Partha

@dasp3883

ভালো থাকতে চাই সবসময় !!
business_center Banker
school জগন্নাথ ইউনিভার্সিটি
location_on ঢাকা
1362595427000  থেকে আমাদের সাথে আছে

Partha: আমার তেষ্টার অভ্যাস আছে... কিছুটা স্বেচ্ছায় .. কতকটা প্রয়োজনে... তোমাকে আমি অভ্যাস করে ফেলেছি...

Partha: আমি,আমার প্রেমের হিসেবে দেবোনা বিস্ময় হয়ে থাকবো !! এক জনমে তোমার সাথে ইতিহাস গড়ে রাখবো !! আমি তোমার আমিকে আমার ভিতর ঈশ্বর বলে মানবো !! আমি ছিলাম,আমি থাকবো আমি বারবার ফিরে আসবো !!

Partha: এক জীবনে সব সাধ পূরণ হওয়ার নয়...!!

Partha: সময়ের প্রয়োজনে নিজেকে সঠিকভাবে ক্রয় বা বিক্রয় করাটাই বুদ্ধিমানের কাজ...

Partha: আমাদের "চীন মাটির পাহাড় দেখতে বিরিশিরিতে টীম এক্সপ্লোর" ইভেন্টের এর কনফার্মেশন শুরু হয়ে গেছে... যারা যেতে ইচ্ছুক তারা বিস্তারিত জেনে এখনই আপনার ভ্রমণ নিশ্চিত করুন... বিস্তারিত জানতে : হোস্ট :: পার্থ :: ০১৮১২-৩৯৪৩৭১ সোহাগ :: ০১৮২৯-২১৮৮৮৮

Partha: ভীষণ আঁধারে ঘুম আসেনা তোমার বেলকুনির আলো জেলে রেখো মন ভুলে দরজাটা খোজ আছে কিনা একটু খেয়াল করে দেখো... জানি মাঝ রাতে পাবে পিপাসা তোমার মাথার পাশে জল রেখো... পারবোনা ছুতে শুধু স্বপ্নে এসে "বলবো ভালো থেকো"

Partha: ভালোবাসুন প্রতিদিন... ভালোবাসুন ভালোকিছুকেই...

Partha: আমাদের শিমুল বাগান ইভেন্টে এখনো কিছু আসন ফাঁকা আছে বিধায় যে কেউ চাইলে এখনো যুক্ত হতে পারেন আমাদের সুনামগঞ্জ ট্যুরে ..... শিমুল ফুল ফোটার পারফেক্ট সময় কিন্তু এখনই... তাই আপনি এখনই ঘুরে আসুন দেশের সবচেয়ে বড় শিমুল বাগান থেকে... বিস্তারিত জানতে : হোস্ট :: পার্থ :: ০১৮১২-৩৯৪৩৭১ সোহাগ :: ০১৮২৯-২১৮৮৮৮

Partha: কত সহজেই হারিয়ে গেলো ৩২ টি বছর..!!! আর কয় বছরই বা বাকি রইলো ??? সেই ১৯৮৭ র ১৭ জানুয়ারী থেকে থেকে শুরু.... আজও ছুটছি ৩২ বছর ধরে... জানিনা আর কতদিন ছুটতে হবে ?? তবে অনেকটা দিন ছুটতে চাই,যেমনটা ছুটছি ৩২ বছর ধরে... আর জীবনের এই ছুটাছুটিতে ৩২ বছর ধরে যারা পাশে ছিল তাদেরকেই চাই বাকি বছর গুলোতে... আশীর্বাদ/দোয়া করবেন নিশ্চয়ই সবাই...!!! #আজ_১৭_জানুয়ারী #আজ_আমার_জন্মদিন

Partha: পাহাড়ি ঝর্ণা তুমিতো জানোনা... ঝর ঝর আমিও ঝরি.. আমিও ঝরে পড়ি...

Partha: হয়তো তোমার হাত ধরে... এ জীবন নদী চায় পারাপার....!!

Partha: গণিত আমার ছোটবেলা থেকেই অনেক পছন্দের একটা বিষয়... খুব সহজেই বড় আর জটিল অঙ্কগুলোর সমাধান করে দিতে পারতাম.. কিন্তু এখন ?? নিজের জীবনের ছোটোখাটো অঙ্কর সমাধান ও করতে পারছি না... গুলিয়ে যাচ্ছে সূত্রগুলো....!!

Partha: তোমাতেই আমার সর্বনাশ...!!

Partha: বন্ধুরা শখের বসে ঘুরে বেড়াই দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্ত... অনেক বন্ধুই হয়তো জানে তা... অনেকেই আবার জানেনা... ঘুরে আসার পরে অনেকেই কথা শুনায় কেন জানাইয়া গেলাম না... আগামী ২১ তারিখের বন্ধে এইবার যাচ্ছি নির্জনতার নিঝুম দ্বীপে... চাইলে যাইতে পারোস তোরাও আমার সাথে...

Partha: সময় কখন বদলে যাবে কেউই বলতে পারেনা....!!

Partha: ৭০-৯০ হাজারের ভিতরে ১০০ সিসির ব্র্যান্ড নিউ কোনো বাইক কেনা যাবে কি ?? দয়া করে একটু জানাবেন....

Partha: কত সহজেই টাকার কাছে বিক্রি হয়ে যাচ্ছে আমাদের মেধাবী মুখগুলো... খেলা চলছে মেধা বনাম টাকার... আর এ খেলায় সর্বদা টাকাই জয়ী হচ্ছে... কি অদ্ভুত খেলা..!!

Partha: একজনের হাসি সারা বাংলার কান্নার কারণে পরিণত হয়েছে.....

Partha: যদি মনে করেন এই জীবনে যা করার করবেন ; মরার পরে যা হবার হবেনা-তাহলে আপনি ভুল ভাবছেন !! মানুষের সাথে খারাপ কিছু করার শাস্তি আপনাকে এই দুনিয়ায়ই পেতে হবে !! কারণ পৃথিবী চলে খুব ব্যালান্স করে...!! আপনি যা নিচ্ছেন পৃথিবী থেকে তার সবটাই ফেরত দিয়ে যেতে হবে মৃত্যুর আগেই..পৃথিবীকেই !!

Partha: শেষ মানেই কিন্তু শেষ নয় !! হয়তো যেটা আপনার শেষ সেটা আর একজনের শুরু !! আর তাই শেষ মানেই নতুন কিছুর শুরু !!! নতুন কিছুর পথচলা...!!

পাসওয়ার্ড ভুলে গেছেন?


অথবা,

আজকের
গড়
এযাবত

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত