শুভ্র আহাম্মেদ

@darkfragrance

অন্ধকারের সুবাস.....
business_center প্রফেশনাল তথ্য নেই
school এডুকেশনাল তথ্য নেই
location_on লোকেশন পাওয়া যায়নি
1364959971000  থেকে আমাদের সাথে আছে

শুভ্র আহাম্মেদ: *ভার্সিটিলাইফ* এ প্রথম লেডি টিচার এর প্রেমে পরেছিলাম !!! অসম প্রেম !!!

শুভ্র আহাম্মেদ: *বসন্তফ্যাশন* শুধুই মেয়েদের জন্য আর ছেলেদের পকেট খালি করার দিন !!

শুভ্র আহাম্মেদ: *উদ্যোক্তা* আজও হতে পারি নাই পরের চাকরি করে যাচ্ছি তবে সপ্ন দেখি উদ্যোক্তা হবার কিন্তু কোনো আইডিয়া পাইনা কিসের উদ্যোক্তা হব !!!

শুভ্র আহাম্মেদ: *ইভটিজিং* এর শিকার শুধুই কি মেয়েরা ? ছেলেরাও মেয়েদের ইভটিজিং এর শিকার হয় কিন্তু তা নিয়ে কেউ মুখ খোলে না !

ছবি

শুভ্র আহাম্মেদ: ফটো পোস্ট করেছে

আমাদের চট্রগ্রাম আর ইতালির ভেনিস !

শুভ্র আহাম্মেদ: *প্রাইভেট এমপ্লয়ী এসোসিয়েশন ক্লাব* আমরা সকলেই কোথাও না কোথাও চাকুরী করি। আমরা যারা প্রাইভেট কোম্পানিতে কর্মরত আছি আসুন না সকলে মিলে উত্তরা ক্লাব কিংবা ঢাকা ক্লাব এর মত প্রাইভেট এমপ্লয়ী এসোসিয়েশন ক্লাব গড়ি ।

শুভ্র আহাম্মেদ: *প্রিয়কমেডিসিনেমা* অবশ্যই থ্রী ইডিয়ট - মন ভালো করা, ছাত্র জীবন এর সৃতি রোমন্থন এবং প্রাণ খুলে হাসা !!!

শুভ্র আহাম্মেদ: *পুলিশ* যতো অনিয়ম আর উশৃঙ্খলতার নাম !!!

শুভ্র আহাম্মেদ: *যখনএকাথাকি* তখন মা কে অনেক বেশি মনে পড়ে, আরো মনে পড়ে ছোটবেলায় বন্ধুদের সাথে ছুটোছুটি করে চলা স্কুলের সেইসব ডানপিটে দিনগুলো, ফেলে আসা কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের লাল, নীল, সাদাকালো দিনগুলো !!!

শুভ্র আহাম্মেদ: "লেটস প্রে ফর এ ইয়ার উইথ নিউ পিস এন্ড কন্টেন্টমেন্ট নিউ ফরচুন এন্ড ফ্রেন্ডস গড ব্লেস সব বেশতো সদস্য কে থ্রু আউট ২০১৪ হ্যাভ এন আনফরগেটেবল নিউ ইয়ার"

শুভ্র আহাম্মেদ: *আয়না* তে ওই মুখ দেখবে যখন কপালের কালো টিপ পড়বে চোখে....., ভ্রমর যে এসেছিল জানবে লোকে.....!!!!

শুভ্র আহাম্মেদ: *অবিশ্বাস্যঘটনা* বিএনপি সংলাপে এবং সর্বদলীয় সরকারে যোগ দিয়ে জাতীয় নির্বাচনে অংশ গ্রহণ করছে !

শুভ্র আহাম্মেদ: *অফিসফাঁকি* অফিস আওয়ারে মার্কেটিং অফিসার ধানমন্ডি লেকের পাড়ে তার গার্ল ফ্রেন্ড কে নিয়ে মিটিং এ আছে আর মার্কেটিং ম্যানেজার তার বউ কে নিয়ে মেট্রো শপিংমলে ফেরার পথে ৪ জনের মুখোমুখি হওয়ার দৃশ্য!!!

শুভ্র আহাম্মেদ: *হালকাশীত* সকাল সকাল অফিস যাওয়ার পথে টং দোকানের সামনে বাইক থামিয়ে এক কাপ চা আর সিগারেট খাওয়ার মজাই আলাদা !!!!

শুভ্র আহাম্মেদ: *গ্রামেরবাড়িতেমজা* ইক্ষু খেত থেকে ইক্ষু নিয়ে চিবুতে চিবুতে ধানক্ষেতের আইল ধরে হেটে যাওয়া, কুয়াশা ভেজা সকালে গাছ থেকে খেজুর রস খাওয়া, পুকুরে নেমে গোসল করা, বিশাল কলার বাগান থেকে পাকা কলা পেরে খাওয়া, রাতে জোনাকি পোকার আলোতে পথ চলা !

শুভ্র আহাম্মেদ: *চেহারা* শোবিজ অঙ্গন এর জন্য অতি প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ কিন্তু বন্ধু, প্রেমিকা, বউ, ভাই, বোন, মা, বাবা বা নিজের সন্তানের জন্য নয়।

শুভ্র আহাম্মেদ: *ম্যাজিকইরেজার* আমি চাইনা কারণ ভুলগুলোকেই সামনে রেখে সেগুলো থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে চাই কারণ একমাত্র ভুল থেকেই মানুষ বেশি শিখতে পারে।

শুভ্র আহাম্মেদ: *ঢং* পথে চলতে দেখবেন মেয়েদের সামনের চুল টেনে কানের চিপায় রাখার দৃশ্য, বাসে কানে হেডফোন লাগিয়ে গান শোনা কিংবা কথা বলা, ব্যাগ থেকে ছোট আয়না বের করে একটু পর পর নিজের চেহারা দেখা, ন্যাকামি এবং কান্নার ভান করে বলা-" অ্যাঁই যাও তোমার সাথে আর কথা বলবনা।

শুভ্র আহাম্মেদ: *অপছন্দ* ডার্টি পলিটিক্স, সুপারফেসিয়াল মনোভাব, কারো অনুপস্থিতিতে তার সমালোচনা করা, ঝগড়া করা, কাবিননা নামক কাগজে স্বাক্ষর করে ছেলে-মেয়েকে একসাথে থাকার সামাজিক স্বীকৃতি যেখানে বয়স, পারস্পরিক বোঝাপড়া, ভালোলাগা মন্দলাগার কোনো মিলল নেই ।

শুভ্র আহাম্মেদ: শুভ জন্মদিন রিমি আপু! @রিমি

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত
৫৬

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

+ আরও