Uzzho

অপরাধ বিষয়ক প্রতিবেদক, ইনডিপেনডেন্ট টেলিভিশন
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1363381790000  থেকে আমাদের সাথে আছে

আরিফুল ইসলাম মিঠু: আঠারো দল অবরোধের মধ্যেই হরতাল ডাকলো। এবার নির্বাচন বানচাল ও খালেদা জিয়া গৃহবন্দির প্রতিবাদে হরতাল । বিএনপি আসলে জানে না, যে খালেদা জিয়া গৃহবন্দি কি না। খালেদা জিয়া গৃহবন্দি কি না তা জানতে রাষ্ট্রপতির গিয়েছেল। রাষ্ট্রপতি এখনও বিএনপিকে কিছু জানাননি।

আরিফুল ইসলাম মিঠু: অনেকদিন পর আবার আমার প্রিয় সাইটটিতে আসতে পারলাম। পাসওয়ার্ড হারিয়ে ফেলেছিলাম। এখন পেয়েছি। আছি আজ থেকে নিয়মিত।

আরিফুল ইসলাম মিঠু: সাভারে এক ব্যক্তিকে ২ লাখ টাকা না দেয়ায় পিটিয়ে হত্যা করেছে পুলিশ, অভিযোগ পরিবারের

আরিফুল ইসলাম মিঠু: মনটা ভালো নেই।

আরিফুল ইসলাম মিঠু: *মহাসেন* কেউই তো আসে না।সেন আসলে দোষ কি?

আরিফুল ইসলাম মিঠু: সারা রাত পুলিশ, র‌্যাব ও বিজিবির 'অপারেশন মিডনাইট' কাভার করলাম।কয়েকটা মৃতদেহ পড়ে থাকলে দেখলাম।মনে হলো তারা পায়ের নিচে পড়ে মারা গেছে।পরদিন যখন শুনলাম সেখানে নাকি আড়াই হাজার মানুষ মারা গেছে।সত্যিই হতবক হলাম।এতো মিথ্যা মানুষ বলে কি করে? তাই আবার হুজুরা।

আরিফুল ইসলাম মিঠু: *হরতাল* তার মানে দাড়ালো যে আগামী সোমবার, মঙ্গলবার ও বুধবার হরতাল(চিৎকার)

আরিফুল ইসলাম মিঠু: রাজধানীর বাড্ডায় এক অবিবাহিত তরুণ আইনজীবীকে মেরে ফেলা হয়েছে। ব্যাটা জানে না, আজ সবাই রাষ্ট্রপতিকে নিয়ে ব্যাস্ত। অন্যদিন খুনটা হলে পত্রিকায় বেশি জায়েগা পেত তার খবরটা। আজ তো সিঙ্গেল কলাম হওয়ায় তো দুষ্কর।

আরিফুল ইসলাম মিঠু: দেশের বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের নতুন একটা সহযোগী সংগঠন হওয়ার সম্ভাবনা আছে বলে আমার মনে হচ্ছে। সংগঠনটির নাম হতে পারে “বাংলাদেশ আওয়ামী ব্লগার লীগ”

আরিফুল ইসলাম মিঠু: @nitu18 hello

আরিফুল ইসলাম মিঠু: নতুন পোপের পুরাতন প্রেমিকা অ্যামালিয়া দাবি করেছেন ছোটবেলায় পোপ তাকে নতুন ঘর বাঁধার স্বপ্ন দেখিয়েছিলেন। http://news.msn.com/world/popes-sort-of-sweetheart-recalls-his-love-letter

আরিফুল ইসলাম মিঠু: হেফাজতে ইসলাম এবার সাভারের গণজাগরণের মঞ্চ প্রতিহত করার ঘোষণা দিয়েছে। ইসলামকে হেফাজত করতে তারা গণজাগরণের তরুণদের সাথে ঝামেলা তৈরি করার পথ খুঁজছে। যেটা খুবই খারাপ। ধর্ম নিয়ে খেলা।

আরিফুল ইসলাম মিঠু: আবার কাল হরতাল। ভোর থেকে র্তীথের কাকের মতো বসে থাকতে হবে রাস্তায় কখন ঘটনা ঘটে, পিকেটিং হয়। ফুটেজ মিস করা যাবে না কোনোভাবেই।

আরিফুল ইসলাম মিঠু: শাহবাগের রাস্তায় লাইন ধরে গাড়ি চলছে। পুরো শহর যানজটে ভরা। এটা ঢাকা শহরের সাধারণ দৃশ্য; খুব ভালো লাগলো।

আরিফুল ইসলাম মিঠু: জামায়াত-শিবির কর্মীরা দেশের মানুষকে ধর্মের দোহাই দিয়ে দেশটাকে সাম্রদায়িক দাঙ্গা বাধানোর চেষ্টা করছে। এখনও বোঝার চেষ্টা করুন। জামায়াতকে ঘৃণা করুন। প্রতিরোধ করুন।

আরিফুল ইসলাম মিঠু: @mithilasaha আমি আসলে কবি না। নামটা দেখে একটা কবিতার কথা মনে পড়লো। আমিও আমাদের নিজস্ব নিয়মে, হাঁটি শহরের রাস্তায়

আরিফুল ইসলাম মিঠু: আজ অনেক ভালো লাগলো, মুক্তিযোদ্ধাদের কিছুটা হলেও সম্মান করা হলো সাঈদীর ফাসিঁর রায় দেয়ার মধ্য দিয়ে। কিন্তু, জামায়ত-শিবির তাদের তাণ্ডব চলিয়ে আবারো দেখালো তাদের পশুত্ব। এগুলোরও বিচার আজ অথবা কাল।

আরিফুল ইসলাম মিঠু: আজ সাঈদীর ফাসিঁ হলে দোকানে মিষ্টির দাম বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। অতএব আগেভাগে মিষ্টি কিনে রাখুন।

আরিফুল ইসলাম মিঠু: যুদ্ধাপরাধীরা গত চল্লিশ বছরে নিজেদের বাঁচাতে নানা রকম প্রস্তুতি নিয়েছে। কিন্তু পাপ বাপকেও ছাড়ে না। এই আন্দোলনের মাধ্যমে যদি তাদের বিচার না হয়। কোনো চিন্তা নাই। পরের জেনারেশন তাদের বিচার করবেই। মাফ নাই।

আরিফুল ইসলাম মিঠু: এই প্রথম দেখলাম সরকারের বিরুদ্ধে কোনো আন্দোলনে সরকার সংহতি প্রকাশ করতে। শাহবাগের আন্দোলন আসেলে সরকারের বিরুদ্ধে এবং সরকারসহ অসংখ্য এমপি ও মন্ত্রী এই আন্দোলন দেখে খুশি হয়েছে এবং সংহতি প্রকাশ করেছে।

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত